• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES RAJ CHAKRABORTY IS MY MENTOR FRIEND GUIDE PHILOSOPHER SAAYONI GHOSH WROTE ON TWITTER SR

Saayoni Ghosh: রাজই তাঁর মেন্টর, পথপ্রদর্শক, ভিডিও শেয়ার করে লিখলেন সায়নী

সোশ্যাল মিডিয়ায় রাজের (Raj Chakraborty) উদ্দেশ্যে একটি ভিডিও শেয়ার করেন সায়নী (Saayoni Ghosh )। কখনও তাঁকে আলিঙ্গন করছেন, কখনও বা তাঁর সঙ্গে আলোচনায় ব্যস্ত অভিনেত্রী ।

সোশ্যাল মিডিয়ায় রাজের (Raj Chakraborty) উদ্দেশ্যে একটি ভিডিও শেয়ার করেন সায়নী (Saayoni Ghosh )। কখনও তাঁকে আলিঙ্গন করছেন, কখনও বা তাঁর সঙ্গে আলোচনায় ব্যস্ত অভিনেত্রী ।

  • Share this:

    #কলকাতা: তাঁকে ঘিরে প্রায়শই বিতর্ক দানা বাঁধে । সোশ্যাল মিডিয়া উত্তাল হয়ে ওঠে । কিন্তু এ সবে তেমন পাত্তা দেন না তৃণমূলের নতুন তরুণ মুখ তথা অভিনেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh) । যদিও এ বছর প্রথম নির্বাচনে দাঁড়িয়ে তেমন সুবিধা করতে পারেননি তিনি আসানসোল দক্ষিণ কেন্দ্র থেকে । বিজেপি’র অগ্নিমিত্রা পাল হারিয়ে দিয়েছিলেন তাঁকে । কিন্তু তা সত্ত্বেও দলনেত্রীর আস্থা অর্জন করে নিয়েছেন সায়নী । নিজের কাজ, বিশ্বাস আর আনুগত্যের পুরস্কার হিসাবে পেয়েছেন যুব তৃণূলের দায়িত্ব । অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছেড়ে যাওয়া চেয়ারে এখন সায়নী ঘোষ ।

    সেই সায়নী এ বার প্রকাশ্যে আনলেন তাঁর পথপ্রদর্শকের কথা । তিনি আর কেউ নন । টলিউডের অন্যতম সফল ও জনপ্রিয় পরিচালক, ব্যারাকপুরের সদ্য নির্বাচিত বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। রাজকেই নিজের মেন্টর, গাইড, বন্ধু ও ফিলোজফার মানলেন সায়নী । সে কথা সম্প্রতি তিনি খোলসা করেন ট্যুইটারে একটি ভিডিও পোস্ট করেন । সেই ভিডিওতে দেখা যাচ্ছে, রাজের সঙ্গে রাজনৈতিক আলাপচারিতায় মগ্ন সায়নী । কখনও তাঁকে আলিঙ্গন করছেন, কখনও বা তাঁর সঙ্গে আলোচনা করছেন অভিনেত্রী । ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্টের সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয় ।

    প্রসঙ্গত, মঙ্গলবারই সায়নীকে নিয়ে বিতর্কে সরগরম হযে উঠেছিল সোশ্যাল মিডিয়া । Debangshu Bhattacharya Dev Fam এই নামের ফেসবুক প্রোফাইলে একটি স্টেটাসে লেখা হয়, 'আমি প্রতীজ্ঞা করছি, যেখানে বোন রয়েছে, সেখানে বাংলাকে ভাগ করতে দেব না'। এই লেখায় সায়নী ঘোষকে ট্যাগ করা হয়। এই পোস্টে সায়নী কমেন্টে লেখেন, 'এদের অবস্থা খুবই শোচনীয়। বাপ দেখেনি ছাগল, ছেলে মুরগি দেখেই পাগল কেস'। সায়নীর এই মন্তব্যের পরই বেশ কয়েকজন নেটিজেন অশালীন মন্তব্য করেন। যদিও তাঁদের মন্তব্যের পাল্টা কিছু বলেননি সায়নী।

    Published by:Simli Raha
    First published: