• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES SHREYA GHOSHAL JUST CANNOT GET ENOUGH OF HER BABY BOY DEVYAAN SEE HER NEW POST SR

Shreya Ghoshal: ‘তোমাকে সম্পূর্ণভাবে পাই না আমি’..... ছেলে’কে কোলে নিয়েও আক্ষেপ শ্রেয়ার

দাম্পত্যের ষষ্ঠ বছরে পৌঁছে সংসারে নতুন অতিথিকে স্বাগত জানিয়েছেন শ্রেয়া (Shreya Ghoshal) ও শিলাদিত্য ৷ তাঁদের সংসারে এসেছে নতুন অতিথি দেব্যান মুখোপাধ্যায় (Devyaan Mukherjee)।

দাম্পত্যের ষষ্ঠ বছরে পৌঁছে সংসারে নতুন অতিথিকে স্বাগত জানিয়েছেন শ্রেয়া (Shreya Ghoshal) ও শিলাদিত্য ৷ তাঁদের সংসারে এসেছে নতুন অতিথি দেব্যান মুখোপাধ্যায় (Devyaan Mukherjee)।

  • Share this:

    #মুম্বই: গত ২২ মে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) । ছেলের জন্মের ১৩ দিনের মাথায় ছেলেকে নিয়ে প্রথমবার অনুরাগীদের সামনে এসেছিলেন তিনি। ছবি শেয়ার করে নবাগতের নামও জানিয়েছিলেন। গায়িকা লিখেছিলেন, ‘পরিচয় করে নিন দেব্যান মুখোপাধ্যায়ের সঙ্গে। গত ২২ মে উনি ভূমিষ্ঠ হয়েছেন এবং আমাদের গোটা জীবনটা এক্কেবারে পালটে দিয়েছেন...।"

    হ্যাঁ ঠিকই তাই । মাতৃত্বের স্বাদ একেবারে চেটেপুটে উপভোগ করছেন নতুন মা । বারবারই সোশ্যাল মিডিয়ার দেওয়ালে সে সমস্ত অনুভূতির কথা তুলে ধরেন শ্রেয়া । ছেলে’কে নিয়ে একাধিক আপডেটও দেন তিনি । কখনও নিজের মাতৃত্ব, কখনও ছেলেকে নিয়ে তাঁর একাধিক অভিজ্ঞতাও শেয়ার করেন ।

    ছেলের বয়স এখন তিন মাস । তাঁকে ঘিরেই এখন শ্রেয়ার দুনিয়া । সে কথাই নিজের ভাষায়, নিজের উপলব্ধির সঙ্গে শেয়ার করলেন গায়িকা । লিখলেন, ‘‘সবসময় আমার দু’হাতের মধ্যেই রয়েছ তুমি... তবু যেন সম্পূর্ণভাবে তোমাকে পাচ্ছি না আমি । আমার হৃদয় এখন থেকে শুধুমাত্র তোমার, সারাজীবনের জন্য । কী ভাবে, কত সাধারণভাবে আমার জীবনে তুমি চলে এলে, আর জীবনে ভালবাসার মানেটাই বদলে দিলে । আমার ছোট্ট সোনা দেব্যান, মাম্মা খুব ভালবাসে তোমায় ।’’

    দাম্পত্যের ষষ্ঠ বছরে পৌঁছে সংসারে নতুন অতিথিকে স্বাগত জানিয়েছেন শ্রেয়া ও শিলাদিত্য ৷ এক দশকের প্রেম পর্বের পর ২০১৫ সালের ৫ জানুয়ারি বাল্যবন্ধু শিলাদিত্যকে বিয়ে করেন শ্রেয়া ৷ গত ৪ মার্চ শ্রেয়া সোশ্যাল মিডিয়ায় জানান, তিনি মা হতে চলেছেন ৷ ব্যক্তিগত পরিসরকে সাধারণত আড়ালেই রাখতে ভালবাসেন খ্যাতনামী এই সঙ্গীতশিল্পী ৷ তবে অন্তঃসত্ত্বাপর্বে শ্রেয়ার ভার্চুয়াল আনাগোনা বেড়ে গিয়েছে অনেকটাই ৷ আর তা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন দর্শকরা ।

    Published by:Simli Raha
    First published: