Home /News /entertainment /
Bangla serial TRP: গুনগুন-সৌজন্যের দ্বিতীয় বার বিয়ে হতেই খড়কুটো-র বাজিমাত! টিআরপি তালিকার শীর্ষে এই সপ্তাহে কোন ধারাবাহিক

Bangla serial TRP: গুনগুন-সৌজন্যের দ্বিতীয় বার বিয়ে হতেই খড়কুটো-র বাজিমাত! টিআরপি তালিকার শীর্ষে এই সপ্তাহে কোন ধারাবাহিক

ত কয়েক সপ্তাহ ধরে মিঠাই এর পরে দ্বিতীয় স্থানে ছিল 'অপরাজিতা অপু'। তবে সেই ধারায় বিরতি হল এই সপ্তাহে। রেটিং তালিকার ২ নম্বরে এবার উঠে এল স্টার জলসার 'খড়কুটো' (Khorkuto)।

  • Share this:

#কলকাতা: টিআরপি (TRP) দৌড়ে ক্রমশ এগিয়েই যাচ্ছে জিবাংলার ধারাবাহিক 'মিঠাই' (Mithai)। গত সপ্তাহে এর রেটিং পয়েন্ট ছিল ১১.৫। এ সপ্তাহে রেটিং পয়েন্ট (১২.৩) বেড়ে ফের শীর্ষে 'মিঠাই'। গত কয়েক সপ্তাহ ধরে মিঠাই এর পরে দ্বিতীয় স্থানে ছিল 'অপরাজিতা অপু'। তবে সেই ধারায় বিরতি হল এই সপ্তাহে। রেটিং তালিকার ২ নম্বরে এবার উঠে এল স্টার জলসার 'খড়কুটো' (Khorkuto)। ২৭ ও ২৭ তম সপ্তাহে প্রথম তিনের মধ্যে ছিল না 'খড়কুটো'।

কিন্তু সৌজন্য ও গুনগুনের দ্বিতীয় বার বিয়ে হতেই গত সপ্তাহে এই ধারাবাহিক উঠে এসেছিল ৩ নম্বরে। আর এই সপ্তাহে ২ নম্বরে। রেটিং পয়েন্ট বেড়ে হল ৯.৩। এর পরেই তিন নম্বরে রয়েছে জি বাংলার 'অপরাজিতা অপু' যার রেটিং পয়েন্ট ৯। গত সপ্তাহের থেকে রেটিং পয়েন্ট কমেছে এই ধারাবাহিকের। টিআরপি তালিকায় ৪ নম্বরে রয়েছে স্টার জলসার 'শ্রীময়ী' যার রেটিং পয়েন্ট ৭.৩। পঞ্চম স্থানে রয়েছে জি বাংলার 'কৃষ্ণকলি'। একই রেটিং পয়েন্ট নিয়ে টিআরপি তালিকার পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসার 'মহাপীঠ তারাপীঠ' এবং 'গঙ্গারাম'। এই তিন ধারাবাহিকেরই রেটিং পয়েন্ট ৭.১।

এর পরেই ছয় নম্বরে রয়েছে জি বাংলার ধারাবাহিক 'যমুনা ঢাকি' (৬.৯)। গত সপ্তাহের থেকে অনেকটাই কমেছে এর রেটিং পয়েন্ট। সাত নম্বরে রয়েছে 'করুণাময়ী রাণী রাসমণী'। দিতিপ্রিয়া ধারাবাহিক থেকে বিদায় নিলেও এসেছেন সন্দীপ্তা সেন। তাই এর জনপ্রিয়তা কমেনি। এর রেটিং পয়েন্ট ৬.৫। আট নম্বরে রয়েছে মোট তিনটি ধারাবাহিক- জি বাংলার 'জীবনসাথী', স্টার জলসার 'গ্রামের রাণী বীণাপাণি' এবং 'বরণ'। তিন ধারাবাহিকেরই রে‌টিং পয়েন্ট ৬.২। নয় নম্বরে রয়েছে স্টার জলসার ধারাবাহিক 'দেশের মাটি' (৫.৯) আর ১০ নম্বরে রয়েছে 'ফেলনা' (৫.৭)। এছাড়াও টি আরপি তালিকায় রয়েছে দুই চ্যানেলেরই রিয়্য়ালিটি শো। এর মধ্যে এগিয়ে রয়েছে জি বাংলার 'ডান্স বাংলা ডান্স' (৬.৫)।

১) মিঠাই- ১২.৩

২) খড়কুটো- ৯.৩

৩) অপরাজিতা অপু- ৯

৪) শ্রীময়ী- ৭.৩

৫) গঙ্গারাম, মহাপীঠ তারাপীঠ, কৃষ্ণকলি- ৭.১

৬) যমুনা ঢাকি- ৬.৯

৭) করুণাময়ী রাণী রাসমণী- ৬.৫

৮) জীবনসাথী, গ্রামের রাণী বীণাপাণি, বরণ- ৬.২

৯) দেশের মাটি- ৫.৯

১০) ফেলনা- ৫.৭

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Bengali TV serial