• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES DILIP GHOSH TARGETS NUSRAT JAHAN AGAIN SAYS SHE HAS SHAMED INDIAN CULTURE SDG

Dilip Ghosh, Nusrat Jahan: 'সিঁদুর পরে বিয়ের করে সংস্কৃতির অবমাননা!', নুসরতকে কটাক্ষ, পদত্যাগের দাবি দিলীপের

মানুষের সঙ্গে প্রতারণা করে চলেছেন নুসরত জাহান (Nusrat Jahan) তার উচিত সাংসদ পদ ছেড়ে দেওয়া। না হলে তৃণমূলের তাঁকে দল থেকে বহিষ্কার করা উচিৎ, দাবি দিলীপ ঘোষের (Dilip Gjosh)।

মানুষের সঙ্গে প্রতারণা করে চলেছেন নুসরত জাহান (Nusrat Jahan) তার উচিত সাংসদ পদ ছেড়ে দেওয়া। না হলে তৃণমূলের তাঁকে দল থেকে বহিষ্কার করা উচিৎ, দাবি দিলীপ ঘোষের (Dilip Gjosh)।

  • Share this:

    #কলকাতা: 'নুসরত জাহান (TMC MP Nusrat Jahan) সিঁদুর পরে বিয়ের করে, এক ব্যক্তিকে স্বামী পরিচয় করিয়ে, মুখ্যমন্ত্রীকে (CM Mamata Banerjee) বউভাতে (Reception) নিমন্ত্রণ করে এখন বলছেন তিনি নাকি বিয়েই করেননি। এটা ভারতীয় সংস্কৃতির (Indian Culture) চরম অপমান', এমনই দাবি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh)। মানুষের সঙ্গে প্রতারণার দায়ে তাই বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহানকে পদত্যাগ করতে বললেন দিলীপ ঘোষ।

    দিলীপ ঘোষের দাবি, মানুষের সঙ্গে প্রতারণা করে চলেছেন নুসরত জাহান তার উচিত সাংসদ পদ ছেড়ে দেওয়া। না হলে তৃণমূলের তাঁকে দল থেকে বহিষ্কার করা উচিৎ। দিলীপ ঘোষ বলেন, ‘‌নুসরত জাহানের উচিত অবিলম্বে সাংসদ পদ থেকে পদত্যাগ করা। সিঁদুর পরে নিজেকে বিবাহিত দাবি করে ভোটে জিতলেন। তারপর এখন বলছেন বিয়ে হয়নি। মিথ্যা কথা বলে নুসরত জাহান প্রতারণা করছেন। মানুষের সঙ্গে এমন প্রতারণা করার অধিকার নেই নুসরত জাহানের।’‌

    উল্লেখ্য, নুসরত জাহানের সাংসদ পদ খারিজের বিষয়ে লোকসভার স্পিকারের কাছে আর্জি জানিয়েছেন উত্তরপ্রদেশের বিজেপি সাংসদ সংঘমিত্রা মৌর্য। বিজেপির দাবি, লোকসভার ওয়েবসাইটে নুসরত জাহান তথ্য দিয়েছেন তিনি বিবাহিত। শপথ নেওয়ার সময়ও তিনিন জানান তিনি বিবাহিত। নিজের নাম বলেন নুসরত জাহান রুহি জৈন। কিন্তু এখন বলছেন, তাঁর নাকি বিয়ে হয়নি। তাই যদি হয়, তাহলে মিথ্যা কথা বলে শপথ নিয়েছেন। মানুষকে বিভ্রান্ত করছেন। তাই অবিলম্বে তাঁর সাংসদ পদ খারিজ করা উচিৎ।

    প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই সংবাদের শিরোনামে নুসরত জাহান। সন্তানসম্ভবা নুসরত জাহান। অথচ নুসরত জানান, ‘‌নিখিল জৈনের সঙ্গে বিয়ে হয়নি তাঁর। সহবাস করছিলেন তাঁরা। ৬ মাসের বেশি সময় একসঙ্গে আর থাকেন না তাঁরা। তুরস্কের টাসকানিতে তাঁদের যে বিয়ের অনুষ্ঠান হয়েছিল তা এ দেশে আইনত সিদ্ধ নয়।’‌ উল্লেখ্য, খুব তাড়াতাড়ি মা হতে চলেছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan Pregnant)। সম্ভবত আগামী সেপ্টেম্বরেই প্রথমবার মা হবেন তিনি। ইতিমধ্যেই নিজের বেবি বাম্পের ছবি সোশ্যাল মিড়িয়ায় শেয়ার করেছেন তিনি।

    Published by:Shubhagata Dey
    First published: