• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES NEEL BHATTACHARYA SHARES A INSTA REEL WITH WIFE TRINA SAHA GOES VIRAL SR

Neel-Trina: নীলের সোহাগেও কোনও অনুভূতি নেই! স্থির ম্যানিক্যুইনের মতো নিশ্চল তৃণা

নীল-তৃণা জুটি যেন হট কেক । তাঁদের নতুন গল্প, ভিডিও, ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হলে তা ভারাল হতে সময় নেয় না । এ বারও তার ব্যতিক্রম হল না ।

নীল-তৃণা জুটি যেন হট কেক । তাঁদের নতুন গল্প, ভিডিও, ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হলে তা ভারাল হতে সময় নেয় না । এ বারও তার ব্যতিক্রম হল না ।

  • Share this:

    #কলকাতা : টেলি-টলি জগতে এই মুহূর্তের অন্যতম সেরা জুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)। প্রেমিক যুগল থেকে দম্পতি হয়েছেন গত ফেব্রুয়ারিতে। একেবারে দিন-ক্ষণ দেখে প্রেম দিবসেই রাজকীয় রিসেপশন পার্টি রেখেছিলেন 'তৃনীল' (TriNeel)। রাজকীয় রিসেপশন হয়েছিল বিয়ের প্রায় ১০ দিন পরে। কাজের চাপ সামলে হনিমুনে যেতে যেতে আরও প্রায় মাস দুয়েক । এপ্রিল মাসে বন্ধুবান্ধবের সঙ্গে দল বেঁধে পাহাড় ভ্রমণে বেড়িয়েছিলেন টলিপাড়ার অন্যতম হ্যাপেনিং কাপল । বহু দিন পর আবার সেই পুরনো সুখস্মৃতির ভিডিও শেয়ার করলেন নীল ভট্টাচার্য্য ।

    জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে নিখিলের চরিত্রে বহুদিন ধরেই জমিয়ে পাঠ করছেন নীল । অন্যদিকে, ‘খড়কুটো’ ধারাবাহিকের গুনগুন ওরফে তৃণাও দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয় । দুই জনপ্রিয় টেলি-তারকা চুটিয়ে প্রেম করেছেন প্রায় ১০ বছর । অবশেষে তাঁদের চার হাত এক হয়েছে । বিয়ের গ্র্যান্ড সেলিব্রেশনের পর জীবনে আরও একটি অধ্যায় শুরু হয়েছে তাঁদের । মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে রাজনীতিতে প্রবেশ করেছেন এই সেলেব দম্পতি ।

    ফলে সব কিছু মিলিয়েই নীল-তৃণা জুটি যেন হট কেক । তাঁদের নতুন গল্প, ভিডিও, ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হলে তা ভারাল হতে সময় নেয় না । এ বার নীল পোস্ট করলেন তাঁদের হনিমুন ডায়রির মজার একটি ভিডিও । সেখানে ইনস্টা রিলে নীলকে দেখা যাচ্ছে তৃণার সঙ্গে খুনসুটি করতে । সঙ্গে বাজছে ইমরান হাসমির ‘লুট গ্যায়ে’ গানটি । আর তৃণা দাঁড়িয়ে রয়েছেন মডেল সেজে । নীল সেই ম্যানিক্যুইনের সঙ্গেই রোম্যান্স করছেন । মাত্র ১ ঘণ্টায় ৮ হাজারের কাছাকাছি লাইকস সংগ্রহ করে নিয়েছে এই পোস্টটি ।

    Published by:Simli Raha
    First published: