• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES PETROL PRICE HIKES AND SAAYONI GHOSH TAKES A DIG AT BJP ON THIS ISSUE SWD

Saayoni Ghosh on Petrol price hike: 'ইস বার ১০০ পার', বিজেপির উদ্দেশে হঠাৎ সায়নীর এমন মন্তব্য! মুহূর্তে ভাইরাল পোস্ট

সায়নী ঘোষের সম্পত্তির পরিমাণ কত

পেট্রোলের দাম বৃদ্ধি নিয়ে এবার বিজেপি-কে একহাত নিলেন অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী সায়নী ঘোষ (Saayoni ghosh)।

  • Share this:

    #কলকাতা: জ্বালানির দামই এখন মানুষের কাছে জ্বালা হয়ে দাঁড়িয়েছে। রাজ্যের বিভিন্ন জেলায় ইতিমধ্যেই পেট্রোলের দাম (Petrol price hike) ছাড়িয়েছে ১০০। কলকাতাতেও ১০০ ছুঁই ছুঁই পেট্রোলের দাম। বিগত কয়েকদিনে পেট্রোপণ্যের দাম বেড়েছে লাফিয়ে লাফিয়ে। এবার সেঞ্চুরি পার করায় কেন্দ্রকে কাঠগড়ায় দাঁড়াতে হচ্ছ। বিজেপি (BJP) সরকারকে তুলোধনা করছে বিরোধী দলগুলি। যদিও কেন্দ্রের দাবি, জ্বালানির দাম বৃদ্ধিতে সরকারের কোনও হাত নেই। পেট্রোলের দাম বৃদ্ধি নিয়ে এবার  বিজেপি-কে একহাত নিলেন অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী সায়নী ঘোষ (Saayoni ghosh)।

    'ইসবার ১০০ পার' (#IssBar100Paar) এই মন্তব্য করে বিজেপিকে খোঁচা দিয়েছে সায়নী। পশ্চিমবঙ্গে ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে বিজেপি তাদের প্রচারে বার বার দাবি করেছিল যে, তারা এবার ২০০ আসন পাবে। কিন্তু ফলাফলে তারা ১০০-র কাছাকাছিও পৌঁছতে পারেনি। তবে পেট্রোলের দাম ১০০ পেরিয়ে গিয়েছে। আর তাই সায়নী টুইট করে বিজেপিকে কটাক্ষ করেছে।

    ভোটের আগে বিজেপি বার বার বলেছে 'ইস বার ২০০ পার'। তাই সায়নী টুইট করেছেন, পশ্চিমবঙ্গের নির্বাচনে বিজেপি তাদের ২০০ আসন পাওয়ার আকাঙ্ক্ষা পূরণ করতে পারেনি ঠিকই। কিন্তু গোটা দেশে পেট্রোলের দামে তার #IssBar100Paar করে ফেলেছে।' পাশাপাশি সায়নী লিখেছেন, '#56inchTrouble আমার প্রিয় দেশবাসী।'

    সায়নী ব্যঙ্গের সুরে বিজেপিকে তুলোধনা করেছেন এই টুইটে। অভিনেত্রীর এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। প্রসঙ্গত এবারের বিধানসভা নির্বাচনের আগেই তৃণমূলে যোগ দিয়েছিলেন সায়নী। আসানসোল দক্ষিণে তৃণমূলের হয়ে লড়াই করেছিলেন তিনি। যদিও বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের কাছে তিনি পরাজিত হন। কিন্তু পরাজিত হলেও তিনি তৃণমূলে বড় দায়িত্ব পেয়েছেন।

    ভোটের আগে জোর কদমে প্রচার করেছেন সায়নী। হেরে যাওয়ার পরেও তিনি মানুষের হয়ে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি। এর পরে তাঁকে যুব তৃণমূল সভানেত্রীর পদের দায়িত্ব দেওয়া হয়েছে। যুব তৃণমূল সংগঠনের জন্য আরও ভালো করে কাজ করার কথা বলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত তিনি রাজনৈতিক পোস্ট নিয়ে সক্রিয় থাকেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: