• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES NUSRAT JAHAN PREGNANCY TANUSHREE CHAKRABORTY SHARES PARTY PICTURES WITH NUSRAT JAHAN AND SRABANTI CHATTERJEE TROLLED SR

Nusrat Jahan Pregnancy: ‘মাদক নিয়ে পার্টি করছেন নাকি!’ ট্রোলড নুসরত-শ্রাবন্তী-তনুশ্রী

ইন্ডাস্ট্রির এখন নতুন গার্লস গ্যাং । এখন প্রায়ই শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) আর তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)-র সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন নুসরত জাহান (Nusrat Jahan) ।

ইন্ডাস্ট্রির এখন নতুন গার্লস গ্যাং । এখন প্রায়ই শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) আর তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)-র সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন নুসরত জাহান (Nusrat Jahan) ।

  • Share this:

    #কলকাতা: আসন্ন সন্তানের পিতৃপরিচয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিস্তর বিতর্ক চলছে। কিন্তু তারই মাঝে সমস্ত কাটাছেঁড়াকে উপেক্ষা করে নিজের মতো করে, আনন্দে দিন কাটাচ্ছেন নুসরত জাহান (Nusrat Jahan)। ইন্ডাস্ট্রির এখন নতুন গার্লস গ্যাং । দুই ভিন্ন রাজনৈতিক শিবিরে নাম লেখালেও ব্যক্তিগত পরিসরে এখন প্রায়ই শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) আর তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)-র সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন নুসরত জাহান । নুসরত বাদে বাকি দুই নায়িকাই নাম লিখিয়েছিলেন পদ্ম শিবিরে । অন্য দিকে, নুসরতের চর্চিত প্রেমিক যশ দাশগুপ্তও ভোটে দাঁড়িয়েছিলেন বিজেপির টিকিটে । যদিও তাঁরা কেউই জিততে পারেননি । তবে বন্ধুত্বের পাতায় রাজনীতির রঙের কোনও স্থান নেই ।

    ইন্ডাস্ট্রির ভিতরে-বাইরে একসময় সকলেই জানতেন মিমি (Mimi Chakraborty) -নুসরতের (Nusrat Jahan) বন্ধুত্বের কথা ৷ দু’জনেই টলিউডের প্রথম সারির নায়িকা ৷ দু’জনেই লোকসভার নির্বাচিত সাংসদ ৷ মিমি-নুসরতের দোস্তি এতটাই গাঢ় ছিল যে, তাঁরা একে অপরকে ডাকেন ‘বনুয়া’ বলে ডাকতেন ৷ একসঙ্গে সময় কাটানো, পার্টি, হ্যাং আউট, ভোট.... সবেতেই তাঁরা ছিলেন হাত ধরাধরি করে । কিন্তু হঠাৎই সেই সম্পর্কে যেন ফাটল নজরে পড়ছে সকলেরই । শোনা গিয়েছে, যশের সঙ্গে সম্পর্ক গাঢ় হওয়ার পর থেকেই নাকি দুই বান্ধবীর মধ্যে দূরত্ব বেড়েছে । আর সেই ফাঁকা স্থান ভরাট করছেন শ্রাবন্তী আর তনুশ্রী । নুসরতের বেবি বাম্পের প্রথম ছবিও প্রকাশ্যে এসেছিল এই দুই বান্ধবীর সঙ্গেই । এ বার প্রকাশ্যে এল পার্টির ছবি । ছবিটি নিজের ইনস্টা ওয়ালে শেয়ার করেছেন তনুশ্রী নিজে । সঙ্গে এঁকে দিয়েছেন তিনটি হৃদয়ের চিহ্ন ।

    View this post on Instagram

    A post shared by Tnusree C (@tonushree_10)

    তবে এই ছবি পোস্ট হতে না হতেই শুরু ট্রোলিং । তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া করা নেটিজেনদের একপ্রকার অভ্যাস হয়ে গিয়েছে । তিন নায়িকাকে একসঙ্গে দেখে অনেকেই বলতে শুরু করেন, তাঁদের চোখ দেখে নেয়াগ্রস্ত মনে হচ্ছে । কেউ তো স্পষ্টই বলে দেন, তাঁরা মাদক নিয়েছেন । অনেকেই তিন নায়িকার চরিত্র নিয়েও নোংরা মন্তব্য করেন । তবে এই বিতর্কে অবশ্য মোটে কর্ণপাত করেননি তিন সুন্দরী ।

    বেশ কিছু দিন ধরেই একের পর এক বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনছেন নুসরত। চুটিয়ে শ্যুট করছেন, প্রকৃতির কোলে নিরিবিলিতে আসন্ন মাতৃত্ব যাপন করছেন চেটেপুটে । জানা গিয়েছে, আগামী সেপ্টেম্বরে প্রথম সন্তানের জন্ম দেবেন নুসরত । সন্তানের লিঙ্গ জানাতে সম্প্রতি কেকও কেটেছেন তিনি। পাশ্চাত্য সংস্কৃতিতে সন্তান পুত্র না কন্যা, তা প্রকাশ করার উপলক্ষে পার্টির আয়োজন করা হয়। সেখানে নীল বা গোলাপি রঙের কেক কাটা হয়। কেকের রং গোলাপি হলে মেয়ে, নীল হলে ছেলে । নুসরতের কেকের উপরেও লেখা ছিল, ‘বয় অর গার্ল’ । সেই ছবি নিজেই ইনস্টাতে শেয়ার করেন নুসরত ।

    Published by:Simli Raha
    First published: