Parambrata-Karan Johar: এই কারণেই করণ জোহরের ছবির প্রস্তাবে সরাসরি না বললেন পরমব্রত চট্টোপাধ্যায়!

পরমব্রত চট্টোপাধ্যায়।

পরম জানিয়েছেন, করণ জোহরের কাছ থেকে অফার পেয়ে তিনি খুব সম্মানিত (Parambrata-Karan Johar)।

  • Share this:

    #কলকাতা: কয়েকদিন আগেই খবর পাওয়া গিয়েছিল করণ জোহরের (Karan Johar) ছবিতে অভিনয় করবেন টালিগঞ্জের তিন অভিনেতা। করণ জোহার পরিচালিত ছবিটির নাম রকি অর রানি কি প্রেম কাহানি (Rocky Aur Rani Ki Prem Kahani)। তাঁদের মধ্যে রয়েছেন টোটা রায়চৌধুরি (Tota Roy Chowdhury), চূর্ণি গঙ্গোপাধ্যায় (Churni Ganguly) এবং পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে রণবীর সিং (Ranveer Singh) এবং আলিয়া ভাটকে (Alia Bhatt)। কিন্তু শেষ পাওয়া খবর অনুযায়ী ওই ছবিতে অভিনয় করবেন না পরমব্রত।

    কেন মত পরিবর্তন পরমব্রতর?

    এই প্রশ্নের জবাবে পরম জানিয়েছেন, করণ জোহরের কাছ থেকে অফার পেয়ে তিনি খুব সম্মানিত। কিন্তু স্ক্রিপ্ট দেখার পর তিনি জানিয়েছেন তাঁর চরিত্রটি তাঁর কাছে খুব একটা আকর্ষণীয় মনে হয়নি। সেকারণে তিনি অভিনয় করছেন না। তবে গল্পটি যে অত্যন্ত ভালো এবং দর্শকরা সিনেমাটি দেখে বেশ মজা পাবেন। তবে পুরো বিষয়টিতে তিনি খুশি কারণ তিনি মনে করেন কোন চরিত্রে অভিনয় করবেন তা অত্যন্ত বুদ্ধিমানের সঙ্গে নির্বাচন করা উচিত। তিনি মনে করেন, যে চরিত্রের জন্য তিনি অভিনয় করছেন সেই চরিত্রটি যেন সিনেমার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়।

    বাংলা সিনেমার জগতে অন্যতম নামী অভিনেতাদের মধ্যে রয়েছেন যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay), শাশ্বত চট্টাপাধ্যায় (Saswata Chatterjee), টোটা রায় চৌধুরি (Tota Roy Choudhury), স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee), পাওলি দাম (Paoli Dam) প্রমূখ। বাংলা সিনেমার ধারক ও বাহক বলা যেতে পারে তাঁদের। বলিউড ও সাউথের সিনেমার পরিচালকরা এখনও বাংলা সিনেমার অভিনেতা অভিনেত্রীদের অগ্রাধিকার দেন।

    অভিনয় করবেন না বলে ইতিমধ্যে পরিচালককে জানিয়ে দিয়েছেন পরমব্রত ইতিমধ্যে। বিভিন্ন সূত্র থেকে এমনই খবর পাওয়া গেছে। তবে এর আগে টোটা রায়চৌধুরি জানিয়েছিলেন, তাঁর সঙ্গে করণের বেশ কয়েকবার কথা হয়েছে। এবং তিনি সিনেমাটি করছেন। বর্তমানে চিত্রনাট্য নিয়ে পরিচালকের সঙ্গে চূড়ান্ত স্তরের আলোচনা হচ্ছে তাঁর। চলতি বছরের সেপ্টেম্বর থেকে তাঁর শুটিং শুরু হতে পারে।

    First published: