নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনের মধ্যেই নুসরত-মিমির সম্পর্কে ফাটল! পোস্টে বাড়ল জল্পনা

একসঙ্গে সময় কাটানো, পার্টি, হ্যাং আউট, ভোট.... সবেতেই তাঁরা ছিলেন হাত ধরাধরি করে । কিন্তু হঠাৎই সেই সম্পর্কে যেন ফাটল নজরে পড়ছে । শোনা যাচ্ছে যশের সঙ্গে সম্পর্ক গাঢ় হওয়ার পর থেকেই নাকি দুই বান্ধবীর মধ্যে দূরত্ব বেড়েছে ।

একসঙ্গে সময় কাটানো, পার্টি, হ্যাং আউট, ভোট.... সবেতেই তাঁরা ছিলেন হাত ধরাধরি করে । কিন্তু হঠাৎই সেই সম্পর্কে যেন ফাটল নজরে পড়ছে । শোনা যাচ্ছে যশের সঙ্গে সম্পর্ক গাঢ় হওয়ার পর থেকেই নাকি দুই বান্ধবীর মধ্যে দূরত্ব বেড়েছে ।

  • Share this:

    #কলকাতা: ইন্ডাস্ট্রির ভিতরে-বাইরে সকলেই জানেন মিমি (Mimi Chakraborty) -নুসরতের (Nusrat Jahan) বন্ধুত্বের কথা ৷ দু’জনেই টলিউডের প্রথম সারির নায়িকা ৷ দু’জনেই এখন লোকসভার নির্বাচিত সাংসদ ৷ মিমি-নুসরতের দোস্তি এতটাই গাঢ় যে তাঁরা একে অপরকে ডাকেন বনুয়া বলে ৷ সাধারণত ইন্ডাস্ট্রির ইঁদুর দৌড়ের প্রতিযোগিতায় নেমে নায়িকাদের মধ্যে এ হেন গাঢ় বন্ধুত্ব প্রায় দেখা যায় না বললেই চলে । চুলোচুলি, ক্যাট ফাইট আর স্বার্থপরতা, বিনোদন দুনিয়ায় একেবারে জলভাত । কিন্তু তার মধ্যে থেকেও অন্যরকম সম্পর্ক বজায় রাখতেন মিমি-নুসরত । একসঙ্গে সময় কাটানো, পার্টি, হ্যাং আউট, ভোট.... সবেতেই তাঁরা ছিলেন হাত ধরাধরি করে । কিন্তু হঠাৎই সেই সম্পর্কে যেন ফাটল নজরে পড়ছে । শোনা যাচ্ছে যশের সঙ্গে সম্পর্ক গাঢ় হওয়ার পর থেকেই নাকি দুই বান্ধবীর মধ্যে দূরত্ব বেড়েছে ।

    বর্তমানে টলিপাড়া উত্তাল হয়ে উঠেছে নুসরতের মা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই । শোনা যাচ্ছে নায়িকা নাকি ৬ মাসের অন্তঃসত্ত্বা । সেপ্টেম্বরেই প্রথম সন্তানের জন্ম দেবেন তিনি । তবে এই সন্তানের বাবা কে, তা নিয়ে এখনও ধোঁয়াশায় সকলে । কারণ স্বামী নিখিলের সঙ্গে নুসরতের বিবাহবিচ্ছেদ এখনও না হলেও টাঁদের মধ্যে আর সম্পর্ক নেই । গত বছর থেকেই আলাদা থাকছেন তাঁরা । অন্যদিকে, টলি-অভিনেতা যশ দাসগুপ্তের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতা কারও চোখ এড়ায়নি । এমনকি যশ-নুসরত নিজেরাও এক প্রকার সম্পর্কের কথা স্বীকারই করে নিয়েছেন । কিন্তু নুসরতের প্রেগন্যান্সি বা তাঁদের সম্পর্কের পরিচিতি নিয়ে এখনও মুখে কুলুপ ‘যশরত’-এর ।

    এমতাবস্থায় শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রির দুই বনুয়ার সম্পর্কে ফাটলের কথা । যশ, নুসরতের ইনস্টা স্টোরিতে উঁকি মারলে অন্তত তেমনটাই ধারণা হবে । এই তো সম্প্রতি যশ শেয়ার করেছিলেন তাঁর আর মিমির 'মন জানে না'-র জনপ্রিয় গান ‘কেন যে তোকে পাহারা পাহারা দিল মন’-এর একটি ক্লিপ । কিছুক্ষণের মধ্যেই এর পাল্টা দেন নুসরত । দেবের সঙ্গে তাঁর অভিনীত একটি ছবির দৃশ্য শেয়ার করেন যেখানে নায়ক নায়িকার ফোনে কথোপকথন চলে, নায়িকাকে বলতে দেখা যায় -'আমার বন্ধুকে পেয়ে আমাকে ভুলে গেছো দেখছি, তুমি চলে যাওয়ার পর না আমার আর কিছু ভাল লাগছে না, খুব একা ফিল করছি।' এই ভিডিওর উপর পপ আপ করে লেখা উঠে আসে 'মিস ইউ'। নায়িকার এই ইনস্টা স্টোরি কি আসলে যশ’কে উদ্দেশ্য করেই লেখা? নেটিজেনরা অন্তত তেমনটাই মনে করছেন ।

    নুসরতের পরের স্টোরিতে একজন নেক্সট ডোর গার্লকে বলতে শোনা যায়- 'একটু দেরি করে হলেও যখন আপনি বুঝতে শুরু করেন যে আপনার বন্ধু আপনার সঙ্গে নেই, আপনার উত্থানে কোনও সাহায্য না করে বরং শক্তি কমিয়ে দিতে পিছ পা হবেন না তিনি, সেই বন্ধুর কথা দুবার না ভেবেই সম্পর্ক শেষ করে দেওয়া উচিৎ। কারণ তাঁদের জীবনে রাখলে আপনিই মানসিক ভাবে দুর্বল হবেন। কিন্তু মন ভাল রাখাই নিজের জন্য প্রধান হওয়া উচিৎ।'

    Published by:Simli Raha
    First published: