Britney Spears Engaged: ঠোঁটে ঠোঁট রেখে অবশেষে এনগেজমেন্ট! তৃতীয় বিয়ে করছেন ব্রিটনি স্পিয়ার্স, পাত্র কে জানেন?

ব্রিটনি স্পিয়ার্স।

দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে অবশেষে বাগদান সারলেন মার্কিন পপ তারকা (Britney Spears Engaged)। তৃতীয় বার বিয়ে করতে চলেছেন ব্রিটনি।

  • Share this:

    #নয়াদিল্লি: ব্রিটনি স্পিয়ার্সের ভক্তদের জন্য দারুণ খবর (Britney Spears)। দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে অবশেষে বাগদান সারলেন মার্কিন পপ তারকা (Britney Spears Engaged)। তৃতীয় বার বিয়ে করতে চলেছেন ব্রিটনি। অভিনেতা-ফিটনেস তারকা স্যাম আসঘারির (Sam Asghari) সঙ্গে এনগেজমেন্ট করলেন বিশ্বখ্যাত জনপ্রিয় গায়িকা। ৩৯ বছরের গায়িকা নিজেই ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে ভক্তদের সঙ্গে এই খবর শেয়ার করেছেন। ভিডিওতে েদখা গিয়েছে, স্যাম ব্রিটনির কাছে জানতে চাইছেন যে, আংটিটি তাঁর পছন্দ হয়েছে কিনা। ব্রিটনির জবাব, 'হ্যাঁ'।

    ভিডিওতে স‌্যাম আসগরির সঙ্গে দেখা যায় ব্রিটনিকে। নিজের আঙুলের হীরার আংটি ক্যামেরার সামনে তুলে ধরেন গায়িকা। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে হাতে বাগদানের হীরার আংটি দেখিয়ে ক্যাপশনে ব্রিটনি লিখেছেন, 'বিশ্বাস হচ্ছে না।' আর স্যাম তার ইনস্টাগ্রাম স্টোরিতে প্রথমে লিখেছেন, 'বড় খবর আসছে।' এর পরেই তিনি ব্রিটনির হাতের আংটি দেখানো একটি ছবি শেয়ার করেছেন।

    View this post on Instagram

    A post shared by Sam Asghari (@samasghari)

    ব্রিটনি স্পিয়ার্সের ম‌্যানেজার ব্র্যান্ডন কোহেন এ খবর নিশ্চিত করে জানিয়েছেন, 'এই যুগল দীর্ঘদিনের সম্পর্ককে আজ (১৩ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি দিলেন। ভক্তরা তাদের প্রতি যে সমর্থন, ভালোবাসা প্রকাশ করেছেন তাতে অভিভূত তাঁরা।' যুগলের ছবি এবং ভিডিওতে ভরে গিয়েছে ভক্তদের ভালোবাসা ও শুভ কামনার বার্তা। শুভেচ্ছা জানিয়েছেন প্যারিস হিলটন, উইলি গোমেজ-সহ ব্রিটনির কাছের বন্ধুরাও।

    আরও পড়ুন: 'পিল খাওয়ার সময় এসে গিয়েছে!', দারুণ গুরুত্বপূর্ণ খবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

    ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে ২৭ বছর বয়সী স‌্যামের সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। এর পরে বন্ধুত্ব ও প্রেম। স‌্যাম একজন অভিনেতা। তাঁর জন্ম ইরানে হলেও ১২ বছর বয়েসে পাড়ি দেন যুক্তরাষ্ট্রে। চার বছর প্রেমের পরে বাগদান হল তাঁদের। এর আগে ব্রিটনির দু'বার বিয়ে হয়েছে। ২০০৪ সালে তাঁর ছোটবেলার বন্ধু জ‌্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন তিনি। কিন্তু এ বিয়ে বেশি দিন টেঁকেনি। একই বছর নৃত‌্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারে তাঁদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে এ সংসারের ইতি টানেন এই গায়িকা।

    Published by:Raima Chakraborty
    First published: