• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES RAHUL ARUNODOY BANERJEE IS ANGRY BECAUSE OF A NASTY MEME ABOUT HIS DESHER MATI CO ACTORS SWD

Rahul Arunodoy Banerjee: 'দেশের মাটি'-র অভিনেতাদের নিয়ে অশ্লীল মিম! ক্ষোভ উগরে দেওয়ার পরে লাইভে কী বললেন রাহুল-রুকমা

একদিকে যেমন ধারাবাহিকের মূল জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন দর্শকরা, তেমনই অন্য অভিনেতাদের নিয়েই ফেসবুকেছ ছড়াচ্ছে অশ্লীল মিম।

একদিকে যেমন ধারাবাহিকের মূল জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন দর্শকরা, তেমনই অন্য অভিনেতাদের নিয়েই ফেসবুকেছ ছড়াচ্ছে অশ্লীল মিম।

  • Share this:

    #কলকাতা: 'দেশের মাটি' (Desher Mati) ধারাবাহিকে রাজা ও মাম্পির বিয়ে নিয়ে মেতে উঠেছে দর্শক। কিন্তু একদিকে যেমন ধারাবাহিকের মূল জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন দর্শকরা, তেমনই অন্য অভিনেতাদের নিয়েই ফেসবুকেছ ছড়াচ্ছে অশ্লীল মিম। আর এই সব দেখেই তাই ফেসবুকে তীব্র ক্ষোভ প্রকাশ করলেন দেশের মাটি-র নায়ক রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee)।

    ধারাবাহিকের অন্যান্য সহ অভিনেতাদের নিয়ে খারাপ মিম তৈরি করে হুগলি মিমস নামে একটি ফেসবুক পেজ। সেই মিম চোখ এড়ায়নি রাহুলের। পাল্টা ফেসবুকে কড়া ভাষায় তিনি লেখেন, "অনেকদিন অনেক কিছু সহ্য করছি,কিন্তু রাজা-মাম্পি কে ভালোবাসার অর্থ যদি হয় আমার সহ অভিনেতা/অভিনেত্রীদের অপমান করা...রক্ষে করুন,চাই না এমন ভালোবাসা। পুনশ্চ:এটা হুগলী মিমস এর উদ্দেশ্যে করা" এই পোস্টের কমেন্টে অভিনেত্রী শ্রুতি দাস লেখেন, "তোমার মতো কো-অ্যাক্টর পাশে থাকলে অনেক কটূকথাও গা সওয়া করে নিতে ইচ্ছে হয়।"

    এর পরেই 'দেশের মাটি'-র দর্শকরা প্রশ্ন তোলেন, কী এমন হল যার জন্য রাহুল এত রেগে গেলেন। ২৪ ঘণ্টার মধ্যেই ধারাবাহিকের নায়িকা রুকমা রায়ের সঙ্গে একটি ইনস্টাগ্রামে লাইভ এসে পুরো ঘটনাটি জানান রাহুল। রাহুল জানান, তাঁর পোস্ট মো‌টেই সমস্ত দর্শকদের জন্য নয়। এটি নির্দিষ্ট একটি গ্রুপের জন্য করা পোস্ট।

    রাহুল বলছেন, "আমাদের সহ অভিনেতারা আমাদের বোন, আমাদের বন্ধু, আমাদের ভাই। আমরা দিনের ১২-১৩ ঘণ্টা এখানে কাটাই। তাই আমাদের আসল পরিবারের থেকে এটাই বেশি পরিবার হয়ে যায়। যখন সেই পরিবারের উপরে আঘাত এলে আমরাও প্রতিক্রিয়া দিয়ে দিই। কিন্তু রাম্পির ভক্তদের প্রতি কোনও ক্ষোভ নেই।"

    প্রসঙ্গত, অভিনেত্রী শ্রুতি দাসকে নিয়ে এর আগেও আপত্তিকর মন্তব্য করেছেন নেটিজেনদের একাংশ। বার বার তাঁর গায়ের রং নিয়েই নানারকমের প্রশ্ন তুলেছে কয়েকজন। কিন্তু এবার অন্যান্য অভিনেতাদের নিয়েও মিম ছড়ায়। তাই সোশ্যাল মিডিয়ায় সরব হন রাহুল।

    Published by:Swaralipi Dasgupta
    First published: