Home /News /entertainment /
Ditipriya Roy: বলিউডে দিতিপ্রিয়ার 'দাদা' পাতাললোক-এর হাতোড়া ত্যাগী! মুম্বইতে কেমন কাটছে অভিনেত্রীর

Ditipriya Roy: বলিউডে দিতিপ্রিয়ার 'দাদা' পাতাললোক-এর হাতোড়া ত্যাগী! মুম্বইতে কেমন কাটছে অভিনেত্রীর

Ditipriya Roy: 'রাণী রাসমণী' ধারাবাহিকে দিতিপ্রিয়ার অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন বাঙালি দর্শকরা। বোঝা গিয়েছিল এই ছোট্ট মেয়ের দৌড় অনেক লম্বা।

  • Share this:

    #কলকাতা: 'করুণাময়ী রাণী রাসমণী' ধারাবাহিক থেকে অনেকদিন আগেই বিদায় নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। আর তারপর জীবন অনেকটাই বদলে গিয়েছে তাঁর। ধারাবাহিক থেকে বেরিয়েই ছোট করে চুল কেটে ফেলেছিলেন দিতিপ্রিয়া। সম্প্রতি করে ফেলেছেন চুলে বেগুনি রংয়ের হাইলাইটসও। আর এখন তিনি আছেন আরব সাগরের ধারের শহর মুম্বইতে। বলাই বাহুল্য আসন্ন কোনও কাজের জন্যই মুম্বইতে আছেন দিতিপ্রিয়া।

    'রাণী রাসমণী' ধারাবাহিকে তাঁর অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন বাঙালি দর্শকরা। বোঝা গিয়েছিল এই ছোট্ট মেয়ের দৌড় অনেক লম্বা। আর তাই মুম্বই থেকেও ডাক এসে গিয়েছে তাঁর। আমাজন প্রাইম এর ওয়েব সিরিজ 'পাতাললোক' (Patallok) খ্যাত অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) সঙ্গে বলিউডে একটি কাজ করছেন দিতিপ্রিয়া (Ditipriya Roy)। অভিনেত্রী অভিষেকের সঙ্গে একটি ছবিও শেয়ার করেছেন। আর সেই ছবির ক্যাপশনে দিতিপ্রিয়া লিখছেন, "ভাই বোনের মধ্যে মার যুদ্ধ কেমন হয় অবশেষে বুঝতে পারলাম।"

    আরও পড়ুন- এক ধাক্কায় অনেক নীচে 'শ্রীময়ী', টিআরপি যুদ্ধে 'সর্বজয়া' থেকে 'মিঠাই' কে কোথায়

    এই ক্যাপশন থেকেই আন্দাজ করা যায় এই বলিউড প্রজেক্টে অভিষেক (Abhishek Banerjee) ও দিতিপ্রিয়াকে ভাই বোনের চরিত্রে দেখা যাবে। দিতিপ্রিয়ার (Ditipriya Roy) ব্যবহার করা হ্যাশট্যাগ থেকে এও বোঝা যায় যে, এই কাজের প্যাক আপ হয়ে গিয়েছে এবং শ্যুটিং চলাকালীন এই ছবি তোলা।

    বহুদিন ধরেই জল্পনা চলছিল, মুম্বইতে কোন কাজের জন্য দিতিপ্রিয়া (Ditipriya Roy) গিয়েছেন। সেই জল্পনা কিছুটা হলেও পরিষ্কার হয়েছে অভিষেকের সঙ্গে ছবি পোস্ট করায়। তবে দিতিপ্রিয়া জানাননি এটি কোন ছবির কাজ। কাজ সম্পর্কে সেভাবে এখনও কিছুই প্রকাশ করেননি অভিনেত্রী। তবে দিতিপ্রিয়ার দাদার চরিত্রে যে অভিষেক অভিনয় করবেন তা স্পষ্ট। আর অফ ক্যামেরাও যে দুই অভিনেতার মধ্যে ভালো বন্ডিং তৈরি হয়েছে তা ছবি থেকেই স্পষ্ট। বলিউডের এই প্রজেক্টের কাজ শেষ। তাই শীঘ্রই কলকাতা ফিরবেন অভিনেত্রী।

    তবে এটিই যে দিতিপ্রিয়ার প্রথম বলিউডের কাজ, তা নয়। অভিষেক বচ্চন অভিনীত বব বিশ্বাসে একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। রাণী রাসমণী হিসেবে বিপুল জনপ্রিয়তা পাওয়ার পরে সেই ইমেজ ভাঙা বেশ কঠিন ছিল। কিন্তু দিতিপ্রিয়ার তাতেও খুব একটা অসুবিধা হয়নি। কারণ চুল ছোট করে কেটে একেবারেই ভোল বদলে ফেলেছিলেন অভিনেত্রী। আর তাই তাঁর হাতে বিভিন্ন ধরনের চরিত্রে একাধিক কাজ।

    আরও পড়ুন- রণবীর কেন মেট গালা-য় নেই? কিম কার্দেশিয়ানের আপাদমস্তক কালো পোশাক দেখে প্রশ্ন নেটিজেনের

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Ditipriya Roy

    পরবর্তী খবর