• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES RAJDEEP GUPTA FACED A DANGEROUS SITUATION WHILE SHOOTING FOR MURDER IN THE HILLS SWD

Rajdeep Gupta: মৃত্যুর মুখ থেকে ফিরেছেন রাজদীপ গুপ্ত! অঞ্জন দত্তের ওয়েবসিরিজের শ্যুটিংয়ে অভিনেতার ভয়াবহ অভিজ্ঞতা

মৃত্যুর মুখ থেকে ফিরেছেন রাজদীপ গুপ্ত! অঞ্জন দত্তের ওয়েবসিরিজের শ্যুটিংয়ে অভিনেতার ভয়াবহ অভিজ্ঞতা

ওয়েব সিরিজের শ্যুটিং-এ প্রায় মৃত্যুর হাত থেকে বেঁচে ফিরেছেন অভিনেতা রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)।

  • Share this:

    #কলকাতা: দার্জিলিং-এ শ্যুটিং হয়েছে অঞ্জন দত্ত (Anjan Dutt) পরিচালিত ওয়েব সিরিজ 'মার্ডার ইন দ্য হিলস' (Murder in the hills)। সেই ওয়েব সিরিজের শ্যুটিং-এ প্রায় মৃত্যুর হাত থেকে বেঁচে ফিরেছেন অভিনেতা রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। হইচই-এর ফেসবুক পেজ থেকে লাইভ এসেছিলেন অঞ্জন দত্ত-সহ ছবির অন্যান্য অভিনেতারা। সেই লাইভ থেকেই জানা গিয়েছে রাজদীপের এমন অভিজ্ঞতার কথা।

    পাহাড়ের উপরে একটি দৃশ্যের অভিনয় করছিলেন রাজদীপ ও সুপ্রভাত দাস। সেই দৃশ্যেই রাজদীপের দিকে চেয়ার ছুড়ে মারার কথা ছিল সুপ্রভাতের এবং রাজদীপ পড়ে যাবেন। চিত্রনাট্য অনুযায়ীই সুপ্রভাত রাজদীপের দিকে চেয়ার ছোড়েন। কিন্তু সেই চেয়ার গিয়ে লাগে রাজদীপের মাথায় যার জেরে তৎক্ষণাৎ ব্ল্যাকআউট হয়ে পড়ে যান তিনি। রাজদীপের অভিনয় দেখে সকলে তখন মুগ্ধ। কিন্তু বেশ কিছুক্ষণ হয়ে গেলেও তিনি উঠে পড়ছেন না দেখে রাজদীপের কাছে যান সৌরভ চক্রবর্তী ও সুপ্রভাত। চোখে মুখে জল দেওয়ার পরে ফেরে রাজদীপের জ্ঞান।

    তবে বিপদ শুধু এটাই নয়। রাজদীপ যেখানে দাঁড়িয়ে অভিনয় করছিলেন তাঁর ৩ ইঞ্চি দূরেই ছিল একটি খাদ। তাই সেরকম হলে তিনি খাদেও পড়ে যেতে পারতেন। তবে জ্ঞান ফেরার পরে সেই দৃশ্যটি আবার শ্যুট করা হয়। তবে এবার অতিরিক্ত সাবধানতা বজায় রেখেছিলেন সকলেই। এছাড়াও এই লাইভে শ্যুটিং সংক্রান্ত নানা রকমের মজার অভিজ্ঞতা শেয়ার করেন অভিনেতারা।

    লাইভে অঞ্জন দত্তের সঙ্গে এছাড়াও ছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, অনিন্দিতা বসু, সৌরভ চক্রবর্তী। এই ওয়েবসিরিজে রাজদীপকে দেখা যাবে এক পুলিশের ভূমিকায়। সন্দীপ্তা সেন অভিনয় করছেন একজন চিকিৎসকের চরিত্রে, অনিন্দিতা শিক্ষিকার চরিত্রে, অর্জুন চক্রবর্তী সাংবাদিকের চরিত্রে, সুপ্রভাত দাস একজন কোচের চরিত্রে, সৌরভ চক্রবর্তী একজন চিত্রপরিচালকের ভূমিকায় অভিনয় করেছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: