Home /News /entertainment /

ভোটের ফলের দিনই মুক্তি পাচ্ছে 'দুজনে'! রাজনীতি ও ওয়েব দুই ক্ষেত্রেরই ভাগ্য নির্ধারণ সোহম-শ্রাবন্তীর

ভোটের ফলের দিনই মুক্তি পাচ্ছে 'দুজনে'! রাজনীতি ও ওয়েব দুই ক্ষেত্রেরই ভাগ্য নির্ধারণ সোহম-শ্রাবন্তীর

রাজনীতি ও ওয়েব দুই ক্ষেত্রেরই ভাগ্য নির্ধারণ সোহম-শ্রাবন্তীর

রাজনীতি ও ওয়েব দুই ক্ষেত্রেরই ভাগ্য নির্ধারণ সোহম-শ্রাবন্তীর

এসভিএফ এর নতুন ওয়েব সিরিজ 'দুজনে'-তেও স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাদের। আরো বড় চমক হলো এই ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে ২ মে। অর্থাৎ বিধানসভা নির্বাচনের ফলাফলের দিনই।

  • Share this:

    #কলকাতা: রাজনীতির ময়দানে দুজন ভিন্ন দলে। রাজনৈতিক মতামত ভিন্ন হলেও বিনোদন জগতে পরস্পরের বন্ধু হিসেবেই পরিচিত অভিনেতা সোহম চক্রবর্তী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বহু ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তারা। এসভিএফ এর নতুন ওয়েব সিরিজ 'দুজনে'-তেও স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাদের। আরো বড় চমক হলো এই ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে ২ মে। অর্থাৎ বিধানসভা নির্বাচনের ফলাফলের দিনই।

    বহুদিন আগে থেকেই তৃণমূলের অন্যতম মুখ হিসেবে পরিচিত অভিনেতা সোহম চক্রবর্তী। শ্রাবন্তীকে ও বহুবার তৃণমূলের বিভিন্ন অনুষ্ঠানে আগে দেখা গিয়েছে। যদিও তিনি সরাসরি। কখনোই ঘাসফুল শিবিরের সঙ্গে যুক্ত ছিলেন না। কিন্তু সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী। বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গী ও দিলীপ ঘোষের হাত থেকে দলীয় পতাকা তুলে নিয়েছেন তিনি।

    প্রয়োজনে বিজেপির হয়ে প্রার্থী হিসেবে লড়তেও তিনি প্রস্তুত বলে জানিয়েছেন। প্রচারে যে তৃণমূলের বিরুদ্ধে সুর চড়াবেন তাও আশা করে যায়। অন্যদিকে বিজেপিকে কটাক্ষ করবেন সোহম। রাজনীতির ময়দানে চরম প্রতিদ্বন্দ্বিতা করতেই দেখা যাবে দুই অভিনেতাকে। যদিও ছবির পর্দায় স্বামী স্ত্রীর রসায়ন দেখা যাবে দুই প্রতিদ্বন্দ্বীর মধ্যে।

    এসভিএফ-মহেন্দ্র সোনিও ছবির সিরিজের মিডিয়ায় এবং জানিয়েছেন আগামী ২ মে মুক্তি পাবে এই সিরিজ। সম্প্রতি বিজেপি-তে যোগ দিয়ে শ্রাবন্তী লিখেছেন, "প্রণাম। গতকাল থেকে জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হল। তাই আপনাদের কাছে নত মস্তকে আশীর্বাদ কামনা করছি| একজন মা এবং নারী হিসেবে চাইব আমাদের সবার সন্তান যেন 'সোনার বাংলা' তে বড় হয়ে উঠুক।"

    অর্থাৎ দুই অভিনেতা জন্য ২ মে দিনটি খুবই গুরুত্বপূর্ণ। একদিকে এই প্রথম ওয়েবসিরিজে কাজ করছেন সোহম ও শ্রাবন্তী। তাই ওয়েবদুনিয়ায় ভাগ্য নির্ধারণ হবে দুজনের। অন্যদিকে রাজনীতির ময়দানেও কী ফলাফল তাও সেইদিনই জানা যাবে। উল্লেখ্য 'দুজনে' একটি থ্রিলার।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: BJP, Soham Chakraborty, Srabanti Chatterjee, TMC, West Bengal Assembly Election 2021

    পরবর্তী খবর