Saayoni Ghosh: 'সামনে বড় লড়াই, সারা ভারত তাকিয়ে রয়েছে,' ২১ জুলাইয়ে বিশেষ বার্তা সায়নীরও

২১ জুলাই উপলক্ষে নিজের ফেসবুকে এক‌টি ভিডিও পোস্ট করলেন তৃণমূল যুবনেত্রী।

২১ জুলাই উপলক্ষে নিজের ফেসবুকে এক‌টি ভিডিও পোস্ট করলেন তৃণমূল যুবনেত্রী।

  • Share this:

    #কলকাতা: করোনার কথা মাথায় রেখে এবার ভার্চুয়ালিই ২১ জুলাই শহিদ দিবস পালন করার সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল কংগ্রেস (TMC)। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ভার্চুয়ালি বার্তা দেবেন। এই দিনেই প্রথমবারের জন্য সর্বভারতীয় স্তরে তিনি বক্তব্য রাখবেন। ২১ জুলাই উপলক্ষে দলের অন্যান্য সদস্যরাও সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে শহিদ দিবসের শ্রদ্ধা জ্ঞাপন করেছেন। নির্বাচনের আগেই তৃণমূলে যোগ দিয়েছিলেন অভিনেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। ২১ জুলাই উপলক্ষে নিজের ফেসবুকে এক‌টি ভিডিও পোস্ট করলেন তৃণমূল যুবনেত্রী।

    ভিডিওর মাধ্যমে ২১ জুলাইয়ের শহিদদের স্মরণ করেছেন সায়নী। তৃণমূল কংগ্রেসের কর্মী ও যুব কর্মীকে তিনি এদিন প্রণাম জানিয়ে বার্তা রাখেন। সায়নী বলছেন, "আজ ২১ জুলাই এবং এই দিনটি আমরা বিশেষ ভাবে মনে রাখি। কারণ এই দিনে ১৯৯৩ সালে আত্মত্যাগের কাহিনি লিখেছিলেন ১৩ জন বীর শহিদ, যা আগামী দিনেও আমাদের প্রত্যেকের কাছে অনুপ্রেরণা।"

    সায়নী এই ভিডিওয় জানান যুব তৃণমূল কংগ্রেস রাজ্যের বিভিন্ন এলাকায় ত্রাণ দিয়ে, রক্তদান শিবির করে, অ্যাম্বুল্যান্সেপ ব্য়বস্থা করে দিয়ে, অক্সিজেন পৌঁছে দিয়ে কাজ করে চলেছে। আজকের ২১ জুলাই এ মমতার বার্তা খুবই তাৎপর্যপূর্ণ। কারণ মোদি বিরোধী জোটে প্রধান মুখ হিসেবেই মমতা বন্দ্যোপাধ্যায়ই থাকবেন বলে আলোচনা চলছে রাজনৈতিক মহলে। ২১ এই ২৪ কে টার্গেট করে এগোচ্ছে তৃণমূল কংগ্রেস।

    এই প্রসঙ্গে সায়নী বলছেন, "আমরা জানি এবার একটা উন্নততর লড়াই আছে, যেখানে এক‌টি অশুভ শক্তিকে যেভাবে আমরা বাংলা থেকে বাদ দিতে পেরেছি সেই নিয়েই গোটা ভারতবর্ষ আমাদের দিকে তাকিয়ে। লড়াইটা অনেক বড়।" আজ দুপুর ২‌টোর সময়ে বক্তব্য রাখহবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সায়নী জানান, তিনিও এই ভার্চুয়াল বক্তব্য শোনার জন্য অপেক্ষা করে রয়েছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: