‘শ্রীময়ী লাইট’! দেবশ্রীর নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’র প্রোমো মুক্তি পেতেই সমালোচনার ঝড় নেট দুনিয়ায়

জি বাংলায় ‘সর্বজয়া’র প্রোমো প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে বিতর্ক । প্রোমোটি দেখে অনেকেই এই নতুন ধারাবাহিকের সঙ্গে স্টার জলসা’র ‘শ্রীময়ী’ ধারাবাহিকের মিল খুঁজে পাচ্ছেন ।

জি বাংলায় ‘সর্বজয়া’র প্রোমো প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে বিতর্ক । প্রোমোটি দেখে অনেকেই এই নতুন ধারাবাহিকের সঙ্গে স্টার জলসা’র ‘শ্রীময়ী’ ধারাবাহিকের মিল খুঁজে পাচ্ছেন ।

  • Share this:

    #কলকাতা: বহুদিন পর পর্দায় ফিরছেন দেবশ্রী রায় । জি বাংলার হাত ধরে নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’ দিয়েই ফের টেলিভিশনে পা রাখছেন তিনি । আগে এই চ্যানেলেই ‘দিদি নম্বর ওয়ান’-এ একটি সিজনের সঞ্চালনা করেছেন । তারপর বহু দিন দেবশ্রীকে পর্দার চেয়ে রাজনীতির ময়দানেই বেশি দেখা যেত । ফের ‘সর্বজয়া’ দিয়ে অভিনয়ে কামব্যাক করতে চলেছেন দেবশ্রী ।

    কিন্তু জি বাংলায় ‘সর্বজয়া’র প্রোমো প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে বিতর্ক । প্রোমোটি দেখে অনেকেই এই নতুন ধারাবাহিকের সঙ্গে স্টার জলসা’র ‘শ্রীময়ী’ ধারাবাহিকের মিল খুঁজে পাচ্ছেন । ‘শ্রীময়ী’ ধারাবাহিকের শ্রীময়ীও সংসারের জন্য জীবন উৎসর্গ করেও কারও ভালবাসা, সম্মান পাননি । শাশুড়ির চক্ষুশূল ছিলেন তিনি । এখানেও সর্বজয়া ওরফে দেবশ্রী সংসারে সম্মান পাননি । তাঁকেও পছন্দ করেন না তাঁর শাশুড়ি ও পরিবারের অন্যরা । তবে ‘শ্রীময়ী’র স্বামী তাঁর পাশে না দাঁড়ালেও সর্বজয়ার স্বামী কুশল চক্রবর্তীকে দেখা যাচ্ছে স্ত্রী’র সমর্থন করতে । তিনি স্ত্রী’র চিন্তাভাবনাকে সমর্থন করেন । এমনকি স্ত্রী’র নাচের প্রতি ভালবাসাকেও তিনি সমর্থন করেন । নতুন ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে স্বাগতা মুখোপাধ্যায়কেও।

    ধারাবাহিকের প্রোমোটি সামনে আসতেই শুরু হয়ে গিয়েছে ব্যাপক ট্রোলিং । নেটিজেনদের বক্তব্য স্নেহাশিস চক্রবর্তীর নতুন সিরিয়ালটি লীনা গঙ্গোপাধ্যায়ের ‘শ্রীময়ী’ ধারাবাহিকের কপি । কেউ বলছেন সর্বজয়া হলেন শ্রীময়ীর বোন । কেউ বলছেন এটির নাম হওয়া উচিত ছিল ‘শ্রীময়ী লাইট’ ।

    Published by:Simli Raha
    First published: