Ishaa Saha Indraneil Sengupta: বরখা অতীত? জল্পনা উসকে ইশাকে নিয়েই ভূত আর সম্পর্কের চোরা টানে ইন্দ্রনীল!

ইশা সাহা।

ছবিতে রয়েছেন প্রদীপ মুখোপাধ্যায়, ইন্দ্রনীল দাশগুপ্ত, ইশা সাহা, বাসবদত্তা চট্টোপাধ্যায়, তুহিনা ও আরও অনেকে (Ishaa Saha Indraneil Sengupta)।

  • Share this:

#কলকাতা: পরিচালক দেব রায়ের 'তরুলতার ভূত' ছবির ট্রেলর লঞ্চ হয়ে গেল সম্প্রতি। ছবিতে রয়েছেন প্রদীপ মুখোপাধ্যায়, ইন্দ্রনীল সেনগুপ্ত (Indraneil Sengupta), ইশা সাহা (Ishaa Saha), বাসবদত্তা চট্টোপাধ্যায়, তুহিনা ও আরও অনেকে ( Ishaa Saha in Horror Film)। ট্রেলর লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির প্রধান অভিনেতারা, পরিচালক ও কলাকুশলী। ছবিটি মূলত ভূতের ছবি হলে নানা সম্পর্কের গল্প বলে। হরর জোনারের হলেও স্বকীয়তায় বেশ আলাদা।   'তরুলতার ভূত'। (Ishaa Saha Indraneil Sengupta)

ছবির গল্প এগিয়েছে একটি দলকে কেন্দ্র করে। কলকাতা থেকে একটা দল দূর গ্রামে পিকনিক করতে আসে একটা নার্সারি ফার্মে। নানারকম মানুষ সব, তাদের হাসিঠাট্টা, পিছনে লাগা, খামখেয়ালিপনা নিয়ে জমজমাট ব্যাপার। তারই মধ্যে সম্পর্কের চোরা টান, অতীতের দুঃসহ স্মৃতি উঁকি মারে কখনও কখনও। গ্রামে এসে তারা 'তরুলতার দিঘি'-র গল্প শোনে। সেখানে নাকি তরুলতার ভূত থাকে। একলা ছেলে কাছে পেলে ডুবিয়ে মারে। এদিকে হঠাৎ পথ অবরোধ। দলটির রাতে আর কলকাতা ফেরা হবে না, থেকে হলো সেই ভূতুরে জায়গায়।

ছবির সংগীত পরিচালনা করেছেন উপল সেনগুপ্ত। গান গেয়েছেন চন্দ্রিল, অনিন্দ্য ও উপল নিজে ও আরো নামী শিল্পীরা। ট্রেলর লঞ্চ-এর অনুষ্ঠানে সকলেই তাক লাগিয়ে দিলেও বিশেষ করে বলতে হয় ইশা সাহার কথা। লাল রঙের লৌখনো চিকনের শাড়িতে তিনি হয়ে উঠেছেন আরো লাস্যময়ী। বাসবদত্তার ব্ল্যাক ড্রেসকেও কম নম্বর দেওয়া যায় না। সব মিলিয়ে জাঁকজমক করেই হলো ছবির প্রথম ঝলক মুক্তির অনুষ্ঠান।

আরও পড়ুন: এক চামচ চিনি মিশিয়ে শ্যাম্পু করুন, ঘন-চকচকে চুল আটকায় কে!

Published by:Raima Chakraborty
First published: