'ওর জন্য প্রার্থনা করুন', কোথায় আছে মিমির আদরের 'চিকু', জানালেন অভিনেত্রী

'ওর জন্য প্রার্থনা করুন', কোথায় আছে মিমির আদরের 'চিকু', জানালেন অভিনেত্রী

সোশ্যাল মিডিয়া পোস্ট করে মিমি জানিয়েছেন ক্যানসারে আক্রান্ত হয়েছে তাঁর চিকু

সোশ্যাল মিডিয়া পোস্ট করে মিমি জানিয়েছেন ক্যানসারে আক্রান্ত হয়েছে তাঁর চিকু। চিকিৎসকরা প্রায় আশা ছেড়েই দিয়েছেন। স্বাভাবিকভাবেই ভেঙে পড়েন অভিনেত্রী। কিন্তু হাল ছাড়েননি মিমি।

  • Share this:

    #চেন্নাই: মারণ রোগের সঙ্গে পাঞ্জা লড়ছে অভিনেত্রী মিমি চক্রবর্তীর সন্তানসম পোষ্য কুকুর। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়া পোস্ট করে মিমি জানিয়েছেন ক্যানসারে আক্রান্ত হয়েছে তাঁর চিকু। চিকিৎসকরা প্রায় আশা ছেড়েই দিয়েছেন। স্বাভাবিকভাবেই ভেঙে পড়েন অভিনেত্রী। কিন্তু হাল ছাড়েননি মিমি। কারণ তাঁর লক্ষ্য, চিকুকে সুস্থ করে তুলতেই হবে। আর সেই জন্যই পোষ্যকে নিয়ে চিকিৎসা করাতে ছুটে গিয়েছেন চেন্নাই।

    তামিলনাড়ু ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের ডিরেক্টর ডক্টর এস বালাসুব্রহ্মণ্য মিমির পোষ্যের চিকিৎসা করছেন। এছাড়াও রয়েছে তাঁর একটি টিম। সেই ছবি পোস্ট করেছেন মিমি। আশা করছেন আবার সুস্থ হয়ে উঠবে তাঁর আদরের চিকু।

    মিমি টুইট করছেন, সবচেয়ে সেরা জায়গায় এবং সবচেয়ে ভালো চিকিৎসকের হাতে চিকু। তামিলনাড়ু ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের ডিরেক্টরডক্টর এস বালাসুব্রহ্মণ্য এবং তাঁর টিম আমার বাচ্চাকে চিকিৎসার মাধ্যমে সারিয়ে তোলার জন্য আপ্রাণ চেষ্টা করছেন। আশাই একমাত্র ভরসা। ওঁর জন্য প্রার্থনা করবেন।

    মিমি এর আগেও চিকুর ক্যানসারের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়া সাহায্য় চেয়েছিলেন। বলেছিলেন এই খবরে তিনি কতটা ভেঙে পড়েছেন। চেন্নাইয়ে চিকিৎসা করানোর জন্য কী কী করণীয় সেই বিষয়ে সাহায্য় চেয়েছিলেন তিনি।

    অভিনেত্রী লিখেছিলেন, বন্ধুরা, আমি খুব ভেঙে পড়েছি ও দুঃখে আছি। এটা লেখার সময় আমার দম বন্ধ হয়ে আসছে। কিন্তু আমায় লড়তেই হবে। আপনাদের সাহায্য চাই আমার। তোমরা নিশ্চই জানো ছবির এই বাচ্চাটি আমার কে হয়। আমার বড় ছেলে চিকু। ও ৮ বছর বয়সি একটি ল্যাব্রেডর। ওর ক্যানসার ধরা পড়েছে এবং সেটি ছড়িয়ে পড়ছে। চিকিৎসকরা আশা ছেড়ে দিয়েছে। কোনও অস্ত্রপোচার করা যাবে না। আমার চেন্নাই ভেট (পশুচিকিৎসালয়) এর সঙ্গে যোগাযোগ করা প্রয়োজন। যদি কারও জানা শোনা থাকে দয়া করে কমেন্টে বা ইনবক্সে আমায় জানান।

    এই পোস্ট দেখে মিমির ভক্ত ও পশুপ্রেমীদের মন খারাপ হয়ে যায়। অনেকেই চিকুর আরোগ্য কামনা করে পোস্ট করেন। এমনকী ইন্ডাস্ট্রি থেকে অঙ্কুশ, ঐন্দ্রিলা ও রাজ চক্রবর্তীও মিমির পোষ্যের আরোগ্য কামনায় পোস্ট করেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: