Srijit-Mithila: মিথিলার জন্মদিনে পোস্ট দিয়েও মুছলেন সৃজিত, কী এমন লেখা ছিল তাতে?

মিথিলাকে উইশ করতে নিজের ফেসবুক হ্যান্ডেলে মধ্যরাতে একটি পোস্ট দিয়েছিলেন সৃজিত । কোনও কারণে সেই পোস্টটি তিনি ডিলিট করে দেন ।

মিথিলাকে উইশ করতে নিজের ফেসবুক হ্যান্ডেলে মধ্যরাতে একটি পোস্ট দিয়েছিলেন সৃজিত । কোনও কারণে সেই পোস্টটি তিনি ডিলিট করে দেন ।

  • Share this:

    #কলকাতা: করোনার জেরে আংশিক লকডাউন চলছে গোটা ভারতে। আংশিক লকডাউন বাংলাদেশেও! আর এই লকডাউনের জেরে দুই বাংলার দম্পতি পড়েছেন মহা ফাঁপড়ে । দীর্ঘদিন ধরেই আলাদা হয়ে পড়েছেন সদ্যবিবাহিত জুটি সৃজিত ও মিথিলা। সীমান্তের দু’পাড়ে আটকে পড়েছেন তাঁরা । আন্তর্জাতিক সীমান্ত বন্ধ থাকায় দেখা-সাক্ষাৎও বন্ধ । বিরহে তাই কাতর যুগলে ।

    তারমধ্যেই আজ আবার মিথিলার জন্মদিন । কিন্তু সেই শুভ দিনটিতেও একসঙ্গে নেই সৃজিত-মিথিলা । তাই অগত্যা ভিডিও কলেই শুভেচ্ছাবার্তা পাঠাতে হচ্ছে সৃজিতকে । আর সেই ছবিতেই স্ত্রী’কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন পরিচালকমশাই । লিখলেন, ‘‘জন্মদিনের অনেক শুভেচ্ছা । সারাজীবন এমনই যুবতী থেকো ।’’ সৃজিতের এই পোস্টের নীচে কমেন্টও করেছেন মিথিলা । তাঁদের দু’জনের একটি ছবির কোলাজ পোস্ট করে লিখেছেন, ‘‘সারাজীবন এ ভাবেই যেন আমরা ম্যাচিং করা পোশাক পরে যেতে পারি ।’’

    তবে মিথিলাকে উইশ করতে নিজের ফেসবুক হ্যান্ডেলে মধ্যরাতে একটি পোস্ট দিয়েছিলেন সৃজিত । কোনও কারণে সেই পোস্টটি তিনি ডিলিট করে দেন । এরপর মিথিলার ভিডিও কল করার একটি ছবি দিয়ে নতুন পোস্টটি করেন । পুরনো সেই পোস্টে লেখা ছিল, ‘‘তোমায় জন্মদিনের শুভেচ্ছা। প্রার্থনা করি সীমান্ত দ্রুত খুলে যাক। আর তুমি হৃদয়ের বাগানে আরও ফুল ফুটিয়ে তোলো। তোমার হৃয়য়ের হেঁশেলে তৈরি হোক আরও সুস্বাদু পদ ।’’

    গত বছরও লকডাউনের সময় একে অপরের থেকে আলাদাই ছিলেন সৃজিত-মিথিলা । লকডাউন উঠতেই সীমান্ত পার করে কলকাতায় চলে আসেন বাংলাদেশের জনপ্রিয় সঞ্চালিকা, সমাজকর্মী রফিয়াত রসিদ মিথিলা । ২০১৯ সালের ৬ ডিসেম্বর সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে ঘরোয়া অনুষ্ঠানে আইনি বিয়ে সেরেছিলেন সৃজিত-মিথিলা । এর ৩ মাস পর ২০২০-র ফেব্রুয়ারিতে কলকাতায় তাঁদের জমকালো রিসেপশন পার্টি হয় স্বভূমির রাজকুটির-এ । মিথিলার এটা দ্বিতীয় বিযে হলেও সৃজিতের প্রথম । তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর মেয়ে আইরাকে নিয়ে এখন সৃজিতের সঙ্গেই সুখে ঘরকন্না করছেন মিথিলা ।

    Published by:Simli Raha
    First published: