Home /News /entertainment /
Samantha to Ranveer: সামান্থা যদি ব্যাচেলরেট পার্টি করেন তাহলে হোস্ট হতে হবে রণবীর সিংকে

Samantha to Ranveer: সামান্থা যদি ব্যাচেলরেট পার্টি করেন তাহলে হোস্ট হতে হবে রণবীর সিংকে

Samantha to Ranveer : সামান্থাকে করণ জিজ্ঞাসা করেছিলেন যে তিনি একটি ব্যাচেলরেট পার্টিতে নাচের জন্য বলিউড থেকে কাকে বেছে নেবেন... উত্তরে তাঁকে 'রণবীর সিং এবং রণবীর সিং' বলতে দেখা যায়... অক্ষয় এবং করণ একেবারে অবাক।

  • Share this:

    #মুম্বই: কফি উইথ করনের সপ্তম সিজনে হট ফেবারিট নাম রণবীর সিং। তৃতীয় এপিসোডে অক্ষয় কুমার এবং সামান্থা রথ প্রভুর আলোচনায় বারম্বার এসেছে বাজিরাওয়ের নাম। শেষ সপ্তাহে সারা আলি খান এবং জাহ্নবী কাপুরও একাধিকবার ব়্যাপিড ফায়ারের উত্তরে রণবীর সিং-এর নাম নিয়েছেন। কফি উইথ করণের সপ্তম এপিসোডের প্রোমোতে ইতিমধ্যেই দেখা গেছে সামান্থার পছন্দের তালিকায় রণবীর সিং-এর নাম।

    সামান্থা রথ প্রভু এবং অক্ষয় কুমার একেবারেই প্রস্তুতি নিয়ে নিয়েছেন কফি উইথ করণের সোফা আলোকিত করার জন্য। যদিও প্রাথমিক ক্লিপটি শুধুমাত্র একটি ছোট টিজার ছিল। সেখানে দেখা গেছে করণ জোহরের সঙ্গে কথোপকথনে সামান্থা এবং অক্ষয় পুরোপুরি দাঙ্গা বাঁধিয়ে দিয়েছে। সর্বশেষে প্রোমোতে সামান্থাকে করণ জিজ্ঞাসা করেছিলেন যে তিনি একটি ব্যাচেলরেট পার্টিতে নাচের জন্য বলিউড থেকে কাকে বেছে নেবেন... উত্তরে তাঁকে 'রণবীর সিং এবং রণবীর সিং' বলতে দেখা যায়... অক্ষয় এবং করণ একেবারে অবাক।

    আরও পড়ুন: গর্বিত বাবা! আর মাধবনের ছেলে বেদান্ত মাধবন জাতীয় জুনিয়র সাঁতারের রেকর্ড গড়লেন

    প্রসঙ্গত, এর আগে সামান্থা এবং রণবীর একটি বাণিজ্যিক অ্যাডে একসঙ্গে কাজ করেছেন। কাজ করার সময় দুজনের মধ্যে দারুণ সম্পর্ক ছিল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেট থেকে একটি সেলফি থেকে এটি স্পষ্ট। এখন কফি উইথ করণের সপ্তম সিজন দেখে মনে হচ্ছে রণবীর এবং সামান্থার ভক্তরা দুই তারকার মধ্যে বন্ধন সম্পর্কে আরও জানতে পারবেন।

    আরও পড়ুন: বেতন শুনলে চমকে উঠবেন! সর্বোচ্চ বেতনপ্রাপ্ত সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা কত রোজগার করেন জেনে নিন

    তৃতীয় এপিসোডের প্রোমোতে অক্ষয় এবং সামান্থার একসঙ্গে এনট্রি এমনিই দর্শকের মনে উত্তেজনা তৈরি করেছে। এই এপিসোডে করণকেও কম নাস্তানাবোধ করেননি এই দুই অভিনেতা। কাল বৃহস্পতিবার ৭টায় ডিডনি প্লাস হটস্টারে দেখা যাবে শো-টি।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Akshay Kumar, Karan Johor, Koffee With Karan 7, Ranveer Singh, Samantha ruth prabhu

    পরবর্তী খবর