Home /News /entertainment /
IT Officials raids Sonu Sood's home: অফিসের পরে এবার সোনু সুদের বাড়িতে আয়কর বিভাগের হানা! আসল কারণ কী

IT Officials raids Sonu Sood's home: অফিসের পরে এবার সোনু সুদের বাড়িতে আয়কর বিভাগের হানা! আসল কারণ কী

সোনু সুদ

সোনু সুদ

IT Officials raids Sonu Sood's home: বৃহস্পতিবার সকালে সোনু সুদের মুম্বইয়ের বাড়িতে হাজির হন আয়কর দফতরের আধিকারিকরা।

  • Share this:

    #মুম্বই: বুধবার অভিনেতা সোনু সুদের (Sonu Sood) অফিসে হাজির হয় আয়কর বিভাগ। আর তার ঠিক ২৪ ঘণ্টার মধ্যেই বৃহস্পতিবার সকালে অভিনেতার মুম্বইয়ের বাড়িতে হাজির হন আয়কর দফতরের আধিকারিকরা (IT Officials raids Sonu Sood's home)। গতকাল অনেক রাত পর্যন্ত সোনু সুদের অফিস খতিয়ে দেখেন আয়কর আধিকারিকরা (Income Tax officials)। তার ঠির পরের দিনই সেই দল গিয়ে উপস্থিত সোজা অভিনেতার বাড়িতে। লখনও-এর একটি রিয়্যাল এস্টেট সংস্থার সঙ্গে সোনু সুদের সম্পত্তি নিয়ে কোনও যোগ রয়েছে কি না তা খতিয়ে দেখছেন আয়কর দফতরের আধিকারিকরা।

    জানা যাচ্ছে, আইটি বিভাগ সোনু সুদ সম্পর্কিত ছয়টি জায়গা জরিপ করেছে। তবে কোনও দলিল বাজেয়াপ্ত করা হয়নি। সম্প্রতি লখনও এর সেই কোম্পানি ও সোনু সুদের কোম্পানির মধ্যে একটি লেনদেন হয়েছে। সেই লেনদেনই আয়কর বিভাগের নজরে রয়েছে। এই লেনদেনে কর ফাঁকির অভিযোগের পরেই সোনু সুদের অফিস ও বাড়িতে হানা দেয় আয়কর বিভাগ (IT Officials raids Sonu Sood's home)।

    আরও পড়ুন- বিয়ের অনুষ্ঠানে নেচেও মোটা অঙ্কের অর্থ নেন বলি তারকারা! কে হায়েস্ট পেড জেনে নিন

    সম্প্রতি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Delhi CM Arvind Kejriwal) সঙ্গে দেখা করেছিলেন সোনু সুদ। স্কুলের পড়ুয়াদের জন্য তৈরি প্রোগ্রাম 'দেশ কা মেন্টরস'-এ সোনুকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ঘোষণা করেন কেজরিওয়াল। আর তার পরেই আয়কর বিভাগের হানা তাঁর বাড়িতে বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে (IT Officials raids Sonu Sood's home)।

    প্রসঙ্গত, করোনা কাল (Corona) ও লকডাউনের (Lockdown) পরে সোনু সুদের পরিচয় শুধু অভিনেতাই নয়। লোকহিতৈষীর তকমাও পেয়েছেন তিনি। লকডাউনের প্রথম থেকেই মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। হাজার হাজার পরিযায়ী শ্রমিককে ঘরে ফিরিয়েছেন সোনু সুদ। কখনও বাস, কখনও গোটা একটা ট্রেন আবার কখনও গোটা একটা বিমান ভাড়া করে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফিরিয়েছিলেন তিনি। অন্যান্য দেশে আটকে পড়া পড়ুয়াদেরও দেশে ফিরিয়েছেন তিনি। যে কোনও সমস্যা নিয়ে করোনা কালে মানুষ সোনু সুদের কাছে সাহায্যের জন্য পৌঁছে গিয়েছে।

    আরও পড়ুন- রণবীর-আলিয়া বনাম রণবীর-দীপিকা! বনশালীর 'বৈজু বাওরা' কোন জুটি?

    আর তাই পর্দায় যাঁকে বেশি সময়েই খলনায়কের ভূমিকায় দেখতে পাওয়া যায়, তিনি মানুষের কাছে রিয়েল লাইফ হিরো হয়ে উঠেছেন। তবে মানুষের পাশে দাঁড়িয়েও সমালোচনার মুখে পড়তে হয়েছে তাঁকে। আর সেই নিন্দুকরাই এবার সোনুর বাড়িতে আয়কর বিভাগ হানা দেওয়ায় নতুন করে প্রশ্ন তুলছেন তাঁর অর্থ তহবিল নিয়ে। কিন্তু পাশে আছেন তাঁর সমর্থক ও ভক্তরাও। সোনু সুদের মতো পরোপকারী মানুষের বাড়িতেও আয়কর বিভাগের পিছনে কোনও উদ্দেশ্য রয়েছে কি না সেই নিয়ে জল্পনা চালিয়ে যাচ্ছেন তাঁরা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Sonu Sood

    পরবর্তী খবর