Home /News /entertainment /
Urvashi Rautela in bold look: হাই স্লিট স্কার্ট ও ব্রালেটে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন ঊর্বশী রাউতেলা!

Urvashi Rautela in bold look: হাই স্লিট স্কার্ট ও ব্রালেটে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন ঊর্বশী রাউতেলা!

Urvashi Rautela

Urvashi Rautela

Urvashi Rautela in bold look: তাঁর এই লুক দেখে তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিল নেটিজেনরা।

  • Share this:

মুম্বই: দুর্দান্ত পোশাক, স্টাইল স্টেটমেন্ট ও সৌন্দর্যের জন্য বরাবরই শিরোনামে থাকেন ঊর্বশী রাউতেলা (Urvashi Rautela)। বিভিন্ন ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন মাঝেমধ্যেই। মাঝে চর্চিত প্রেমিক ঋষভ পন্থকে কটাক্ষ করার জন্য নেট দুনিয়ার রোষের মুখে পড়তে হলেও আবার পুরোনো ছন্দে ফিরেছেন অভিনেত্রী। সম্প্রতি ব্রালেট ও হাই স্লিট স্কার্টে উষ্ণতা ছড়ালেন তিনি, কাঁপালেন নেট দুনিয়া। আর তাঁর এই লুক দেখে তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিল নেটিজেনরা।

ঊর্বশী রাউতেলা বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। নিজের ছবি, ভিডিও পোস্টের সঙ্গে সঙ্গে তাল মিলিয়ে রিলও শেয়ার করেন প্রচুর। যা মিলিয়ন ভিউ পেরিয়ে যায় শেয়ারের কিছুক্ষণের মধ্যেই। সম্প্রতি এমনই একটি রিল তিনি শেয়ার করেন তাঁর Instagram হ্যান্ডেলে। যেখানে পাউডার পিঙ্ক রঙের স্ট্র্যাপ লেস ব্রালেট ও তার সঙ্গে মানানসই হাই স্টিল স্কার্টে দেখা যায় তাঁকে। এই দুই পোশাকের সঙ্গেই ন্যাচারাল মেকআপে একদম আই সুদিং লুকে ধরা দেন অভিনেত্রী। যে লুকের প্রশংসা করেন সকলে।

এই লুকের ২টি ভিডিও বা রিল শেয়ার করেছেন অভিনেত্রী। যার মধ্যে একটিতে তাঁকে সি বিচের ধারে এই লুকে দেখা যাচ্ছে। বোঝাই যাচ্ছে কোনও শ্যুটিং স্পট থেকে ভিডিওটি তোলা হয়েছে। পরে আরেকটি ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে তাঁকে কোনও একটি রিসর্টে হাঁটতে দেখা যাচ্ছে। এই দুটি ভিডিওই নেটিজেনদের পছন্দ হয়। পছন্দ হয় তাঁর ফ্যানেদেরও। এবং দুইয়ে মিলিয়ে এই ভিডিও দুটিতে প্রচুর লাভ রিয়্যাক্ট আসে। বহু মানুষ কমেন্টে অভিনেত্রীর এই সুদিং ও দুর্দান্ত লুকের প্রশংসা করে।

আরও পড়ুন : গাঁটছড়া বাঁধার পরও সামাজিক মাধ্যমে হলুদ বসন্ত মৌনীর প্রাক বিয়ের পার্বণে

 
 
 
 
View this post on Instagram
 
 
 
 

A post shared by URVASHI RAUTELA 🇮🇳 (@urvashirautela)

আরও পড়ুন : মাথাপাটি, কোমরবন্ধনী, বালা থেকে লালপাড় সাদা শাড়ি, মৌনীর কনেসাজে মিশে গেল মালয়লি ও বাঙালি ঐতিহ্য

কেউ কমেন্টে লেখেন, ঠান্ডি মে ফায়ার, তো কেউ লেখেন, ওয়াও। ভিডিওগুলি শেয়ারের সঙ্গে সঙ্গেই কার্যত ভাইরাল হয়। তাঁর নিউড লিপস্টিক থেকে লাইট মেকআপ, আই শ্যাডো থেকে কোঁচকানো খুলে রাখা চুল নজর কাড়ে সকলের। শেষ দেখা পর্যন্ত এর মধ্যে একটি রিল ৪৫ মিলিয়ন ভিউ ছাড়িয়ে গিয়েছে।

আরও পড়ুন : প্যারালাইসিস রোগীকে স্বাভাবিক জীবনে ফেরাতে এ কী করলেন নার্স; ভাইরাল ভিডিও!

প্রসঙ্গত, সম্প্রতি নিজের প্রাক্তন তথা ভারতীয় ক্রিকেট দলের ঋষভ পন্থকে (Rishabh Pant) প্রকাশ্যে কটাক্ষ করেন ঊর্বশী, তা রীতিমতো দেখে হাসির রোল ওঠে নেটদুনিয়ায়। এক ট্রোলারকে পাল্টা জবাব দেওয়া সময় ঋষভের পদবি পন্থকে সরাসরি 'প্যান্ট' বলে সম্বোধন করেন অভিনেত্রী। তাঁদের প্রেমের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল ২০১৯ সালে। সে গুঞ্জন বছর ঘুরতে না ঘুরতেই অন্য মোড় নেয়, শোনা যায় ঊর্বশীকে ফোন কল ও হোয়াটসঅ্যাপ থেকে ব্লক করে দিয়েছেন পন্থ। ২০২০- র জানুয়ারি মাসে অভিনেত্রীর মুখপাত্র নিশ্চিত করে এক সংবাদমাধ্যমকে জানান, এটা দুজনের পারস্পরিক সিদ্ধান্ত।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Bollywood, Urvashi Rautela

পরবর্তী খবর