• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES LAWHO GOURANGER NAAM RE PARAMBRATA CHATTERJEE TO PLAY GOURANGO IN SRIJIT MUKHERJIS NEXT TC RC

Srijit Mukherji: সব জল্পনার অবসান, গৌরাঙ্গের চরিত্রে দেখা যাবে না যীশুকে, প্রকাশ্যে এল আসল নাম!

সব জল্পনার অবসান, গৌরাঙ্গের চরিত্রে দেখা যাবে না যীশুকে, প্রকাশ্যে এল আসল নাম!

সৃজিত পরিচালিত লহ গৌরাঙ্গের নাম রে (Srijit Mukherji) ছবিতে কীর্তণে গলা শোনা যাবে পরমব্রতর।

  • Share this:

#কলকাতা: চলছিল বিভিন্ন গুজব। শোনা গিয়েছিল অনেকের নাম। কিন্তু এবার প্রকাশ্যে এল আসল নাম। লহ গৌরাঙ্গের নাম রে (Lawho Gouranger Naam Re) সিনেমায় মুখ্যচরিত্রে অভিনয় করবেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। ছবিটি পরিচালনা করবেন পরিচালিক সৃজিত মুখার্জি (Srijit Mukherji)। পাশাপাশি ছবিতে কীর্তণে গলা শোনা যাবে পরমব্রতর। তাঁর বিপরীতে অভিনয় করবেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। তিনি লক্ষ্মীপ্রিয়ার (Lakshmipriya) চরিত্রে অভিনয় করবেন। অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তিনি।

অভিনয়ের বিষয়ে জানতে চাওয়া হলে পরমব্রত বলেন, “ এই চরিত্রের বিষয়ে ২০১৯ সালে আমাকে বলেছিল সৃজিত। যদিও তখনও কিছু চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। কীর্তণ গাওয়ার বিষয় নিয়েও আমাদের মধ্যে কথা হয়েছিল। শ্রীচৈতন্য চরিত্রটি সামাজিক ও রাজনৈতিকভাবে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমি বিষয়টি নিয়ে পড়াশোনা শুরু করি। এখন বিষয়টি অনেকটা পরিষ্কার আমার কাছে। আমি আরও ভালো করে অভিনয় করতে পারব।”

মাঝে জল্পনা উঠেছিল, শ্রীচৈতন্যের ভূমিকায় অভিনয় করতে দেখা যেতে পারে যীশু সেনগুপ্তকে (Jisshu U Sengupta)। এবিষয়ে পরমব্রতর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, “টেলিভিশনের পর্দায় অত্যন্ত ভালো অভিনয় করেছে যীশু। সেকারণেই হয়তো সাধারণ মানুষ ভেবেছিলেন তাঁকে ফের বড় পর্দায় দেখা যাবে। এর থেকে বেশি আর কিছু আমি জানি না। আমার সঙ্গে সৃজিতের এবিষযে প্রায় দু বছর আগে কথা হয়েছিল।”

একই প্রশ্নের জবাবে পরিচালক সৃজিত বলেন, “ আমি পরমব্রতকে এবিষয়ে পড়াশোনা করতে বলেছিলাম। চরিত্র নিয়েও দুজনের মধ্যে বিস্তারিত আলোচনা হয়েছিল।” এবিষয়ে পরমব্রতকে বেশ কিছু পরিবর্তন করতে হতে পারে বলে জানিয়েছেন তিনি।

চরিত্রের জন্য ন্যাড়া হওয়া প্রয়োজন। সেবিষয়ে পরিচালক জানিয়েছেন, তাঁরা বিষয়টি নিয়ে মেকআপ আর্টিস্ট সোমনাথ কুন্ডুর (somnath kundu) সঙ্গে আলোচনা করবেন। কোনও প্রস্থেটিক্স হলে চলবে নাকি আসল ন্যাড়া হতে হবে তারপরেই সিদ্ধান্ত নেওয়া হবে। এবিষয়ে পরমব্রত জানিয়েছেন, তাঁর হাতে এখন এনেকগুলি হিন্দি প্রজেক্ট রয়েছে। তাই তিনিও বিষয়টি নিয়ে ভাবনাচিন্তা করছেন কোনটি উপযুক্ত হবে।

এদিকে সিনেমা পরিচালনা করবেন কবি শ্রীজাত (Srijato)। তিনি একটি কমেডি সিনেমা আনতে চলেছেন। যেখানে পরমব্রত, প্রিয়ঙ্কা ও সৃজিতকে দেখা যাবে।

Published by:Raima Chakraborty
First published: