• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • HOLLYWOOD BRITNEY SPEARS DELETED INSTAGRAM JUST DAYS AFTER ENGAGEMENT TO SAM ASGHARI RC

Britney Spears Deleted Instagram: এনগেজমেন্টের খবর দিয়েই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করলেন ব্রিটনি স্পিয়ার্স! কেন?

এনগেজমেন্টের খবর দিয়েই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করলেন ব্রিটনি স্পিয়ার্স! কেন?

৩৯ বছরের গায়িকা আচমকা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করলেন কেন (Britney Spears Deleted Instagram)? স্বাভাবিক ভাবেই তাঁর যে কোনও ভক্তের মনেই এই প্রশ্ন জাগবে।

  • Share this:

    #নয়াদিল্লি: আপনি কি ব্রিটনি স্পিয়ার্সের (Britney Spears) ফলোয়ার? ইনস্টাগ্রামে ফলো করেন মার্কিন এই পপ তারকা গায়িকাকে? তাহলে আপনার জন্য গুরুত্বপূর্ণ খবর। ইনস্টাগ্রামে এতদিন যে অ্যাকাউন্ট আপনি গায়িকার ফলো করছিলেন, সেই অ্যাকাউন্টের বুধবার থেকে কোনও অস্তিত্ব নেই। কারণ, ব্রিটনি স্পিয়ার্স (Britney Spears) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করে দিয়েছেন (Britney Spears Deleted Instagram)। ৩৯ বছরের গায়িকা আচমকা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করলেন কেন (Britney Spears Deleted Instagram)? স্বাভাবিক ভাবেই তাঁর যে কোনও ভক্তের মনেই এই প্রশ্ন জাগবে।

    তবে বুধবার ব্রিটনি (Britney Spears) নিজেই ভক্তদের কাছে এর কারণ খোলসা করেছেন। ট্যুইটারে তিনি লিখেছেন, 'চিন্তা করবেন না... সোশ্যাল মিডিয়া থেকে সাময়িক বিরতি নিচ্ছি, নিজের এনগেজমেন্টকে উদযাপন করার জন্য। আমি খুব তাড়াতাড়ি ফিরব'। সোমবারই নিজের দীর্ঘদিনের বয়ফ্রেন্ড স্যাম আসঘারির (Sam Asghari) সঙ্গে এনগেজমেন্ট সেরেছেন ব্রিটনি। তার পরেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করে ট্যুইটারে সে কথা জানিয়ে ভক্তদের আস্বস্ত করেছেন (Britney Spears Deleted Instagram)।

    সোমবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে নিজের এনগেজমেন্টের কথা ঘোষণা করেছিলেন ব্রিটনি স্পিয়ার্স (Britney Spears)। ভিডিওতে স‌্যাম আসগরির (Sam Asghari) সঙ্গে দেখা যায় ব্রিটনিকে। নিজের আঙুলের হীরার আংটি ক্যামেরার সামনে তুলে ধরেন গায়িকা। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে হাতে বাগদানের হীরার আংটি দেখিয়ে ক্যাপশনে ব্রিটনি লিখেছেন, 'বিশ্বাস হচ্ছে না।' আর স্যাম তার ইনস্টাগ্রাম স্টোরিতে প্রথমে লিখেছেন, 'বড় খবর আসছে।' এর পরেই তিনি ব্রিটনির হাতের আংটি দেখানো একটি ছবি শেয়ার করেছেন।

    ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে ২৭ বছর বয়সী স‌্যামের সঙ্গে পরিচয় হয় ব্রিটনির (Britney Spears)। এর পরে বন্ধুত্ব ও প্রেম। স‌্যাম (Sam Asghari) একজন অভিনেতা। তাঁর জন্ম ইরানে হলেও ১২ বছর বয়েসে পাড়ি দেন যুক্তরাষ্ট্রে। চার বছর প্রেমের পরে বাগদান হল তাঁদের। এর আগে ব্রিটনির দু'বার বিয়ে হয়েছে। ২০০৪ সালে তাঁর ছোটবেলার বন্ধু জ‌্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন তিনি। কিন্তু এ বিয়ে বেশি দিন টেঁকেনি। একই বছর নৃত‌্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারে তাঁদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে এ সংসারের ইতি টানেন এই গায়িকা।

    আরও পড়ুন: ঠোঁটে ঠোঁট রেখে অবশেষে এনগেজমেন্ট! তৃতীয় বিয়ে করছেন ব্রিটনি স্পিয়ার্স, পাত্র কে জানেন?

    Published by:Raima Chakraborty
    First published: