• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES NUSRAT JAHAN WHO IS EXPECTING HER BABY RECEIVES A PREGNANCY THEMED CAKE SDG

Nusrat Jahan Pregnant|| ছেলে নাকি মেয়ের মা হচ্ছেন? 'প্রেগন্যান্সি' থিম কেক উপহার নুসরতকে, দেখুন ছবি...

মা হতে ছলেছেন অভিনেত্রী নুসরত জাহান। ফাইল ছবি।

একাধিক Instagram স্টোরি ও পোস্টে তাঁর ছবি দেখা গিয়েছে যেখানে মাতৃত্বকালীন নানা বিষয়ের ছাপ স্পষ্ট লক্ষ্যনীয়।

  • Share this:

#কলকাতা: মা হচ্ছেন সে খবর বেশ কিছুদিন আগেই নিজে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন অভিনেত্রী তথা বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। বান্ধবী ও ইন্ডাস্ট্রির কয়েকজনকে নিয়ে পোস্ট করা ছবিতে তাঁর বেবি বাম্পও বেশ ভালো করেই নজরে আসে। আর তার পরই তাঁর মা হওয়া নিয়ে সমস্ত গুঞ্জনে ইতি টানা হয়ে যায়। তার পর থেকে একাধিক Instagram স্টোরি ও পোস্টে তাঁর ছবি দেখা গিয়েছে যেখানে মাতৃত্বকালীন নানা বিষয়ের ছাপ স্পষ্ট লক্ষ্যনীয়।

এ বার সেই সংক্রান্তই আরও একটি পোস্টে দেখা গেল মেয়ে হবে না ছেলে হবে, সেই নিয়ে একটি কেক উপহার হিসেবে পেয়েছেন অভিনেত্রী। এই সময় এমন সব উপহার পেয়ে যে তিনি বেজায় খুশি তাও বেশ ভালো ভাবেই বুঝিয়ে দিয়েছেন ক্যাপশনের মাধ্যমে।

ছবিতে দেখা যাচ্ছে, একটি সাদা রঙের কেক, যার মধ্যে আকাশি ও গোলাপি রঙের নকশা করা। সঙ্গে দুই রঙের আইসক্রিম আকারের আইসিং। উপরে লেখা বয় অর গার্ল। নিচে লেখা ধন্যবাদ দিদি।

একদিকে যখন বাচ্চার মুখ দেখার জন্য দিন গুনছেন অভিনেত্রী, তখন অন্য দিকে তাঁর মা হওয়া নিয়ে কার্যত তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া থেকে রাজ্য রাজনীতি। আসন্ন সন্তানের পিতৃপরিচয় নিয়ে কাটাছেঁড়া কম হয়নি এই ক'দিন। এ ব্যাপারে একাধিক মন্তব্য করেছেন তাঁর প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain)। বাদ যায়নি বিরোধী দল BJP-ও। অভিনেত্রীর চরিত্র নিয়ে প্রশ্ন তুলে তাঁর পদত্যাগের দাবিও ওঠে।

তারই মাঝে নিখিলের সঙ্গে তাঁর ডিভোর্স নিয়ে কাদা ছোড়াছুড়ি হয়। মা হওয়ার খবর সামনে আসতেই একদিকে যেমন নিখিল জানিয়ে দেন তিনি এ সন্তানের বাবা নন, তেমনই অন্য দিকে ডিভোর্সের মামলাও করেন। যার পরই অভিনেত্রী তাঁদের সম্পর্ককে বিবাহিত সম্পর্ক না বলে শুধুই লিভ ইন সম্পর্কের তকমা দেন। ফের ট্রোলড হন সোশ্যাল মিডিয়ায়। এত কিছুর পরও কোনও ভাবেই সন্তানের পিতৃপরিচয় দেননি অভিনেত্রী এবং মা হওয়ার জন্য যে পিতৃপরিচয়ের প্রয়োজন নেই তাও তিনি স্পষ্ট নিজের একাধিক সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে বুঝিয়েছেন।

প্রসঙ্গত, গুঞ্জন শোনা যাচ্ছে SOS কলকাতার শ্যুটিংয়ের সময় থেকে তাঁর সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র। তাঁদের একাধিক জায়গায় ছুটি কাটাতেও দেখা গিয়েছে সম্প্রতি। অনেক ইস্যুতে নুসরতের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা। যদিও নুসরতের মা হওয়া বা তাঁর সঙ্গে সম্পর্কের গুঞ্জনে সে ভাবে মুখ খোলেননি তিনি।

Published by:Shubhagata Dey
First published: