হোম /খবর /বিনোদন /
হাওয়ায় উড়ল উর্বশীর পোশাক ! ভিডিও শেয়ার করে লিখলেন, 'কি হারালে তোমরা !'

হাওয়ায় উড়ল উর্বশীর পোশাক ! ভিডিও শেয়ার করে লিখলেন, 'কি হারালে তোমরা !'

photo source Instagram

photo source Instagram

এই মিউজিক ভিডিওটি ইউটিউবে ২ মিলিয়ন ভিউ ছাড়িয়েছে।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: উর্বশী রাওতেলা। বলিউডের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। তাঁর নিজস্ব একটা ফ্যাশন স্টেটমেন্ট রয়েছে। যার জন্য মানুষ তাঁকে এক ডাকেই চেনে। উর্বশী সাহসী দৃশ্যেও অভিনয় করতে পিছপা হন না। তবে সেভাবে অভিনয়ে নাম না করলেও মডেলিংয়ে তিনিই সেরা। এছাড়া বেশ কিছু মিউজিক ভিডিওতেও তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে।

সম্প্রতি তাঁকে ফের একবার চর্চা শুরু হয়েছে। আসছে তাঁর নতুন মিউজিক ভিডিও ' ও চাঁন্দ কাহাসে লায়োগি'। এই ভিডিওতে তিনি অভিনয় করেছেন মহসিন খানের সঙ্গে। মহসিন জনপ্রিয় ধারাবাহিক 'ও রিস্তা কেয়া কেহলাতা হ্যায়'-এর জনপ্রিয় চরিত্র কার্তিকের জন্য পরিচিত মুখ। সকলেই তাঁকে চেনেন। গান গেয়েছেন বিশাল মিশ্রা।

এই মিউজিক ভিডিওটি ইউটিউবে ২ মিলিয়ন ভিউ ছাড়িয়েছে। সেই খুশিতেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। মুম্বইয়ের সমুদ্রের ধারে লাল ওয়েস্টার্ন পোশাক পরে আছেন তিনি। হাওয়ায় উড়ে যাচ্ছে তাঁর পোশাক। এই ভিডিও শেয়ার করে উর্বশী লিখেছেন গানের একটি লাইন। 'কেয়া চিস গাবা দি হ্যায় তুমনে, ইয়ে সোচকে সো নেহি পাওগে'। সকলকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, কয়েক দিন আগেই দুবাইতে গিয়েছিলেন উর্বশী। সেখানে একটি ফ্যাশন শোতে শো স্টপার ছিলেন তিনি। সে সময় হিরে ও সোনায় মোড়া পোশাক পরেছিলেন তিনি। তাঁর পোশাক প্রশংসা পেয়েছিল সকলের। এমনকি কানের দুলটিও ছিল অন্য রকমের। ফ্যাশন স্টেটমেন্টের জন্য বলিউডে সকলেই জানেন উর্বশীকে। যদি সোনম কাপুরকে ফ্যাশন আইকন বলা হয়, তবে কোনও অংশে কম যান না উর্বশী। এমনকি দুবাইয়ের এক শেখ তাঁর সদ্য কেনা সিংহের বাচ্চার নামও রেখেছেন এই মডেল অভিনেত্রীর নামে। সে কথাও ইনস্টাতে সকলকে জানিয়েছিলেন উর্বশী।

Published by:Piya Banerjee
First published:

Tags: Bollywood, Urvashi Rautela, Viralvideo