Mimi Chakraborty: ত্বক হবে ঝলমলে, লাবণ্য ঝরে পড়বে! ভিডিওয় বিউটি টিপস দিলেন মিমি চক্রবর্তী

সোশ্যাল মিডিয়ায় ভক্তদের প্রায়ই ফিটনেস কিংবা বিউটি টিপস দিতে ভোলেন না এই টলিউড অভিনেত্রী তথা যাদবপুর কেন্দ্রের সাংসদ।

সোশ্যাল মিডিয়ায় ভক্তদের প্রায়ই ফিটনেস কিংবা বিউটি টিপস দিতে ভোলেন না এই টলিউড অভিনেত্রী তথা যাদবপুর কেন্দ্রের সাংসদ।

  • Share this:

#কলকাতা: ফিটনেস থেকে বিউটি! সেলিব্রিটিদের অন্দরমহল নিয়ে সব সময়ে আগ্রহী থাকেন সাধারণ মানুষ। তারকাদের পছন্দ-অপছন্দ নিয়ে ভক্তদের কৌতূহল কম থাকে না। তবে একজন অভিনেত্রীকে সব চেয়ে বেশি তাঁর সৌন্দর্যের রহস্য নিয়েই প্রশ্নের সম্মুখীন হতে হয়। যার ব্যতিক্রম নন অভিনেত্রী মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)। তাই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের প্রায়ই ফিটনেস কিংবা বিউটি টিপস দিতে ভোলেন না এই টলিউড অভিনেত্রী তথা যাদবপুর কেন্দ্রের সাংসদ।

তবে কোনও নামী-দামী ফেসিয়াল, স্পা, ব্যক্তিগত ডায়েটিশিয়ানের টিপস, ব্যয়বহুল স্কিন-কেয়ার ক্রিম নয়, টলিউড থেকে বলিউড কিংবা সুদূর হলিউডের অনেক অভিনেত্রীরই সৌন্দর্যের রহস্য না কি জলে লুকিয়ে রয়েছে! তাঁরা বলেন যে পরিমিত জল পান করা শুধু সুস্থ থাকতেই গুরুত্বপূর্ণ নয়,ত্বকের সৌন্দর্যের জন্যও প্রচুর জল খেতে হবে। আর এই নিয়ম মেনে চলেন মিমিও চক্রবর্তীও। চরম ব্যস্ততার মধ্যেও তিনি পরিমিত জল খেতে কখনওই ভোলেন না। ফিট থাকতে চাইলে, সুন্দর ত্বক পেতে চাইলে মিমির একটাই বার্তা- "জল খান, হাইড্রেটেড থাকুন।" এই কারণেই সম্প্রতি অভিনেত্রী তথা সাংসদ শুটিংয়ের মাঝে তাঁর প্রচুর জল খাওয়ার একটি ভিডিও শেয়ার করেছেন।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

অভিনেত্রীর কাছ থেকে কিছু বিউটি টিপস নিয়ে অনুপ্রাণিত হলে অবশ্যই মনে রাখতে হবে, জলই হল সুস্থ ত্বকের চাবিকাঠি। তবে এর আগেও মিমি চক্রবর্তীকে জল পান করার গুরুত্ব সম্পর্কে বার্তা দিতে দেখা গিয়েছে। একটি সাক্ষাৎকারে একদা মিমি বলেছিলেন, “আমি মনে করি কারও ত্বক হল অন্তরের প্রতিচ্ছবি। তাই আমি প্রচুর জল খাওয়ার কথা মনে রাখি।"

প্রসঙ্গত, অরিন্দম শীলের (Arindam Sil) নতুন ছবি খেলা যখনে (Khela Jokhon) আবার একসঙ্গে কাজ করতে চলেছেন জনপ্রিয় সিরিয়াল গানের ওপারের (Gaaner Oparey) জুটি মিমি চক্রবর্তী এবং অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty)। অগস্টে সিনেমাটির শুটিং শুরু হওয়ার আগে দুই তারকা শীঘ্রই একটি ওয়ার্কশপও করবেন। প্রসঙ্গত, এই জুটিকে দর্শকরা শেষবার বড় পর্দায় বিরসা দাশগুপ্ত (Birsa Dasgupta) পরিচালিত ক্রিসক্রস (Crisscross) ছবিতে দেখতে পেয়েছিলেন।

খেলা যখনে মিমি চক্রবর্তীর চরিত্রের নাম ঊর্মি। মিমির অনস্ক্রিন স্বামীর চরিত্রে থাকবেন অর্জুন চক্রবর্তী। উর্মির জীবনের টানাপোড়েন নিয়েই খেলা যখনের গল্পটি চিত্রায়িত হয়েছে। ছবিতে উর্মি কোমা থেকে ফিরে আসবে এবং সাগ্নিক তার যত্ন নেবে। কিন্তু তার পরেই উর্মি জীবনের জটিল পরিস্থিতির সম্মুখীন হবে। উর্মির জীবনের সেই লড়াইয়ের কাহিনি ফুটিয়ে তোলা হবে মিমির আসন্ন এই ছবিতে।

Published by:Swaralipi Dasgupta
First published: