Home /News /entertainment /
Met Gala 2021: রণবীর কেন মেট গালা-য় নেই? কিম কার্দেশিয়ানের আপাদমস্তক কালো পোশাক দেখে প্রশ্ন নেটিজেনের

Met Gala 2021: রণবীর কেন মেট গালা-য় নেই? কিম কার্দেশিয়ানের আপাদমস্তক কালো পোশাক দেখে প্রশ্ন নেটিজেনের

Met Gala 2021: মেট গালা (Met Gala 2021) একটি গ্র্যান্ড ফ্যাশন ইভেন্ট যেখানে ব্যতিক্রম সাজেই কে কত আত্মবিশ্বাসী তা তুলে ধরাই মূল। সেখানে রণবীর (Ranveer Singh) কেন নেই?

  • Share this:

    #মুম্বই: নেট দুনিয়া জুড়ে এখন ট্রেন্ডিং মেট গালা ২০২১ (Met Gala 2021)। বিভিন্ন রকমের পোশাক ও সাজে সেলেব্রিটিদের দেখা যায় এই গ্র্যান্ড ইভেন্টে। অন্যান্য বছরের মতো এবারও মেট গালার রেড কার্পেটে রীতিমতো আগুন ধরাচ্ছেন সেলেব্রেটিরা। গত বছর করোনা মহামারীর জন্য বাতিল হয়ে যায় মেট গালা। এবছরও এই ইভেন্ট হওয়ার কথা ছিল মে মাসে। কিন্তু কোভিডের জন্যই নির্দিষ্ট সময়ে না হয়ে সেপ্টেম্বরে হচ্ছে মেগা ইভেন্ট।

    এবারের থিম 'আমেরিকার স্বাধীনতা' (American Independence) যেখানে 'out of the box' পোশাক ডিজাইন করেছেন ডিজাইনাররা। ইতিমধ্যেই এই ইভেন্টে (Met Gala 2021) নজর কেড়েছেন ডান লেভি, কেন্ডাল জেনার, রিহানা, জেনিফার লোপেজ সহ আরও অনেকে। থিম অনুযায়ী একেবারে অন্যরকম পোশাকে ইতিমধ্যেই সাড়া ফেলেছেন বহু সেলেব। তবে এই ফ্যাশন ইভেন্টের সবচেয়ে আলোচ্য বিষয় হল কিম কার্দেশিয়ানের (Kim Kardashian) কালো পোশাক। প্রতি বছরই ব্যকিক্রমী পোশাকে নজর কাড়েন কিম। এবারও সেই ধারাই বজয়া রাখলেন তিনি।

    তাই মাথা থেকে পা পর্যন্ত আপাদমস্তক ঢাকা কালো পোশাক পরে হাজির হয়েছিলেন মার্কিন তারকা। এই পোশাক নিয়েই সারা বিশ্বে আলোচনা হচ্ছে। তিনি একটি বডিস্যুট-সমেত কার্ভ টিশার্ট পরেছিলেন ৷ তার উপর আরও একটি কালো টিশার্ট ছিল তাঁর পরনে ৷ চুল বেঁধেছিলেন পনিটেলে ৷ কিমের এই পোশাক নিয়ে তৈরি হচ্ছে হাজার হাজার মিম। এমনকি বলিউডের করিনা কাপুর ও আপাদমস্তক কালো পোশাকে ঢাকা এমন ফ্যাশন দেখে অবাক হয়েছেন। এই সাজ ইনস্টাগ্রামে শেয়ার করেছেন করিনা ৷ ছবির উপর লিখেছেন, 'কেয়া হো রহা হ্যায়?' পোস্টের মাধ্যমে বিস্ময় প্রকাশ করেছেন করিনা। কিমের পাশে এক পুরুষ সঙ্গীকেও দেখা গিয়েছে। তাঁরও আপাদমস্তক কালো পোশাকে ঢাকা। তিনি কে, তা নিয়েও চলছে জল্পনা।

    আরও পড়ুন- অফিসের পরে এবার সোনু সুদের বাড়িতে আয়কর বিভাগের হানা! আসল কারণ কী

    কিম ছাড়াও লেডি গাগা, লিল নাস-এর পোশাক নিয়েও আলোচনা হচ্ছে তুমুল। তৈরি হচ্ছে একের পর এক মিম। আর এসব দেখেই নেটিজেন মনে করছে, এখানে বলিউডের রণবীর সিং (Ranveer Singh) এর থাকা উচিত ছিল। মেট গালা (Met Gala 2021) একটি গ্র্যান্ড ফ্যাশন ইভেন্ট যেখানে ব্যতিক্রম সাজেই কে কত আত্মবিশ্বাসী তা তুলে ধরাই মূল। আর বলিউডে এই প্রসঙ্গে সবার আগে উঠে আসে রণবীরেরই নাম। কারণ রণবীরও ব্যতিক্রমী পোশাক পরে মুগ্ধ করেছেন তাঁর দর্শকদের বার বার।

    কখনও ঘাঘরা ও চোলি পরে আবার কখনও আকাশি রঙের প্যান্টস্যুটের সঙ্গে লম্বা চুলে নেট দুনিয়ায় আলোড়ন ফেলেছেন রণবীর। কিন্তু ঘাটতি দেখা যায়নি তাঁর আত্মবিশ্বাসে। বরং তৈরি করেছেন নতুন ফ্যাশন ট্রেন্ড। আর তাই নেটিজেনদের ইচ্ছে মেট গালাতে রণবীরও যান। একজন নেটিজেন লিখছেন, রণবীরের মেট গালার দরকার নেই। মেট গালারই দরকার রণবীরকে। রণবীরকে নিয়ে তৈরি হয়েছে মজার মজার মিমও। সেই সব নিয়ে এখন নেট দুনিয়ায় হাসির রোল উঠেছে।

    আরও পড়ুন- এনগেজমেন্টের খবর দিয়েই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করলেন ব্রিটনি স্পিয়ার্স! কেন?

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    পরবর্তী খবর