• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES HAPPY BIRTHDAY SABYASACHI CHAKRABARTY SONS OF THE ACTOR SHARED WISHES ON FACEBOOK RC

Happy Birthday Sabyasachi Chakraborty: সব্যসাচী চক্রবর্তীর জন্মদিনে না-বলা কথা বলেই ফেললেন দুই ছেলে গৌরব-অর্জুন!

সব্যসাচী চক্রবর্তী।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের পর বাঙালির মনে ফেলুদা হয়ে বাস করছেন একমাত্র অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। বুধবার তাঁর জন্মদিন (Happy Birthday Sabyasachi Chakrabarty)।

  • Share this:

    #কলকাতা: সৌমিত্র চট্টোপাধ্যায়ের পর বাঙালির মনে ফেলুদা হয়ে বাস করছেন একমাত্র অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। বুধবার তাঁর জন্মদিন (Happy Birthday Sabyasachi Chakrabarty)। ১৯৫৬ সালের ৮ সেপ্টেম্বর কলকাতাতেই তাঁর জন্ম। সব্যসাচী চক্রবর্তী টলিউডের এক অন্যতম পরিচিত মুখ। ১৯৯৯ সাল থেকে অভিনয় জীবনের যাত্রা শুরু করেছিলেন তিনি। তিনি ছোটপর্দা ও বড়পর্দায় সমানভাবে কাজ করে গিয়েছেন দীর্ঘদিন এবং এখনও করে যাচ্ছেন।

    প্রবীণ এই অভিনেতার জন্মদিনে তাঁকে না-বলা কথা শেয়ার করে বিশেষ এই দিনকে আরও সুন্দর করে তুলেছেন তাঁর দুই ছেলে। বড় ছেলে গৌরব ও ছোট ছেলে অর্জুন দু'জনেই ফেসবুকে বাবার সঙ্গে কাটানো মুহূর্তের ছবি শেয়ার করে লিখেছেন তাঁদের মনের কথা। বাবার জন্মদিনে অভিনেতা গৌরব ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, 'যে মানুষটি আমাকে ইলেকট্রনিক্স এবং গান থেকে শুরু করে ভ্রমণ এবং ফটোগ্রাফি সব কিছুতে আগ্রহী করেছে। আমি আজ যে সুন্দর জীবন পেয়েছি তাতে যে সব মূল্যবান শিক্ষা যোগ হয়েছে তার জন্য তোমাকে ধন্যবাদ। শুভ জন্মদিন বাবা!' সঙ্গে রয়েছে একেবারে ছোটবেলায় তাঁর সঙ্গে সব্যসাচীর একটি ছবি।

    অন্যদিকে, ছোট ছেলে অর্জুন শেয়ার করেছেন 'অভিযাত্রিক' ছবির শ্যুটিংয়ের সময় বারাণসীর রাস্তায় ঘোরার ছবি। রিক্সায় করে ঘুরতে বেরিয়েছেন বাবা ও ছেলে। সব্যসাচী চক্রবর্তীর জন্মদিনে, বাবার সঙ্গে সেই ছবি পোস্ট করে অর্জুন লেখেন, 'শুভ জন্মদিন বাবা। তোমার মতো অর্ধেকটাও যদি হতে পারি, আমার জীবন সার্থক হবে।' অভিনেতার জন্মদিনে ছেলের এই আদুরে পোস্ট মনে ধরেছে অনুরাগীদের।

    টেলিভিশনে জোছন দোস্তিদারের 'তেরো পার্বণ' ধারাবাহিক দিয়ে সব্যসাচী চক্রবর্তীর অভিনয় জীবনের শুরু হয়েছিল। মঞ্চে, টেলিভিশনে এবং একের পর এক সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। সময়ের সঙ্গে সঙ্গে বাংলা সিনেমাপ্রেমীদের কাছে তিনি হয়ে উঠেছেন প্রিয় 'ফেলুদা'। বুধবার তাঁর ৬৫তম জন্মদিন।

    আরও পড়ুন: বরখা অতীত? জল্পনা উসকে ইশাকে নিয়েই ভূত আর সম্পর্কের চোরা টানে ইন্দ্রনীল!

    Published by:Raima Chakraborty
    First published: