• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES MITHAI ACTRESS SOUMITRISHA KUNDOO WORSHIPED GOPAL BY HERSELF ON THE SETS RC

Soumitrisha Kundoo: মনের মধ্যে সে, শ্যুটের মধ্যেও ডাকেন তাঁকে! অবশেষে রহস্য ফাঁস 'মিঠাই'য়ের

মনের মধ্যে সে, শ্যুটের মধ্যেও ডাকেন তাঁকে! অবশেষে রহস্য ফাঁস 'মিঠাই'য়ের

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুও (Soumitrisha Kundoo) নিজের প্রেমজীবন নিয়ে কারও নাম নেননি এখনও।

  • Share this:

    #কলকাতা: অনুরাগীরা জানেন তিনি সিঙ্গল। বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুও (Soumitrisha Kundoo) নিজের প্রেমজীবন নিয়ে কারও নাম নেননি এখনও। তবে সৌমিতৃষা ওরফে 'মিঠাই' (Mitai) -এর মনের মধ্যে তিনি সর্বক্ষণই থাকেন। এমনকী শ্যুটিংয়ের মাঝেও তাঁকেও ডাকেন তিনি। সম্প্রতি জন্মাষ্টমী উপলক্ষে একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। আর সেখানেই জানা গিয়েছে, সৌমিতৃষার মনে সারাক্ষণ কে থাকেন।

    সেটের মধ্যে বসেই সৌমিতৃষা গোপালের পুজো করার ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, 'শ্যুটের মধ্যে যখন সত্যি সত্যিই তোমায় ডাকি!... শুভ জন্মাষ্টমী!' অর্থাৎ, গোপালই যে তাঁর এই মুহূর্তে একমাত্র প্রেম সে কথাই খোলসা করেছেন অভিনেত্রী। আর হবে না-ই বা কেন? মিঠাই বরাবরই গোপাল ভক্ত। ব্যবসায় গোপালই তাঁর পার্টনার। গোপাল 'হেলেপ' না করলে একা হাতে সব কাজ করে কী ভাবে সবার মন জয় করবে মিঠাই?

    আদরের গোপালের আশীর্বাদ রয়েছে বলেই সব কিছু সম্ভব হয়, বিশ্বাস করেন মিঠাই। এই একটা জায়গায় দারুন মিল মিঠাই ও সৌমিতৃষার। দু'জনেই গোপাল ভক্ত, সর্বোপরি ঈশ্বরভক্ত। আসলে সৌমিতৃষা ছোট থেকেই খুব ঈশ্বর মানেন। বাড়িতে তাঁর গোপাল রয়েছে। পুজোর দিন থাকলেই নাকি মায়ের থেকে শাড়ি নিয়ে সাজতেন অভিনেত্রী। তবে এবারে বিষয়টা একটু অন‍্য রকম। শ্যুটের তাড়া রয়েছে। কিন্তু তাই বলে গোপালের জন্মতিথিতে তাঁকে একটু যত্ন আত্তি করবেন না তা কি হয়।

    আরও পড়ুন: ‘অসংখ্য মুখের মধ্যে শুধু তোমাকেই ভাল লেগেছে’,কার কথা বলছেন আবেদনময়ী সৌমিতৃষা? তাঁর বিশেষ কেউ?

    এই মুহূর্তে সিরিয়ালের টানটান পর্ব চলছে। ফলে জন্মাষ্টমীর দিন ছুটি পাননি সৌমিতৃষা। তাই শ্যুটিংয়ের ফাঁকে সেটের মাঝেই প্রিয় গোপালকে পুজো করেছেন তিনি। স্ক্রিপ্ট অনুযায়ী এখন মিঠাই জেলে রয়েছে। আর তাই জেলে বসেই গোপালের পুজো সেরে নিয়েছেন নায়িকা। শুধু গোপাল নয়, লোকনাথ বাবার জন্মতিথি উপলক্ষেও পুজো করেছেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published: