• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Prosenjeet Chatterjee New Look: পাকা দাড়ি, মাথায় উস্কোখুস্কো চুল! অতনু ঘোষের 'শেষ পাতা'য় প্রসেনজিৎকে চেনা দায়

Prosenjeet Chatterjee New Look: পাকা দাড়ি, মাথায় উস্কোখুস্কো চুল! অতনু ঘোষের 'শেষ পাতা'য় প্রসেনজিৎকে চেনা দায়

পাকা দাড়ি, মাথায় উস্কোখুস্কো চুল! অতনু ঘোষের 'শেষ পাতা'য় প্রসেনজিৎকে চেনা দায়

পাকা দাড়ি, মাথায় উস্কোখুস্কো চুল! অতনু ঘোষের 'শেষ পাতা'য় প্রসেনজিৎকে চেনা দায়

শনিবার ফেসবুকে ছবির অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, গার্গী রায়চৌধুরী (Gargi Roychowdhury) ও বিক্রম চট্টোপাধ্যায়ের (Vikram Chatterjee) লুক শেয়ার করেছেন পরিচালক (Prosenjeet Chatterjee New Look)।

  • Share this:

    #কলকাতা: পরিচালক অতনু ঘোষের সঙ্গে এর আগে 'ময়ূরাক্ষী' ও 'রবিবার' ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এবার পরিচালক ও অভিনেতার হ্যাট্রিক ছবি 'শেষ পাতা' (Shesh Pata)। সেই ছবিরই লুক দর্শকের সামনে নিয়ে এলেন অতনু ঘোষ। শনিবার ফেসবুকে ছবির অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, গার্গী রায়চৌধুরী (Gargi Roychowdhury) ও বিক্রম চট্টোপাধ্যায়ের (Vikram Chatterjee) লুক শেয়ার করেছেন পরিচালক (Prosenjeet Chatterjee New Look)। আর অভিনেতাদের এমন অদেখা ঝলক প্রকাশ হতেই দর্শকের মন জয় করেছে। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে আলোচনাও শুরু করেছেন ভক্তরা। এলোমেলো চুল, পাকা দাড়ি, কালো ফ্রেমের চশমায় প্রসেনজিৎকে যেন চেনা দায়।

    করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়ার সঙ্গে সঙ্গেই ছন্দে ফিরতে শুরু করেছে ফিল্ম ইন্ডাস্ট্রি। কাজ শুরু করে দিয়েছে টলিউডও। গত জুলাই মাসেই নিজের পরবর্তী ছবি 'শেষ পাতা'র ঘোষণা করেছিলেন পরিচালক। মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, গার্গী রায়চৌধুরী এবং বিক্রম চট্টোপাধ্যায়। ফ্রেন্ডস কমিউনিকেশনের ব্যানারে প্রায় সাড়ে তিন বছর পর বড় পর্দায় ফিরতে চলেছেন বিক্রম।

    ঋণ শোধ করতে পারলেই আপনি একজন স্বাধীন মানুষ। কিন্তু এই জীবনে ঋণ ঠিক কত রকমের হয়? শুধু কি আর্থিক ঋণের বোঝাটুকুই থাকে মানুষের, নাকি জীবনপথে চলতে চলতে এর বাইরেও অন্য কোনও ঋণের বাঁধনে জড়িয়ে পড়ি আমরা? যে ঋণের বোঝা আর্থিক ঋণের চেয়ে বেশি ভারী, যে ঋণ একান্ত মানসিক, যে ঋণ শুধু গ্রহীতাকে নয়, দাতাকেও প্রভাবিত করে সামনভাবে। এমনই জটিল মনস্তত্ত্বের গল্প উঠে আসবে পরিচালক অতনু ঘোষের নতুন ছবি 'শেষ পাতা'য়।

    জানা গিয়েছে, এই ছবিতে একজন লেখকের ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎকে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে এই ছবিতে বাল্মিকী নামে এক লেখকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। গার্গী রায়চৌধুরীর চরিত্রের নাম মেধা ও বিক্রমের চরিত্রের নাম শৌনক। ছবিতে রয়েছেন রয়োতি ভট্টাচার্যও, তাঁর চরিত্রের নাম দীপা। ছবির সঙ্গীত পরিচালনায় দেবজ্যোতি মিশ্র। গার্গীর গলায় দুটি গান ছবির উপরি পাওনা। গত শুক্রবার থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং। কলকাতা এবং মফঃস্বলের বিভিন্ন জায়গায় শ্যুটিং করা হবে।

    আরও পড়ুন: গায়িকার জীবনে নায়িকা-সংবাদ, নতুন জীবন শুরু করতে চললেন ইমন চক্রবর্তী!

    Published by:Raima Chakraborty
    First published: