• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES MADHURIMA BASAK AND ARJUN CHAKRABORTY ARE ALL SET TO WORK IN SRIJIT MUKHERJIS X EQUALS TO PREM SWD TC

Srijit Mukherjee: সৃজিতের এক্স=প্রেম-এ আনকোরা জুটি অর্জুন-মধুরিমা! তৈরি বিশেষ রোম্যান্টিক প্লট

ছবিটি গতে বাঁধা প্রেমের গল্প নয়, বরং এতেও রয়েছে সৃজিতের স্পেশাল টাচ।

ছবিটি গতে বাঁধা প্রেমের গল্প নয়, বরং এতেও রয়েছে সৃজিতের স্পেশাল টাচ।

  • Share this:

#কলকাতা: সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee) ছবি মানেই থ্রিলার, লার্জার এণ্ড লাইফ স্কেল, মাল্টি স্টারার কাস্টিং এবং অন্যধরণের গল্প থাকবেই। আর এই মেথোডের বছরের পর বছর সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তবে এবার নিজের চেনা ছক থেকে বেরোচ্ছেন অটোগ্রাফ (Autograph)খ্যাত পরিচালক। এবার তিনি পরিচালনা করবেন রোম্যান্টিক সিনেমা। ছবির নাম এক্স=প্রেম (X=Prem)। তবে ছবিটি গতে বাঁধা প্রেমের গল্প নয়, বরং এতেও রয়েছে সৃজিত স্পেশাল টাচ।

আজ্ঞে হ্যাঁ, প্রথমত সিনেমাটি হতে চলেছে ভবিষ্যত দুনিয়ার প্রেমের গল্প। দ্বিতীয়ত, রোম্যান্টিক গল্প হলেও এতে বেশকিছু চমক রয়েছে। জানা গিয়েছে, এক্স=প্রেমের মুখ্যচরিত্র খিলাত (Khilat) পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার (Software Engineer) এবং জয়ির (Joyee) জীবনে অপ্রত্যাশিত কিছু ঘটনার কারণে বেশ অশান্তির মধ্যে দিয়ে যাচ্ছে। দুজনের তাঁদের জীবনের সমস্যাগুলি বৈজ্ঞানিক উপায়ে কিভাবে এই সমাধান করছে, সেটাই দেখার বিষয়।

ছবিতে মুখ্য ভূমিকা অর্থাৎ খিলাত (Khilat) এবং জয়ির (Joyee) চরিত্রে অভিনয় করবেন অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty) এবং মধুরিমা বসাক (Madhurima Basak)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শ্রুতি দাস (Sruti Das) ও অনিন্দ সেনগুপ্ত (Anindya Sengupta)। এসভিএফ (SVF)-এর ব্যানারে এক্স=প্রেমের ঘোষণা সদ্যই হয়েছে। অর্জুন বাদে অধিকাংশ অভিনেতারই এটাই ডেবিউ সিনেমা হতে চলেছে। প্রসঙ্গত, অর্জুনের ডেবিউ বাপি বাড়ি যা (Bapi Bari Ja) ছবিতে একটি ছোট্ট ক্যামিও রোল করেছিলেন সৃজিত।

এক্স=প্রেম প্রসঙ্গে অভিনেতা অর্জুন জানিয়েছেন, ‘সৃজিতদার ছবির অংশ হতে পেরে সত্যিই খুব ভালো লাগছে। আমি ওঁনার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে ছিলাম, অবশেষে সেই সুযোগ এল। আশা করি ওঁনার প্রত্যাশা পূরণ করতে পারব। সৃজিতদার কাজের এক অন্যধরণের স্টাইল আছে। তাই অপেক্ষায় আছি, নতুন কিছু শেখার। আমি ব্যক্তিগতভাবে সৃজিতের অটোগ্রাফ এবং রাজকাহিনী (Raajkahini) পছন্দ করি’।

অন্যদিকে পরিচালক জানিয়েছেন, ‘আমায় দীর্ঘদিন ধরেই দর্শকরা অনুরোধ করছিলেন রোম্যান্টিক জঁরের ছবি বানানোর জন্য। অবশেষে সেই সময়টা এল। এক্স=প্রেম হল নতুন যুগের অন্য ধরণের একটি লাভ স্টোরি। কলেজ প্রেমে একটি সুন্দর দিক অন্যভাবে তুলে ধরা হবে। যা দর্শকদের পছন্দ হবে বলে আশা রাখছি’।

Published by:Swaralipi Dasgupta
First published: