Home /News /entertainment /
Gaatchora: গাঁটছড়ার এপিসোডকে ঘিরে হুলুস্থুল কাণ্ড! একজোট হয়ে লড়ছেন খড়িদ্ধি, বনি-কুনাল, সঙ্গে দ্যুতি-রাহুলও

Gaatchora: গাঁটছড়ার এপিসোডকে ঘিরে হুলুস্থুল কাণ্ড! একজোট হয়ে লড়ছেন খড়িদ্ধি, বনি-কুনাল, সঙ্গে দ্যুতি-রাহুলও

Gaatchora: তাঁদের একজোট হয়ে একে অন্যের পাশে দাঁড়ানোর ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল। ফ্য়ানেরা ভীষণভাবেই উচ্ছ্বসিত।

  • Share this:

    #কলকাতা: স্টার জলসার 'গাঁটছড়া'। শুরু থেকেই দর্শকদের খুব মনের কাছের সিরিয়াল হয়ে উঠেছে। সন্ধ্যে ৭টা বাজলেই কমবেশি সব বাড়িতেই টিভির সামনে ভিড় জমে। ভট্টাচার্য বাড়ির তিন বোনের সঙ্গে বড়লোক সিংহরায় বাড়ির তিন ছেলের দ্বন্দ্ব চিরকালই। তবে ভট্টাচার্য বাড়ির দুই বোন ইতিমধ্যেই সিংহরায় বাড়ির বউ হয়েছেন। এবার ছোট বোনকেও ছোট দেওর কুনালের সঙ্গে বিয়ে দিয়ে একই বাড়িতে নিয়ে আসতে দেখা গিয়েছে খড়িকে। এবং গোল বেঁধেছে সেইখানেই।

    বেশ কিছুদিন ধরেই দর্শকরা আভাস পেয়েছিল একে-অপরকে পছন্দ করে সিংহরায়দের ছোট ছেলে কুণাল আর ভট্টাচার্যদের ছোট মেয়ে বনি। কিন্তু এদিকে যে কুনালের বিয়ে ঠিক হয়ে গেছে। রথের দিন কুণালের জন্য বিয়ের প্রস্তাব আনে দত্ত ডায়মন্ডসরা। ব্যবসার পাশাপাশি সিংহরায়দের সঙ্গে পারিবারিক সম্পর্ক বাড়ানোর দিকেও হাত বাড়িয়ে দেয়। ফলে কুণালের বিয়ে ঠিক হয়ে যায় তাঁদের মেয়ের সঙ্গে। এরকম অবস্থায় সেই চুক্তি ভেঙে এইভাবে বনি-কুণালের বিয়ে নিয়ে তীব্র ঝড়ের মুখে পড়েন খড়ি।

    আরও পড়ুন: জুনিয়র কাপুরের নামের শুরুটা কি 'R' দিয়েই? সরাসরি জবাব দিলেন রণবীর-আলিয়া

    সকলের কাছে দোষী হয়ে যান ভট্টাচার্যদের মেজ মেয়ে, খড়ি। এমনকি স্বামী ঋদ্ধিমানও প্রথমটায় ভরসা করতে পারেননি স্ত্রীকে। এরপরেই একে একে দোষারপের তীর ছুটে আসে খড়ির দিকেই। তখন হঠাৎই খড়ির চিরশত্রু ভট্টাচার্যবাড়ীর বড় মেয়ে তথা রাহুলের স্ত্রী দ্যুতি খড়ির পাশে দাঁড়িয়ে তাঁর সঙ্গে কেউ ষড়যন্ত্র করেছেন প্রমাণ করেন। অভিযোগের দাগ আনেন পিশেমশাই এর উপর। এরপরেই দেখা গিয়েছে তিনবোন এবং তিনভাইকে একদলে এসে পিশেমশাইয়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে। পরিবারের সম্মান রক্ষার্থে আজ তাঁরা একজোট হলেন।

    আরও পড়ুন: সামান্থা যদি ব্যাচেলরেট পার্টি করেন তাহলে হোস্ট হতে হবে রণবীর সিংকে

    তাঁদের এই একজোট হয়ে সকলের পাশে দাঁড়ানোর ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল। ফ্য়ানেরা ভীষণভাবেই উচ্ছ্বসিত। কেউ কেউ কমেন্টে লিখেছেন, "এটিই সিরিয়ালের কভার হতে পারত"। অন্য আরেকজন লিখেছেন, "অনেকদিন পর, সেরা পার্ট এটা"। তবে এই লড়াই কি সত্যিই? নাকি শুধুই ছলনা? উত্তর পেতে হলে দেখতে হবে গাঁটছড়া।

    Published by:Aryama Das
    First published:

    পরবর্তী খবর