Home /News /entertainment /
Srijit Mukherji: প্রকাশ্যে 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি'-র টিজার! মুক্তি পেতেই জল্পনা তুঙ্গে

Srijit Mukherji: প্রকাশ্যে 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি'-র টিজার! মুক্তি পেতেই জল্পনা তুঙ্গে

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের প্রতীক্ষীত ওয়েব সিরিজের টিজার মুক্তি পেল।

  • Share this:

    #কলকাতা: রেস্তোরাঁর নাম 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' (Robindronath Ekhane Kawkhono Khete Aashenni)। মেনু প্রকাশ্যে এসেছিল গত ১০ জুলাই। এবার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের প্রতীক্ষীত ওয়েব সিরিজের টিজার মুক্তি পেল। সিরিজের টিজার মুক্তি পেতেই নেটিজেনদের মধ্যে সাড়া ফেলেছে। খুব শীঘ্রই এই সিরিজটির স্ট্রিমিং শুরু হবে এসভিএফ-এর হইচই প্ল্যাটফর্মে। মহম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস অবলম্বনে তৈরি এই ওয়েব সিরিজ।

    এই ওয়েব সিরিজে নজর কেড়েছে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের একদম নতুন লুক। আতর আলির চরিত্রে দেখা গিয়েছে অনির্বাণকে। খরাজ খাসনবিস নামে একেবারে অন্য এক চরিত্রে অভিনয় করছেন অঞ্জন দত্ত। এছাড়াও অভিনয় করেছেন রাহুল বোস, অনির্বাণ চক্রবর্তী। রয়েছেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরি হক বাঁধন। সিরিজটির টিজার মুক্তির আগে প্রকাশ্যে এসেছিল রেস্তোরাঁর মেনু। সেই মেনুতে ছিল, 'নিরুপম নাল্লি নীহারি', 'মুস্কানি মিঠাই', 'আতর বিরিয়ানি', 'খাসনবিসের খো সুয়ে', 'শিকদার শিককাবাব'। এমন বাহারি নাম দেখে 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে কৌতুহল তৈরি হয়েছে।

    প্রসঙ্গত, এই সিরিজ নিয়ে বেশ কিছুদিন ধরেই টলি পাড়ায় আলোচনা হয়েছে। আর তাই সিরিজটি নিয়ে কৌতুহলও কম নেই দর্শকদের। প্রসঙ্গত, কিছুদিন আগেই নেটফ্লিক্সের জন্য রে ছবিতে কাজ করেছেন সৃজিত। চারটি গল্পের সম্মেলনে তৈরি এই ছবি। সত্যজিৎ রায়ের দুটি গল্প অবলম্বনে ছবির পরিচালনা করেছেন সৃজিত। এছাড়াও 'X=প্রেম' ছবির কাজ নিয়েও এই মুহূর্তে ব্যস্ত পরিচালক।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    পরবর্তী খবর