• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES NUSRAT JAHAN SHARES A POST WHICH CREATES SPECULATION AMING NETIZENS SWD

Nusrat Jahan: 'কোথাও আর যাওয়ার নেই', হাজার গুঞ্জনের মধ্যেই নুসরতের এমন মন্তব্য ঘিরে জল্পনা নেটিজেনদের

নুসরত

রাজনীতি ও অভিনয়ের পাশাপাশি নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে বিচ্ছেদ শুরু হওয়া থেকে খবরে রয়েছেন তিনি।

  • Share this:

    #কলকাতা: খবরের শিরোনামে বার বার উঠে আসছেন অভিনেত্রী তথা তারকা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। রাজনীতি ও অভিনয়ের পাশাপাশি নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে বিচ্ছেদ শুরু হওয়া থেকে খবরে রয়েছেন তিনি। এছাড়া প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতবহ পোস্ট করেও নেটিজেনদের নজর কাড়ছেন নুসরত।

    "সাজগোজের বাহার রয়েছে। কিন্তু কোথাও যাওয়ার নেই।" এমনই এক‌‌টি পোস্ট রবিবার ইনস্টাগ্রামে শেয়ার করলেন অভিনেত্রী। রবিবার মানেই ছুটির দিন। একসময়ে এই দিনেই সকলে ব্যস্ততার মাঝে যে‌টুকু সময় পাওয়া যায় সেটুকুর জন্য প্রিয়জনের সঙ্গে বেরতো। কিন্তু করোনাকালে সবই বদলে গিয়েছে। প্রায় প্রতিটি দিনই বাড়িতেই কাটাচ্ছেন। বিপদ এড়াতে বাড়ির বাইরে পা দিচ্ছে না মানুষ। তাই সাজগোজ করলেও ঘরে থেকেই সময় কেটে যাচ্ছে। বড় জোর ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। একই অবস্থা তারকা সাংসদেরও।

    View this post on Instagram

    A post shared by Nusrat (@nusratchirps)

    তবে নেটিজেনরাও একই কথার বিভিন্ন মানে বের করতে পটু। তাঁদের জল্পনা, নুসরতের কি সত্যিই কোথাও আর যাওয়ার নেই? তবে নে‌টিজেনদের এই জল্পনা বিগত কয়েকদিন ধরে লেগেই রয়েছে। নুসরতের আসন্ন সন্তান নিয়েই সকলের প্রশ্ন। সম্প্রতি একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। সেই ছবিতে নায়িকার সানগ্লাসে দেখা গিয়েছে এক পুরুষের প্রতিচ্ছবি। নুসরতের জীবন নিয়ে নানা শোরগোলের মাঝে তাঁর সানগ্লাসে এমন প্রতিচ্ছবি দেখে ফের প্রশ্নের মুখে পড়েন তিনি।

    View this post on Instagram

    A post shared by Nusrat (@nusratchirps)

    প্রশ্ন ওঠে এই প্রতিচ্ছবি কি যশ দাশগুপ্তের? কারও আবার প্রশ্ন, 'যশ কি সন্তানের পিতৃত্ব শিকারে তৈরি? দেড় বছর সংসার করার পরেই নিখিলের সঙ্গে সম্পর্কে চিঁড় ধরে নুসরতের। আর এর মধ্যেই নাম জড়ায় অভিনেতা যশ দাশগুপ্তের। গুঞ্জন, 'এসওএস কলকাতা' ছবির শ্যুটিংয়ের সময় থেকেই সম্পর্কে জড়িয়ে পড়েছেন নুসরত ও যশ। অন্যদিকে, আসন্ন সন্তানের পিতৃপরিচয় অস্বীকার করেছেন নিখিল। তাঁর দাবি, দীর্ঘ ৬-৭ মাস ধরেই তাঁরা আদালা রয়েছেন। নুসরতের সঙ্গে কোনও সম্পর্ক নেই বলেছেন নিখিল। এর পরই প্রশ্ন উঠেছে, তবে কি এই সন্তান যশের? যদিও এ প্রশ্নের উত্তর এখনও অধরাই। পাশাপাশি নুসরতের পক্ষেও অনেকেই মুখ খুলেছেন। তাঁদের নুসরতের একজন মা হিসেবে সন্তান জন্ম দেওয়ার অধিকার রয়েছে। প্রয়োজনে পিতৃপরিচয় নাই দিতে পারেন। আর নুসরতের এই পদক্ষেপকে সাহসী বলেও দাবি করছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: