• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES MITHAI AND APARAJITA APU ARE ON THE TOP OF THE TRP LIST THIS WEEK SWD

TRP: রেটিং তালিকার শীর্ষে 'মিঠাই'! টিআরপি-দৌড়ে শ্রীময়ী থেকে গুণগুণ কে কোন স্থানে

চলতি সপ্তাহের টিআরপি-তেও (TRP) এগিয়ে রইল মিঠাই। ২৫ তম সপ্তাহে ১০.৩ পয়েন্ট নিয়ে রে‌‌টিং দৌড়ে প্রথম স্থানে থাকল জি বাংলার এই ধারাবাহিক।

চলতি সপ্তাহের টিআরপি-তেও (TRP) এগিয়ে রইল মিঠাই। ২৫ তম সপ্তাহে ১০.৩ পয়েন্ট নিয়ে রে‌‌টিং দৌড়ে প্রথম স্থানে থাকল জি বাংলার এই ধারাবাহিক।

  • Share this:

    #কলকাতা: চলতি সপ্তাহের টিআরপি-তেও (TRP) এগিয়ে রইল মিঠাই। ২৫ তম সপ্তাহে ১০.৩ পয়েন্ট নিয়ে রে‌‌টিং দৌড়ে প্রথম স্থানে থাকল জি বাংলার এই ধারাবাহিক। রাত ৮টায় বাংলির ড্রইং রুমে জায়গা করে নেয় মিঠাই। তবে গত কয়েক সপ্তাহে একটু কমেছিল রেটিং পয়েন্ট। তবে ২৫ তম সপ্তাহে সেরার স্থানে পৌঁছে গেল এই ধারাবাহিক।

    মিঠাই এর পরেই দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলারই অন্য একটি ধারাবাহিক অপরাজিতা অপু। এর রেটিং পয়েন্ট ৮.৪। তৃতীয় স্থানে রয়েছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো। গুনগুন ও সৌজন্যের গল্পের রেটিং এই সপ্তাহে ৮.৩। স্টার জলসার ধারাবাহিকগুলির মধ্যে শীর্ষে রয়েছে খড়কুটো। চতুর্থ স্থানে রয়েছে স্টার জলসার ধারাবাহিক মহাপীঠ তারাপীঠ যার রেটিং পয়েন্ট রয়েছে ৭.৪।

    জি বাংলার ধারাবাহিক কৃষ্ণকলি এক সময়ে রেটিং তালিকার শীর্ষে থাকত। শ্যামা ও নিখিলের গল্প এই সপ্তাহে ৭.১ রেটিং পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী রেটিং তালিকায় বরাবর জায়গা করে নেয়। এই সপ্তাহে ষষ্ঠ স্থানে রেয়েছে এই ধারাবাহিক। এর পয়েন্ট ৬.৯। একই রেটিং পয়েন্ট নিয়ে জি বাংলার ধারাবাহিক যমুনা ঢাকিও রয়েছে ষষ্ঠ তালিকায়। সপ্তম স্থানে রয়েছে গঙ্গারাম (৬.৭), অষ্টমে রাসমণি (৬.৫), নবমে বরণ (৫.৯) আর দশমে রয়েছে গ্রামের রানি বীণাপাণি (৫.৬)। ‌‌

    রইল রেটিং তালিকার প্রথম ১০ ধারাবাহিক-

    ১) মিঠাই- ১০.৩

    ২) অপরাজিতা অপু- ৮.৪

    ৩) খড়কুটো- ৮.৩

    ৪) মহাপীঠ তারাপীঠ- ৭.৪

    ৫)কৃষ্ণকলি- ৭.১

    ৬) যমুনা ঢাকি- ৬.৯

    ৭) শ্রীময়ী- ৬.৯

    ৮) গঙ্গারাম- ৬.৭

    ৯) রাসমণি- ৬.৫

    ১০) বরণ- ৫.৯

    গ্রামের রানি বীণাপাণি- ৫.

    পাশাপাশি রিয়্যালিটি শোএর মধ্যে জি বাংলার ডান্স বাংলা ডান্স ও দিদি নম্বর ওয়ানের রেটিংও ভালো এসেছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: