Bengali Actors in Karan Johar Film: করণ জোহরের ছবিতে এবার বাংলার ৩ অভিনেতা, অভিনয় করবেন টোটা-পরম-চূর্ণি!

করণের ছবিতে এবার বাংলার ৩ অভিনেতা, অভিনয় করবেন টোটা-পরম-চূর্ণি!

প্রায় ১৭ বছর আগে করণ জোহরের সঙ্গে দেখা হয়েছিল টোটা রায়চৌধুরীর (Bengali Actors in Karan Johar Film)।

  • Share this:

#কলকাতা: টলিউডের তিন জন এবার একসঙ্গে পাড়ি দিলেন বলিউডে। করণ জোহরের (Karan Johar) একটি সিনেমায় ওই তিন জনকে একসঙ্গে দেখা যাবে। তাঁরা হলেন টোটা রায় চৌধুরী (Tota Roy Chowdhury), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) এবং চূর্ণি গঙ্গোপাধ্যায় (Churni Ganguly)। যে বলিউড সিনেমায় তাঁদের একসঙ্গে দেখা যাবে তা হল রকি অর রানি কি প্রেম কাহানি (Rocky Aur Rani Ki Prem Kahani)। ছবিটির মুখ্য চরিত্রে দেখা যাবে রণবীর সিং (Ranveer Singh) এবং আলিয়া ভাট (Alia Bhatt) কে। তবে এই টলিউড অভিনেতা ও অভিনেত্রীকে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

সিনেমা প্রসঙ্গে টোটা রায় চৌধুরী বলেন, “আমায় যে চরিত্রে অভিনয় করতে হবে সেই অংশের শুটিং শুরু হবে সেপ্টম্বর মাসে। এখন আমার সঙ্গে অভিনয় নিয়ে আলোচনা চলছে।” তিনি এপ্রসঙ্গে বলেন, “ ফেব্রুয়ারি মাসে একটি অডিশন হয়। তারপর আমার কাছে ডাক আসে করণ জোহরের কাছ থেকে। বলা হয় মুম্বই গিয়ে পরিচালকের সঙ্গে দেখা করতে। সেখানে করণের সঙ্গে আমার কথা হয়। তিনি জানান, আমার অভিনয় তাঁর পছন্দ হয়েছে। তারপর সিনেমা এবং চরিত্র নিয়ে আমাকে বোঝান করণ।” এবিষয়ে পরিচালকের সুখ্যাতি করে তিনি বলেন, “করণ একজন মাটির মানুষ। শিল্পীদের সম্মান করতে জানেন তিনি।”

এর আগেও করণ জোহরের সঙ্গে দেখা হয়েছিল টোটা রায়চৌধুরীর। প্রায় ১৭ বছর আগে মুম্বইয়ে প্রিমিয়ার হয়েছিল ঋতুপর্ণ ঘোষের (Rituparno Ghosh) এর ছবি চোখের বালির (Chokher Bali)। সেইসময় প্রিমিয়ারে উপস্থিত ছিলেন টোটা রায়চৌধুরী এবং করণ জোহর। সেখানেই দুজনের মধ্যে বেশ কিছু কথা হয়েছিল। তখন থেকেই করণ জোহরের ছবিতে অভিনয় করার জন্য উদগ্রীব হয়েছিলেন টোটা। এপ্রসঙ্গে টোটা বলেন, “ওই সিনেমায় (পড়ুন চোখের বালিতে) অভিনয় করার পর আমার বেশ কিছু প্রশ্ন ছিল। সেগুলির উত্তর পেয়ে গেছি। এবার আমি যখন করণের সঙ্গে দেখা করলাম তখন আমি বলেছিলাম যে ওঁর সঙ্গে আমার ১৭ বছর আগে দেখা হয়েছিল। আর উনি তো সেটা শুনে তাজ্জ্বব হয়ে গেছেন।” এর পাশাপাশি এটাও জানা যাচ্ছে, এই ছবিতে জয়া বচ্চন (Jaya Bachchan) ধর্মেন্দ্র ( Dharmendra) এবং সাবানা আজমি ( Shabana Azmi) কেও দেখা যাবে।

Published by:Raima Chakraborty
First published: