Home /News /entertainment /
Baiju Bawra Cast: রণবীর-আলিয়া বনাম রণবীর-দীপিকা! বনশালীর 'বৈজু বাওরা' কোন জুটি?

Baiju Bawra Cast: রণবীর-আলিয়া বনাম রণবীর-দীপিকা! বনশালীর 'বৈজু বাওরা' কোন জুটি?

রণবীর-আলিয়া বনাম রণবীর-দীপিকা! বনশালীর 'বৈজু বাওরা' কোন জুটি?

রণবীর-আলিয়া বনাম রণবীর-দীপিকা! বনশালীর 'বৈজু বাওরা' কোন জুটি?

শোনা যাচ্ছে, শেষ পর্যন্ত নিজের পরবর্তী ছবি 'বৈজু বাওরা'-র অভিনেতাদের নাম ঠিক করে ফেলেছেন পরিচালক (Sanjay Leela Bhansali) (Baiju Bawra Cast)।

  • Share this:

    #মুম্বই: বিগত কয়েকদিন ধরেই নানা কারণে সংবাদের শিরোনামে সঞ্জয় লীলা বনশালীর (Sanjay Leela Bhansali) ছবি 'বৈজু বাওরা' (Baiju Bawra)। শোনা যাচ্ছে, শেষ পর্যন্ত নিজের পরবর্তী ছবি 'বৈজু বাওরা'-র অভিনেতাদের নাম ঠিক করে ফেলেছেন পরিচালক (Baiju Bawra Cast)। প্রথমে শোনা গিয়েছিল, রণবীর কাপুর (Ranbir Kapoor) ও দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) নাকি কাস্ট করার কথা ভেবেছিলেন সঞ্জয়। কিন্তু পরে জানা যায়, দীপিকা ও রণবীর কাজ করছেন না ছবিতে। ফলে ফের কাস্ট (Baiju Bawra Cast) নিয়ে নতুন করে ভাবনাচিন্তা শুরু করতে হয় সঞ্জয় লীলা বনশালীকে (Sanjay Leela Bhansali)।

    এই মুহূর্তে রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাট (Alia Bhatt) করণ জোহর (Karan Johar) পরিচালিত 'রকি অওর রানি কি প্রেম কাহানি'-র শ্যুট করছেন। তারই মাঝে খবর এল, সঞ্জয়ের পরের ছবিতেও সম্ভবত তাঁরাই জুটি বাঁধবেন (Baiju Bawra Cast)। কারণ, রণবীর ও দীপিকা দু'জনেই এই ছবি করবেন না বলে জানিয়ে দিয়েছেন। সঞ্জয়ের আগের ছবি গোলিও কি রাসলীলা রামলীলা, বাজিরাও মস্তানি, পদ্মাবতের মতো দীপিকাকেই এই ছবিতেও ভেবেছিলেন বনশালী। একই সঙ্গে সাওয়ারিয়ার পর ফের একবার রণবীর কাপুরের সঙ্গে কাজ করার পরিকল্পনা করেছিলেন বনশালী।

    কিন্তু চলতি মাসের শুরুর দিকে জানা যায়, স্বামী রণবীরের সমান পারিশ্রমিক চাওয়ার জন্য দীপিকাকে সঞ্জয়ের আগামী ছবি থেকে বাদ দেওয়া হয়েছে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত দীপিকা বা সঞ্জয়, কেউই মুখ খোলেননি। বাদ পড়ার কারণ জানার পর বলিউড তোলপাড় হয়ে গেলেও কোনও মন্তব্য করেননি তারকারা। এবং এর পরই রণবীর সিংয়ের বিপরীতে সঞ্জয় সদ্য শেষ করা ছবি 'গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি'-র নায়িকা আলিয়াকেই বেছে নেন। তবে সবই এখনও প্রাথমিক পর্যায়ে।

    তবে বলিউড সূত্রে খবর, ছবির চিত্রনাট্য পড়ে দারুণ পছন্দ হয়েছে আলিয়ার। তিনি নাকি বলেই ফেলেছেন, এত ভালো চিত্রনাট্য আগে পড়েননি। এদিকে বনশালীরও মনে হয়েছে চরিত্রের জন্য আলিয়াই উপযুক্ত অভিনেত্রী। সব ঠিক থাকলে এ বছর অক্টোবরেই শুরু হবে ছবির শ্যুটিং। তার জন্য এখন থেকেই বিশাল বড় সেট তৈরি হচ্ছে ফিল্ম সিটিতে। তবে এই ছবির কাজ শুরুর আগে, করণ জোহরের 'রকি অওর রানি কি প্রেম কাহানি'-র শ্যুটের বেশিরভাগটাই শেষ করতে চান রণবীর ও আলিয়া।

    আরও পড়ুন: ববি দেওল থেকে ভাগ্যশ্রী, বলিউডে সদ্য কামব্যাক করেছেন হারিয়ে যাওয়া এই অভিনেতারা!

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Alia Bhatt, Deepika padukone, Ranbir Kapoor, Ranveer Singh, Sanjay Leela Bhansali

    পরবর্তী খবর