• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Rahul-Priyanka: সম্পর্কে কী সুদিন ফিরছে? প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কার পথে হেঁটেই এ বার দেহ দান করলেন রাহুল!

Rahul-Priyanka: সম্পর্কে কী সুদিন ফিরছে? প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কার পথে হেঁটেই এ বার দেহ দান করলেন রাহুল!

বেশ কয়েকদিন আগে প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের (Priyanka Sarkar) দেখানো পথে হেঁটে মরণোত্তর দেহ দান করলেন রাহুল (Rahul)।

বেশ কয়েকদিন আগে প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের (Priyanka Sarkar) দেখানো পথে হেঁটে মরণোত্তর দেহ দান করলেন রাহুল (Rahul)।

বেশ কয়েকদিন আগে প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের (Priyanka Sarkar) দেখানো পথে হেঁটে মরণোত্তর দেহ দান করলেন রাহুল (Rahul)।

  • Share this:

#কলকাতা: এক সময়ে টালিগঞ্জ পাড়ার মিষ্টি জুটি ছিলেন রাহুল (Rahul) ওরফে অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) এবং প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। দু'জনেই অনস্ক্রিনে সিরিয়াল দিয়ে কেরিয়ার শুরু করলেও বড় পর্দায় ‘চিরদিনই তুমি যে আমার’ (chirodini Tumi Je Amar) ছবির হাত ধরেই দর্শকের নজরে আসেন। একসঙ্গে কাজ করার সঙ্গে সঙ্গেই প্রথমে প্রেম এবং পরে তাঁদের সম্পর্ক বিয়ের পরিণতি পায়। কিন্তু কয়েক বছরের মধ্যে তাঁদের সম্পর্কে ভাঙ্গন ধরে। যদিও ডিভোর্সের পরও দু'জনেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন। ছেলে সহজ (Sahaj)-এর দায়িত্বও দু'জনে ভাগ করে নিয়েছেন। এবার বেশ কয়েকদিন আগে প্রাক্তন স্ত্রী’র দেখানো পথে হেঁটে মরণোত্তর দেহ দান করলেন রাহুল।

দিন কয়েক আগে প্রিয়াঙ্কা সরকার অঙ্গদানের সিদ্ধান্ত নেন। এর পরই এই মহৎ কাজে এগিয়ে আসেন রাহুলও। শনিবার সকালে অর্গান ইন্ডিয়া (Organ India)-র মেলের স্ক্রিনশট Facebook-এ পোস্ট করেন রাহুল। যদিও অনেক দিন আগে থেকেই রাহুলের দেহ দান করার ইচ্ছে ছিল। তবে দেহদানের সামগ্রিক প্রক্রিয়াটি জটিল বলে কাজের ব্যস্ততায় সময় পাচ্ছিলেন না অভিনেতা। কিন্তু প্রিয়াঙ্কার দেহদানের সিদ্ধান্তের পরই তাঁর কাছে বিষয়টি অনেকটাই সহজ হয়ে যায়। যদিও প্রাক্তন স্ত্রী’র বিষয়ে অভিনেতার মা-ই তাঁকে জানান। এর পরই প্রিয়াঙ্কার সঙ্গে কথা বলে নিয়ম মেনে সহজেই দেহদানের প্রক্রিয়ায় এগোন রাহুল। এই প্রসঙ্গে রাহুল জানিয়েছেন, "প্রিয়াঙ্কা আমাকে একটি লিঙ্ক পাঠায় এবং আমি আবেদন করি। এই পদ্ধতি যথেষ্টই সহজ। চার সপ্তাহে আমি আমার চূড়ান্ত স্বীকৃতি পাব।"

মরণোত্তর দেহদানের বিষয়ে সোশ্যাল মিডিয়ায় রাহুল নিজেই ঘোষণা করেছিলেন। পোস্টটি শেয়ার করে রাহুল লিখেছেন, "বর্তমান জীবনের কর্মব্যস্ততায় আমরা কেউ খুব একটা সমাজের জন্য কিছু করতে পারি না। তাই আমার তরফে এই ছোট অবদান করতে পেরে খুশি হয়েছি।"

অন্য দিকে, রাহুলের এই পদক্ষেপে খুশি হয়েছেন প্রিয়াঙ্কাও। অভিনেত্রী জানিয়েছেন, "আমি খুব খুশি যে রাহুল দেহদান করেছে। ও সোশ্যাল মিডিয়ায় দিয়েছে খবরটা। যা দেখে ওর ভক্তরাও আগ্রহী হবে।" তবে সাধারণ মানুষের মধ্যে দেহদান নিয়ে আরও সচেতনতার প্রয়োজন রয়েছে। যদিও মানুষ এই রকম একটা সামাজিক মহৎ কাজে এখন নিজে থেকেই এগিয়ে আসছে তা সত্যি প্রশংসনীয় বলেই মনে করেন অভিনেত্রী।

প্রসঙ্গত, কয়েক বছর আগে রাহুল-প্রিয়াঙ্কার আট বছরের দাম্পত্য জীবনের অবসান হয়েছিল। ২০১৬ সাল থেকে তাঁরা আলাদা রয়েছেন। এমনকি ডিভোর্সের পর দু'জনেরই অন্য সম্পর্কে জড়িয়ে পড়ার খবর রটেছে। তবে তাঁদের একমাত্র সন্তান সহজের দায়িত্ব দু'জনে একসঙ্গেই পালন করেন। তাই বিচ্ছেদের পরেও নিজেদের মধ্যে সংযোগ একেবারের ছিন্ন হওয়াটা প্রায় অসম্ভব। তবে শুধু ছেলের জন্যই দু'জনের মধ্যে সুসম্পর্ক রয়েছে কি না তা নিয়েও মাঝে জলঘোলা হয়েছিল। যার সূত্র Istagram-এ রাহুলের ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির একটি পুরনো স্টিল শেয়ার করা নিয়ে। ছবিটি পোস্ট করার পর থেকে নেটিজেনরা এই টলিউড জুটির ফের একসঙ্গে হওয়ার ইঙ্গিত করতে থাকেন। তবে অফিসিয়াল কোনও সম্পর্ক থাকুক বা না থাকুক, নিজেদের মধ্যে সব সময়ো এই 'সহজ' বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অন্তত বজায় থাকুক বলে আশাবাদী ভক্তরা!

Published by:Simli Raha
First published: