Priyanka Chopra: 'পিল খাওয়ার সময় এসে গিয়েছে!', দারুণ গুরুত্বপূর্ণ খবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিয়াঙ্কা চোপড়া তাঁর ভক্তদের জন্য দারুণ খবর শেয়ার করেছেন বুধবার (Priyanka Chopra)।

  • Share this:

    #নয়াদিল্লি: প্রিয়াঙ্কা চোপড়া তাঁর ভক্তদের জন্য দারুণ খবর শেয়ার করেছেন বুধবার (Priyanka Chopra)। খুবই অদ্ভুত ভাবে নিজের পরবর্তী প্রোজেক্ট নিয়ে আপডেট শেয়ার করেছেন নায়িকা। তাঁর পরের ছবি 'ম্যাটরিক্স ৪'। একটি ছোট্ট টিজার শেয়ার করে এই ছবি নিয়েই গুরুত্বপূর্ণ খবর দিয়েছেন প্রিয়াঙ্কা। জানানো হয়েছে 'ম্যাটরিক্স ৪'-এর ট্রেলার মুক্তি পাবে আগামিকাল অর্থাৎ ৯ সেপ্টেম্বর।

    নিজের ট্যুইটারে এই টিজার শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, 'সময় হয়ে এসেছে এই পিল খাওয়ার! বৃহস্পতিবার সন্ধে ৬ টায় ট্রেলার মুক্তির অপেক্ষায়।' এরই সঙ্গে একটি লিংক শেয়ার করেছেন নায়িকা। সেখানে ক্লিক করে 'ম্যাটরিক্স অভিজ্ঞতা' সঞ্চয় করতে পারবেন দর্শকেরা। সেখানে রয়েছে একটি লাল ও একটি নীল রঙের ক্যাপসুলের ছবি। সেখানে ক্লিক করে এই অভিজ্ঞতা নিতে পারবেন ম্যাটরিক্স ফ্যানেরা।

    ১৯৯৯ সালে প্রথম মুক্তি পেয়েছিল 'ম্যাটরিক্স' দুনিয়ার ছবি। কিয়েনু রিভসকে দেখা গিয়েছিল নিও হিসেবে। সায়েন্স ফিকশন ফ্র্যাঞ্চাইজির এই ছবি তাদের চতুর্থ ইন্সটলমেন্ট নিয়ে। এই ছবিতে এবার প্রিয়াঙ্কা চোপড়াকেও দেখা যাবে। এ বছরই সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা এই ছবির।

    আরও পড়ুন: ট্রোলিংয়ের শিকার প্রিয়াঙ্কা চোপড়া জোনাস! গুরুত্বপূর্ণ ব্যক্তিদের না কি সম্মান দেন না তিনি

    ১৯৯৯ সালে প্রথম মুক্তি পেয়েছিল 'দ্য ম্যাটরিক্স'। এর পর 'দ্য ম্যাটরিক্স রিলোডেড' ও 'দ্য ম্যাটরিক্স রেভোলিউশন' দুটিই মুক্তি পেয়েছে ২০০৩ সালে। এবার আসবে চতুর্থ ছবি।

    Published by:Raima Chakraborty
    First published: