Home /News /entertainment /
Kajal Aggarwal : গর্ভাবস্থা নিয়ে মিম, বডি-শেমিং! রেগে গিয়ে বিস্ফোরক পোস্ট কাজল আগরওয়ালের

Kajal Aggarwal : গর্ভাবস্থা নিয়ে মিম, বডি-শেমিং! রেগে গিয়ে বিস্ফোরক পোস্ট কাজল আগরওয়ালের

গর্ভাবস্থা নিয়ে মিম, বডি-শেমিং! রেগে গিয়ে বিস্ফোরক পোস্ট কাজল আগরওয়ালের

গর্ভাবস্থা নিয়ে মিম, বডি-শেমিং! রেগে গিয়ে বিস্ফোরক পোস্ট কাজল আগরওয়ালের

Kajal Aggarwal : বেশ কড়া ভাষাতেই এদিন একহাত নিয়েছেন অভিনেত্রী। এমনকি ট্রোলারদের মূর্খ বলেও তোপ দাগেন কাজল আগরওয়াল।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী কাজল আগরওয়াল (Kajal Agarwal) মা হতে চলেছেন। কিন্তু তাঁর গর্ভাবস্থাকে নিয়েই সোশ্যাল মিডিয়ায় বডি শেমিং করে বহু মিম ছড়িয়েছে। কাজল ও গৌতম কিটচলু তাঁদের প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন। কিন্তু অনবরত হয়ে চলা বডি শেমিং নিয়ে এবার মুখ খুললেন কাজল। পাশাপাশি নিজের বেবি বাম্পের একটি ছবিও শেয়ার করেন কাজল আগরওয়াল।

    বেশ কড়া ভাষাতেই এদিন একহাত নিয়েছেন অভিনেত্রী। এমনকি ট্রোলারদের মূর্খ বলেও তোপ দাগেন কাজল আগরওয়াল। গর্ভাবস্থায় অধিকাংশ মহিলাদেরই ওজন বেড়ে যায়। কাজলের ওজন বেড়েছে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং এর শিকার হয়েছেন তিনি। বডিশেমিং এর বিরুদ্ধে রীতিমতো ফুঁসে উঠলেন অভিনেত্রী।

    দুবাইয়ে বেড়াতে যাওয়ার এক ছবি শেয়ার করেছেন তিনি। পাশাপাশি জানিয়েছেন এই সময়ে তাঁর শরীরে কিছু পরিবর্তন দেখতে পাচ্ছেন যা তিনি বেশ উপভোগ করছেন। তাই বডি শেমিং করে খুব একটা লাভ হবে না বলে সাবধান করেন ট্রোলারদের। কাজলের (Kajal Agarwal) কথায়, "আমার জীবনে, শরীরে, বাড়িতে এবং সবচেয়ে জরুরি ভাবে কর্মক্ষেত্রে বেশ কিছু নতুন পরিবর্তন হচ্ছে। কিছু কমেন্ট, বডি শেমিং, মিম ইত্যাদি করে সত্যি কোনও লাভ নেই। একটু দয়ালু হওয়া শিখুন। খুব কঠিন মনে হলে নিজে বাঁচুন এবং অন্যদের বাঁচতে দিন।"

    কাজল (Kajal Agarwal) আরও লিখছেন, "একই অবস্থার মধ্যে দিয়ে যারা যাচ্ছেন তাদের জন্য আমার কিছু ভাবনা রইল এখানে এবং আপনাদের এটা পড়া উচিত। বিশেষ করে যে মূর্খরা বুঝতে পারে না তাদেরও পড়া উচিত। গর্ভাবস্থায় আমাদের শরীরে বেশ কিছু পরিবর্তন দেখা যায়। ওজন বেড়ে যায়। হরমোনাল সমস্যার জন্য স্তন ও পেটের আয়তন বেড়ে যায়। কারও কারও স্ট্রেচমার্ক বেড়ে যায়। ত্বকে নানা রকম অ্যাকনের সমস্যা হয়। স্বাভাবিক সময়ের থেকে বেশি ক্লান্তি বোধ হতে পারে। মুড সুইং হয়। শরীর সম্পর্কে অস্বাস্থ্যকর ও কুচিন্তাও ঘোরাফেরা করে। জন্ম দেওয়ার পরেও, আগের অবস্থায় ফিরে যেতে বেশ কিছুটা সময় লাগে। আবার গর্ভাবস্থার আগে যেমন ছিলাম একদম সেই অবস্থায় নাও পৌঁছতে পারে কেউ। কিন্তু এগুলো সব ঠিক আছে।"

    আরও পড়ুন- সি-বিচে বিকিনি পরেই যোগা! টেলি অভিনেত্রীর শরীরী বিভঙ্গ ঝড় তুলেছে

    গর্ভাবস্থা নিয়ে কাজল আগরওয়াল আরও লিখছেন, "আমাদের কোনও কিছুর সঙ্গে খাপ খাওয়াতে হবে না। জীবনের সবচেয়ে সুন্দর, দামী মুহূর্তের জন্য আমাদের ইতস্তত বোধ করতে হবে না। মনে রাখতে হবে, এমন এক নতুন প্রাণের জন্ম দিতে পারার অভিজ্ঞতা আমাদের কাছে ধন্য হওয়ার মতো।"

    কাজল আগরওয়ালের এই পোস্টের সমর্থনে কমেন্ট করেছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভুও। কমেন্টে তিনি লিখছেন, "তুমি খুব সুন্দর আছো আর থাকবে।" বিগত কয়েকদিন ধরে দুবাইতে রয়েছেন কাজল আগরওয়াল।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kajal Aggarwal

    পরবর্তী খবর