• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Rituparna Sengupta : শিল্পই হয়ে উঠবে মাধ্যম! এবার টেলিভিশনে মন সারানোর মন্ত্র দেবেন ঋতুপর্ণা সেনগুপ্ত

Rituparna Sengupta : শিল্পই হয়ে উঠবে মাধ্যম! এবার টেলিভিশনে মন সারানোর মন্ত্র দেবেন ঋতুপর্ণা সেনগুপ্ত

মন নিয়ে নতুন সম্পর্ক 'রিস্তা'

মন নিয়ে নতুন সম্পর্ক 'রিস্তা'

Rituparna Sengupta : ছোট পর্দার শো 'রিস্তা'-তে (Rishta) ঋতুপর্ণা সেনগুপ্তকে এই নতুন ভূমিকায় দেখা যাবে।

  • Share this:

#কলকাতা: টলিউড থেকে বলিউড- সর্বত্রই দাপটের সঙ্গে অভিনয় করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। কমার্সিয়াল সিনেমার সমান্তরালে অন্য ধারার সিনেমাতেও অভিনয়ের দক্ষতায় দর্শকের মন জয় করেছেন ঋতুপর্ণা। তবে এবার ছোটপর্দায় এক অন্য অবতারে আসতে চলেছেন অভিনেত্রী। মানসিক স্বাস্থ্যের সচেতনামূলক একটি আন্তর্জাতিক টিভি শোয়ে মনের কথা বলবেন ঋতুপর্ণা। ছোট পর্দার শো 'রিস্তা'-তে (Rishta) ঋতুপর্ণা সেনগুপ্তকে এই নতুন ভূমিকায় দেখা যাবে।

কোভিড-১৯ মহামারীতে মানুষ শুধু এক অজানা ভয়, উদ্বেগ এবং চাপ অনুভবই করেনি, ক্রমাগত এক অনিশ্চয় বাস্তব হুমকির মুখোমুখিও হতে হয়েছে আমাদের। শারীরিক স্বাস্থ্যের সঙ্গে মানসিক স্বাস্থ্যের যত্ন নেওয়াও যে গুরুত্বপূর্ণ তা মানুষ উপলব্ধি করেছে। গত বছর থেকে চলতে থাকা পরিস্থিতিতে পজিটিভ থাকাই এখন সব চেয়ে বড় চ্যালেঞ্জ। তাই এবার পজিটিভ ও খুশি থাকার অনুশীলন করাবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সম্প্রতি ঋতুপর্ণা Instagram-এ নিজের শোয়ের একটি পোস্টার শেয়ার করেছেন। অভিনেত্রী লিখেছেন, "মস্তিষ্ক, শরীর এবং আত্মা...এই তিনটি জিনিস জীবনে সব চেয়ে গুরুত্বপূর্ণ। পজিটিভ এবং খুশি থাকা অভ্যাস করা উচিত। এবার আমি ঋতুপর্ণা সেনগুপ্ত আসছি নতুন শো রিশতা নিয়ে।" কালার্স এশিয়া স্পেসিফিকের নতুন শো-তে জীবনকে নতুন ভাবে দেখার গল্প বলবেন ঋতুপর্ণা।

করোনা আবহে মানুষকে যেভাবে সবরকম প্রতিকূলতার মধ্য দিয়ে যেতে হচ্ছে তাতে এই অন্য ধরনের শো কিছুটা হলেও জীবনে মুক্ত বাতাস দেবে; ঋতুপর্ণার কথায়, "আমি পজিটিভ কিছু নিয়ে মানুষের মধ্যে সংযোগ বাড়াতে চেয়েছিলাম যার এখন অভাব রয়েছে। অতিমারীতে আমরা সবাই একা হয়ে পড়েছি।" সংশ্লিষ্ট শো-এ বিভিন্ন ধরনের থেরাপির বিষয়ে আলোচনা করা হবে। যার মধ্যে রয়েছে গান, নাচ, মস্তিষ্ক এবং শিল্প থেরাপি। কী ভাবে এই থেরাপিগুলি মানসিক স্বাস্থ্যের উন্নতি করবে সে বিষয়ে আলোচনা করা হবে।

প্রসঙ্গত, ঋতুপর্ণা সেনগুপ্ত শুধু একজন প্রতিভাবান অভিনেত্রীই নন, বরাবর একজন জনহিতৈষী সেলিব্রেটিও। কোভিড-১৯ মহামারীতে ঋতুপর্ণাকে বিভিন্ন মানুষের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে। করোনাকালে তিনি পরিবারের সঙ্গে সিঙ্গাপুরে রয়েছেন। কিন্তু তা সত্ত্বেও মানুষের জন্য কাজ করতে পিছ-পা হননি এই জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী।

Published by:Sanjukta Sarkar
First published: