Home /News /entertainment /
Saayoni Ghosh Viral Video|| ‘দাবাং’ স্টাইলে নাচছেন উর্দিধারী মহিলা পুলিশ! ভিডিও শেয়ার করলেন সায়নী, ভাইরাল...

Saayoni Ghosh Viral Video|| ‘দাবাং’ স্টাইলে নাচছেন উর্দিধারী মহিলা পুলিশ! ভিডিও শেয়ার করলেন সায়নী, ভাইরাল...

‘দাবাং’ স্টাইলে নাচছেন উর্দিধারী চার-পাঁচজন কমবয়সী মহিলা পুলিশ। ভিডিও শেয়ার করে প্রশংসায় ভাসলেন তৃণমূলের যুব সভাপতি তথা টলিউড অভিনেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)।

  • Share this:

    #কলকাতা: ‘দাবাং’ স্টাইলে নাচছেন উর্দিধারী চার-পাঁচজন কমবয়সী মহিলা পুলিশ। ভিডিও শেয়ার করে প্রশংসায় ভাসলেন তৃণমূলের যুব সভাপতি তথা   টলিউড অভিনেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। একেবারে নিখাদ ভাল লাগার ছলেই ভিডিওটির ক্যাপশনে লিখেছেন "Made my day" তারপরে হ্যাশ ট্যাগে 'OurDabangGirls'।

    সায়নী ঘোষ বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ। টলি অভিনেত্রীর ফ্যান বা ফলোয়ারের সংখ্যা নেহাতই মন্দ নয়। ফলে তিনি যা করেন, বা যেখানেই যান, তার ঝলক সকলের সঙ্গে ভাগ করে নেন। অভিনেত্রী থেকে তৃণমূলের এত বড় দায়িত্ব পাওয়ার পরেও যে সেই অভ্যাসের পরিবর্তন হয়নি, তা তাঁর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে উঁকি মারলেই স্পষ্ট হয়ে যায়। রাজনৈতিক কর্মকাণ্ড তো বটেই, তিনি নিজের ভাললাগা খারাপ লাগা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এ দিনও সকাল সকাল ভিডিওটি শেয়ার করেন তিনি। তাঁর পোস্ট করা সেই ভিডিও ইতিমধ্যেই বহু মানুষ দেখে ফেলেছেন।

    সায়নী যে ১৫ সেকেন্ডের ভিডিওটি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে, কয়েকজন একেবারে কম বয়সী মহিলা পুলিশকর্মী সলমন খানের (Salman Khan) ‘দাবাং’ ছবির টাইটেল ট্র্যাকের সঙ্গে ছন্দ মিলিয়ে নাচছেন। সলমনের মতোই বেল্ট ধরে তাল মেলাচ্ছেন। ছোট্ট এই ভিডিওটিতে মহিলা পুলিশকর্মীদের সেই জোশ পছন্দ হয় সায়নীর। ফলে তা শেয়ার করেন তিনি।

    প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনে আসানসোল থেকে নির্বাচনে লড়েন অভিনেত্রী সায়নী ঘোষ। প্রতিপক্ষ ছিলেন ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল। তার কাছে সায়নী পরাজিত হন। কিন্তু তারপরেও তাঁর জোশ তৃণমূল নেতৃত্ব চিনতে ভুল করেনি। মুখ্যমন্ত্রীর স্নেহধন্য সায়নী হন যুব তৃণমূলের সভাপতি। দায়িত্ব পাওয়ার পর থেকে কর্তব্যে অবিচল সায়নী। করোনা (Corona Virus) এবং ইয়াস পরবর্তী সময়ে মানুষের পাশে থাকার চেষ্টা করছেন। ইতিমধ্যেই একাধিক কাজের পাশাপাশি  তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে কুইক রেসপন্স টিম তৈরি করেছেন।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Saayoni Ghosh

    পরবর্তী খবর