পুজোয় হল ভরাতে ‘গোলন্দাজ’ নিয়ে আসছেন দেব, বড়দিনে প্রসেনজিৎ-সৃজিত জুটি

এসভিএফ প্রযোজনা সংস্থা, ঘোষণা করল তাদের পাঁচটি ছবির রিলিজ ডেট। 'গোলন্দাজ' ও 'কাকাবাবু' ছাড়াও 'এক্কানবর্তী', 'মুখোশ' ও 'এক্স প্রেম' রয়েছে এই তালিকায়।

এসভিএফ প্রযোজনা সংস্থা, ঘোষণা করল তাদের পাঁচটি ছবির রিলিজ ডেট। 'গোলন্দাজ' ও 'কাকাবাবু' ছাড়াও 'এক্কানবর্তী', 'মুখোশ' ও 'এক্স প্রেম' রয়েছে এই তালিকায়।

  • Share this:

#কলকাতা: করোনার জেরে ক্ষতিগ্রস্ত সমস্ত শিল্প, বাদ পরেনি বিনোদন জগৎ-ও। শ্যুটিং বন্ধ, সিনেমা হল-এ তালা, সব মিলিয়ে একবারে অচল পরিস্থিতি। ধীরে ধীরে, করোনার দ্বিতীয় ঢেউ পার করে নতুন ভাবে শুরু করছি আমরা সকলে। ঘুরে দাঁড়ানোর চেষ্টায় টলিপাড়া। সিনেমাহলও নিশ্চয়ই খুলবে খুব তাড়াতাড়ি। কিন্তু হলে দর্শক টানতে চাই স্টার, বড় ছবি। দর্শককে প্রেক্ষাগৃহমুখী করতেই পুজোয় 'গোলন্দাজ' নিয়ে আসছেন দেব। বড়দিন আরও বড় করতে আসছেন সৃজিত-প্রসেনজিৎ জুটি। 'কাকাবাবুর প্রত্যাবর্তন' মুক্তি পাচ্ছে বড়দিনে। এসভিএফ প্রযোজনা সংস্থা, ঘোষণা করল তাদের পাঁচটি ছবির রিলিজ ডেট। 'গোলন্দাজ' ও 'কাকাবাবু' ছাড়াও 'এক্কানবর্তী', 'মুখোশ' ও 'এক্স প্রেম' রয়েছে এই তালিকায়।

বহুদিন পরে এসভিএফ-এর সঙ্গে ছবি করলেন দেব। পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর বায়োপিক 'গোলন্দাজ'। স্বাভাবিক ভাবেই দর্শক মুখিয়ে ছিল এই ছবির মুক্তির জন্য। অগস্ট মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু করোনা, লকডাউন- এই সবের জেরে মুক্তি পিছিয়ে যায়। অপেক্ষা আর সামান্য। প্রতি বছরের মতো এই পুজোতেও আসছেন দেব। 'গোলন্দাজ' দেবের অপেক্ষায় দর্শক। ছবি মুক্তি পাবে ১০ অক্টোবর।

‘ইন্ডাস্ট্রি’ ছাড়া কী বাংলা ছবি সম্পন্ন হতে পারে কখনো। তাঁকে তো থাকতেই হবে। বড়দিনে আসছেন সকলের প্রিয় বুম্বাদা। পর্দায় সৃজিত-প্রসেনজিৎ জুটি। 'কাকাবাবুর প্রত্যাবর্তন'-এই ছবির জন্য অধীর অপেক্ষায় রয়েছেন দর্শক। কাকাবাবু ফ্রাঞ্চাইজের তৃতীয় ছবি এটি। 'মিশর রহস্য', 'ইয়েতি অভিযান'-এর মতো এই ছবিও বক্স অফিসে সাড়া ফেলবে, তা ছবি মুক্তির আগেই বলা যায়। 'জঙ্গলের মধ্যে এক হোটেল'- উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবি। ২৪ ডিসেম্বর মুক্তি পাবে 'কাকাবাবুর প্রত্যাবর্তন'।

ছুটির দিনগুলো দেব ও প্রসেনজিৎ- এর সঙ্গে কাটবে। কিন্তু এর আগেও বিনোদনে খামতি থাকবে না। বিরসা দাশগুপ্ত অগস্ট মাসেই নিয়েই আসছেন তাঁর ছবি 'মুখোশ'। মুখ্য চরিত্রে অনির্বাণ ভট্টাচার্য। এই ছবির আগে নাম ছিল 'সাইকো'। নতুন নামে ছবিটি মুক্তি পাবে ১৩ অগস্ট।

মৈনাক ভৌমিক ৩ নভেম্বর নিয়ে আসবেন পারিবারিক ছবি 'একান্নবর্তী'। এই ছবির ঘোষণা করা হয়েছিল দিন কয়েক আগেই।

রহস্য, রোমাঞ্চ, থ্রিলর-এর পাশাপাশি প্রেমের ছবিতেও হাত পাকাতে প্রস্তুত সৃজিত মুখোপাধ্যায়। নতুন মুখদের নিয়ে তিনি বানাতে চলেছেন 'এক্স= প্রেম'। আগামী বছর প্রেমের দিনে মুক্তি পাবে এই ছবি। ৪ ফেব্রুয়ারি রিলিজ হবে এই ছবি।

বলিউড OTT-র পথে হাঁটলেও অপেক্ষায় ছিল টলিপাড়া। বেশ কিছু বড় ছবি তৈরি, তবুও অপেক্ষা করেছেন, পরিচালক, প্রযোজকরা। সিনেমার ম্যাজিক, বড় পর্দার আকর্ষণ কখনোই কমবে না, বলে মনে করেন অনেকেই।

Published by:Simli Raha
First published: