বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

পঞ্চমীতে সাধ, তারপর মা হওয়া...ছেলের জন্মদিনে অদেখা ভিডিও শেয়ার করলেন সুদীপা

পঞ্চমীতে সাধ, তারপর মা হওয়া...ছেলের জন্মদিনে অদেখা ভিডিও শেয়ার করলেন সুদীপা
ছবি: ফেসবুক

তার প্রথম তাকানো, প্রথম কান্না, দুষ্টুমি, আহ্লাদ সবটাই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন মা সুদীপা । প্রতিটা মুহূর্তই ধরা রয়েছে মুঠো ফোনের ক্যামেরায় ।

  • Share this:

#কলকাতা: দেখতে দেখতে দু’বছর হয়ে গেল সুদীপা ও অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ছেলে অদিদেভের ৷ ১২ নভেম্বর, ২০১৮-য় ফুটফুটে আদির জন্ম দিয়েছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী, সঞ্চালিকা সুদীপা ৷ দেখতে দেখতে ২ বছর পেরিয়ে এল ছোট্ট আদি ৷ ছেলের জন্মদিনে আদির মিষ্টি একটি ভিডিও শেয়ার করেছেন সুদীপা ৷ সেই ছবিতেই আদির এই দু’বছরের জার্নিটাকে তুলে ধরার চেষ্টা করেছেন । পাশাপাশি নিজের মা হয়ে ওঠার গল্পও রয়েছে লম্বা সেই ভিডিওতে । দু’বছর আগে পঞ্চমীর দিন সাধ খেয়েছিয়েন সুদীপা । তারপর ১২ তারিখ জন্ম হল আদির । তার প্রথম তাকানো, প্রথম কান্না, দুষ্টুমি, আহ্লাদ সবটাই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন মা সুদীপা । প্রতিটা মুহূর্তই ধরা রয়েছে মুঠো ফোনের ক্যামেরায় ।

এ বছর প্যানডেমিকের কারণে আদির জন্মদিন খুব বড় করে আয়োজন করতে পারেননি সুদীপা-অগ্নিদেব । ছাদে ছোট্ট একটা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল । শুধুমাত্র পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে ।

খোলা ছাদেই কেক কেটেছে আদি । খুদে চেহারায় নীল রঙা ব্লেজার পরে স্যুটেড-ব্যুটেড আদিকে দারুণ লাগছিল দেখতে । সঙ্গে ছিল তার ছোটা ভীমের বার্থ ডে কেক । তাতে রয়েছে ভীম, ছুটকি, কালিয়া-সহ ভীমের সমস্ত সাঙ্গোপাঙ্গরাই । কেকের উপর লেখা ঢোলকপুর (ভীমের বাড়ি) ।

Published by: Simli Raha
First published: November 13, 2020, 7:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर