• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • পুলে স্যুইমিং স্যুটে আয়রা, সঙ্গে মা মিথিলা...সৃজিতের স্ত্রী-মেয়ের নতুন ছবি ভাইরাল

পুলে স্যুইমিং স্যুটে আয়রা, সঙ্গে মা মিথিলা...সৃজিতের স্ত্রী-মেয়ের নতুন ছবি ভাইরাল

Pic: Instagram

Pic: Instagram

এই গরমে স্যুইমিং পুলের ঠান্ডা, নীল জলে নিজেকে ভাসিয়ে দিতে কে না চাইবেন । মেয়ের সঙ্গে জলকেলিতে মেতে উঠলেন আয়রাও।

  • Share this:

    #কলকাতা: করোনা ভাইরাসের থাবা, লকডাউনের ভ্রুকুটি , দুই দেশের সীমান্ত...প্রতিকূলতা... পরিস্থিতি যতই নিষ্ঠুর হোক না কেন, ভালবাসার শক্তির কাছে সবই তুচ্ছ... সেটাই আরেকবার প্রমাণ করেছেন বাংলার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও তাঁর স্ত্রী, বাংলাদেশের অভিনেত্রী, সমাজকর্মী, আধ্যাপিকা রাফিয়াত রশিদ মিথিলা ।

    লকডাউনের সময় মিথিলা আটকে পড়েছিলেন বাংলাদেশে । আর সৃজিত কলকাতায় । তবে অনেক বাধা বিপত্তি কাটিয়ে গত মাসে ভারতে এসেছিলেন মিথিলা । তবে জমাটি সংসার খুব বেশিদিন করতে পারেননি । ফের ছবির কাজে রাজ্যের বাইরে গিয়েছেন সৃজিত । আর এই সুযোগে মেয়ে আইরাকে নিয়ে শান্তিনিকেতনে গিয়েছেন মিথিলা ।

    View this post on Instagram

    As I said....everyday is daughter’s day!

    A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on

    বহুদিন পর প্রাণের শহর শান্তিনিকেতনে গিয়ে মন খুলে শ্বাস নিচ্ছেন মিথিলা । কখনও মাঠে স্কুটি চালাচ্ছেন, কখনও বা শাড়ি পরেই চড়ে বসছেন সাইকেলে । এমন নিখাদ আনন্দ ক’টা দিনই বা জোটে আমাদের কপালে । গত পড়শু ছিল ‘কন্যা দিবস’ । সে দিনও সাইকেল নিয়ে মা-মেয়ের জুটি নেমে পড়েছিল ময়দানে । ফের স্যুইমিং পুলের নীলে মিথিলার সঙ্গী মেয়ে আইরা । তাঁর জন্য রোজই ‘কন্যা দিবস’ । সেটা আরও একবার মনে করিয়ে দিলেন সৃজিত-পত্নী ।

    View this post on Instagram

    It's daughter's day! আমার তো প্রতিদিনই কন্যা দিবস

    A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on

    সব বাধা-বিপত্তির ঊর্ধে ভালবাসারই জয় হয়েছে... ভালবাসাই মিলিয়ে দিয়েছে সৃজিত-মিথিলাকে। গত বছর ৬ ডিসেম্বর বিয়ে, কিন্তু তারপর থেকেই যে যাঁর কর্মক্ষেত্রে ফিরে গিয়েছিলেন । এরপর লকডাউন শুরু হয়ে যাওয়ায় দু’দেশে আটকে পড়েছিলেন নবদম্পতি । ১৫ অগাস্ট, ভারতের স্বাধীনতা দিবসের দিন বাংলাদেশের সীমান্ত পার করে স্বামীর কাছে ফিরে এসেছেন মিথিলা। নিজেই এই সুখবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন সৃজিত। লিখেন, ''১৯৪৭ সালের ১৫ অগাস্ট বহু মানুষ ঘৃণার কারণে সীমান্ত পার করেছিলেন। ২০২০-র ১৫ অগাস্ট দু'জন মানুষ ভালবাসার জন্য সীমান্ত পার করলেন।'' পোস্টের সঙ্গে পেট্রাপোল সীমান্ত পার করে মিথিলা ও মেয়ে আয়রাকে এ'দেশে নিয়ে আসার বেশ কয়েকটি ছবিও পোস্ট করেন সৃজিত।

    Published by:Simli Raha
    First published: