• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES RAJ CHAKRABORTY IS MISSING FROM FILMS FOR 2 YEARS WHAT HAS HAPPENED TO HIM PBD

Raj Chakraborty: কী হল রাজ চক্রবর্তীর? দু'বছর ধরে নতুন ছবির কাজ হাতে নেই!

রাজ চক্রবর্তী

রাজ চক্রবর্তী পরিচালিত দু'টি ছবি ধর্মযুদ্ধ (Dharmayuddha) ও হাবজি গাবজি (Habji Gabji) এখনও বাক্স বন্দি হয়ে রয়েছে।

  • Share this:

#কলকাতা: পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) হাঁপিয়ে উঠেছেন। টানা দু'বছর হয়ে গিয়েছে কোনও নতুন ছবির পরিচালনা করেননি রাজ। এক সাক্ষাৎকারে উঠে এসেছে সেই সব বিরহের কথা। পরিচালক বলেছেন, “দীর্ঘ দিন হয়ে গিয়েছে আমি নতুন ছবির কাজ করিনি। কোনও পরিচালক এত দীর্ঘ সময়ের জন্য শুটিং ফ্লোর থেকে দূরে থাকলে, সে হতাশা বোধ করে, আমার ক্ষেত্রেও সেটাই হচ্ছে। আসলে লাইট, ক্যামেরা, অ্যাকশন হল আমার কাছে অক্সিজেনের মতো। এই সব কিছু আমি ভীষণ ভাবে মিস করছি। আমি-আমার টিম প্রতিদিন ছবির স্ক্রিপ্ট, কাস্ট ও কস্টিউম নিয়ে মিটিং করতাম, বিভিন্ন মতভেদ হলেও সবাই মিলে সব কিছু মানিয়ে নিতাম। এই সব কিছুর মধ্যে একটা প্রাণ ছিল। আমি প্রার্থনা করছি সব কিছু ভালো হয়ে যাক। আমরা তাড়াতাড়ি এই অতিমারী কাটিয়ে উঠে সবাই সাধারণ জীবনে ফিরে যাই”।

রাজ চক্রবর্তী পরিচালিত দু'টি ছবি ধর্মযুদ্ধ (Dharmayuddha) ও হাবজি গাবজি (Habji Gabji) এখনও বাক্স বন্দি হয়ে রয়েছে। গত বছর ৩ এপ্রিল ছবিটির মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা সংক্রমণের কারণে ছবি মুক্তির সিদ্ধান্ত স্থগিত করা হয়। এই বিষয়ে রাজ বলেন, “আমি এখন নতুন ছবির কথা ভাবছি না, আগে আমার আগামী দুই ছবিকে দিনের আলো দেখাই, তার পর এই সব ভাবব। সিনেমা হলগুলোতে ধুলো জমে গিয়েছে, চলচ্চিত্র ব্যবসায় ব্যাপক ক্ষতি হয়েছে”।

রাজের কাঁধে আরও বড় দায়িত্ব রয়েছে, কারণ তিনি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (KIFF) চেয়ারম্যান। ইতিমধ্যে উৎসবের কাজ শুরু হয়ে গিয়েছে। ২০২২ সালের জানুয়ারি ৭ থেকে ১৪ তারিখ পর্যন্ত চলবে ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। তার আগে ২৬তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব হওয়া কথা রয়েছে যা নিয়ে পরিকল্পনা চলছে। রাজ চক্রবর্তী জানিয়েছেন, ৩০ সেপ্টেম্বরের মধ্যে ছবি নির্মাতাদের এন্ট্রি জমা দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

এই করোনা পরিস্থিতে সব মিলিয়ে রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) দিব্য সংসার করছেন। তাঁদের ছোট্ট ছেলে ইউভানও (Yuvaan) সুস্থ রয়েছে। সামনের সেপ্টেম্বরে ইউভান ১ বছরের পা দেবে। তার প্রথম জন্মদিন কী ভাবে কাটানো হবে সেই পরিকল্পনা চলছে রাজ-শুভশ্রীর সংসারে!

Published by:Pooja Basu
First published: