Home /News /entertainment /
Ushasie Chakraborty : 'ছোটবেলায় ল্যাবাকান্ত ছিলাম', কিন্তু একটা কাজে খুব পারদর্শী উষসী, ভিডিও দেখে অবাক অনুরাগীরা

Ushasie Chakraborty : 'ছোটবেলায় ল্যাবাকান্ত ছিলাম', কিন্তু একটা কাজে খুব পারদর্শী উষসী, ভিডিও দেখে অবাক অনুরাগীরা

একটা কাজে খুব পারদর্শী উষসী, ভিডিও দেখে অবাক অনুরাগীরা

একটা কাজে খুব পারদর্শী উষসী, ভিডিও দেখে অবাক অনুরাগীরা

Ushasie Chakraborty : শ্রীময়ী ধারাবাহিকে তাঁর চরিত্র জুন আন্টি তুমুল জনপ্রিয় হয়েছে। অভিনেত্রীকে বহু মানুষ জুন আন্টি হিসেবেই বেশি চেনেন।

  • Share this:

    #কলকাতা: অভিনেত্রী উষসী চক্রবর্তী (Ushasie Chakraborty) তাঁর এক নতুন পারদর্শীতার কথা সোশ্যাল মিডিয়ায় আনলেন। অভিনয়ে দর্শককে মুগ্ধ করেছেন উষসী। বিশেষ করে শ্রীময়ী ধারাবাহিকে তাঁর চরিত্র জুন আন্টি তুমুল জনপ্রিয় হয়েছে। অভিনেত্রীকে বহু মানুষ জুন আন্টি হিসেবেই বেশি চেনেন। অভিনয়ের পাশাপাশি গান বাজনাতেও আগ্রহ রয়েছে উষসীর। প্রায়ই গান আপলোড করেন তিনি সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এবার এক নতুন রূপে দেখা গেল উষসীকে।

    অভিনেত্রী নাকি স্কুলে পড়াকালীন দৌড়নো, প্যারেড ইত্যাদিতে বেশ কাঁচা ছিলেন। কিন্তু একটি কাজের সময়ে তাঁর দিকে অন্যরা অবাক হয়ে তাকিয়ে থাকতেন। আর সেটা হল দোলনা চড়া। উষসী এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, উষসী (Ushasie Chakraborty) দোলনা চড়ছেন।

    পোস্টে অভিনেত্রী লিখছেন, "আসলে এই ছবিটা মানে ভিডিওটা দেবার একটা বিশেষ উদ্দেশ্য আছে বুঝলেন । ছোটবেলায় আমি না খুব ল্যাবাকান্ত ছিলাম । সব স্পোর্টস এ লাস্ট আসতাম । জঘন্য প্যারেড করতাম বলে ২৬ শে জানুয়ারী এমন কি ১৫ই আগস্ট আমায় কেউ প্যারেডে নিত না। জোরে দৌড়তে পারতাম না বলে কেউ আমায় খেলায়ও নিত না। এই সব করতে করতে আমার আত্মবিশ্বাস যখন তলানীতে তখন আমায় একমাত্র বাঁচিয়ে দিত দোলনা। আমার মত দোলনায় দুলতে কেউ পারত না। দুটো পা কে ব্রেক সম্বল করে যখন হু হু আকাশে উঠে যেতাম সবাই হাঁ করে দেখত । কেউ আমার নাগাল পেত না।"

    আরও পড়ুন- ফারহান-শিবাণীর বিয়ের আসর বসবে মরিশসে? ফের রাজকীয় বিয়ের সানাই বাজছে বলিউডে

    দিন কয়েক আগে যাদবপুর শ্রমজীবী ক্যান্টিনের পিকনিকে গিয়ে এই অভিজ্ঞতা উপভোগ করেছেন উষসী (Ushasie Chakraborty)। অভিনেত্রী লিখছেন, "অনেক দিন বাদে ফাঁকা দোলনা পেলে সেই পুরনো লাইফ সেভিং স্কিলটা একটু ঝালিয়ে নিলাম। আমি আর একটা জিনিস পারি ....... দোলনায় দাঁড়িয়ে হেব্বি সুইং - আকাশ থেকে পাতালে। কিন্তু বড়রা বকবে বলে সেটা আর ট্রাই দিলাম না।"

    আরও পড়ুন- গর্ভাবস্থা নিয়ে মিম, বডি-শেমিং! রেগে গিয়ে বিস্ফোরক পোস্ট কাজল আগরওয়ালের

    অভিনেত্রীর এই ভিডিও দেখে অবাক তাঁর অনুরাগীরাও। এত উঁচু পর্যন্ত দোলনায় তিনি উঠে যাচ্ছেন দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের। তবে সবাই বেশ উৎসাহ জানিয়েছেন অভিনেত্রীকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: June aunty, Tollywood Actress, Ushasie chakraborty

    পরবর্তী খবর