• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD PRIYANKA CHOPRA REPORTEDLY IGNOEWS PRINCE WILLIAM AND KATE MIDDLETONS ARRIVAL AT WIMBELDON SWD TC

Priyanka Chopra Jonas: ট্রোলিংয়ের শিকার প্রিয়াঙ্কা চোপড়া জোনাস! গুরুত্বপূর্ণ ব্যক্তিদের না কি সম্মান দেন না তিনি

রাজ দম্পতির দিকে তিনি একবার তাকিয়ে চোখ সরিয়ে নিয়েছেন বলে দাবি করেছেন Twitter পাড়ার অনেকে।

রাজ দম্পতির দিকে তিনি একবার তাকিয়ে চোখ সরিয়ে নিয়েছেন বলে দাবি করেছেন Twitter পাড়ার অনেকে।

  • Share this:

#লন্ডন: অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) সম্প্রতি উইম্বলডন উইমেন্স সিঙ্গল ফাইনালে (Wimbledon Women's Single Final) দেখতে গিয়েছিলেন। অ্যাশলেইগ বার্টি (Ashleigh Barty) এবং ক্যারোলিনা প্লিসকোভার (Karolina Pliskova) এই ফাইনালে অংশ নিয়েছিল। ফাইনাল প্রতিযোগিতায় বহু সেলিব্রিটি অংশগ্রহণ করেছিলেন। যাঁদের মধ্যে ছিলেন প্রিন্স উইলিয়াম (Prince William) এবং কেট মিডলটন (Kate Middleton)। এই প্রতিযোগিতার বহু ছবি ও ভিডিও অনলাইনে শেয়ার হয়েছে। ভাইরাল ভিডিওগুলিতে বহু নেটনাগরিক তাঁদের নিজেদের মত পোষণ করেছেন। একটি Tweet ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, রাজ দম্পতি যখন প্রবেশ করছিলেন সেই সময় প্রিয়াঙ্কা তাঁদের সম্মান দেননি। সেই জায়গায় প্রিয়াঙ্কা তাঁর পোশাক ঠিক করছিলেন এবং রাজ দম্পতির দিকে তিনি একবার তাকিয়ে চোখ সরিয়ে নিয়েছেন বলে দাবি করেছেন Twitter পাড়ার অনেকে।

এক Twitter ব্যবহারকারী একটি ভিডিও শেয়ার করে বলেছেন ‘প্রিয়াঙ্কা এমনটা কেন করলেন’? আবার কেউ বলেছেন ‘প্রিয়াঙ্কা ইচ্ছাকৃতভাবে এমনটা করেছেন’। এইরকমই বহু কমেন্টের দ্বারা প্রিয়াঙ্কাকে সোশ্যাল মাধ্যমে ট্রোল করা হয়েছে। তবে দেশি গার্ল এসব নিয়ে বিশেষ মাথা ঘামান না। তিনি কাজ ও সংসারের ফাঁকে কোয়ালিটি টাইম কাটাতেই পছন্দ করেন।

প্রিয়াঙ্কা চোপড়া গত সপ্তাহেই নোভাক জোকোভিচ (Novak Djokovic) এবং মাতেও বেরেটিনির (Matteo Berrettini ) মেনস সিঙ্গেল ফাইনাল দেখেছিলেন। তাঁর সঙ্গে ছিলেন সমাজকর্মী নাতাশা পুনাওয়ালা (Natasha Poonawalla) এবং জেমস জি বোল্টার (James G Boulter)। সেই সব ছবি তিনি Instagram-এ শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন 'উইম্বলডনে কাটানো দারুণ একটা সপ্তাহ'।

প্রিয়াঙ্কা এখন ব্যস্ত রুশ রুশো ব্রাদার্সের (Russo Brothers) সিটাডেলের Citadel) শুটিংয়ে। সেই জন্য তিনি এখন লন্ডনবাসী। এছাড়াও টেক্সট ফর ইউতে (Text For You) মুখ্য চরিত্রে তাঁকে দেখা যাবে। প্রিয়াঙ্কার পাশাপাশি সিলিন ডিয়ন (Celine Dion) ও স্যাম হিউগানকেও (Sam Heughan) দেখা যাবে। এছাড়াও তিনি থাকছেন ম্যাট্রিক্স ৪ (Matrix 4) ছবিতে। প্রিয়াঙ্কাকে শেষবার Netflix-এ দ্য হোয়াইট টাইগারে (The White Tiger) দেখা গিয়েছিল। সম্প্রতি নিউ ইয়র্কে তিনি একটি ভারতীয় খাবারে রেস্তোরাঁ তৈরি করেছেন। নিক জেনাসকে (Nick Jonas) বিয়ে করে আপাতত সুখেই জীবন যাপন করছেন অভিনেত্রী।

Published by:Swaralipi Dasgupta
First published: