হোম /খবর /বিনোদন /
‘শ্রীময়ী লাইট’! দেবশ্রীর নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’র প্রোমো ঘিরে ট্রোলিং শুরু

‘শ্রীময়ী লাইট’! দেবশ্রীর নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’র প্রোমো মুক্তি পেতেই সমালোচনার ঝড় নেট দুনিয়ায়

জি বাংলায় ‘সর্বজয়া’র প্রোমো প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে বিতর্ক । প্রোমোটি দেখে অনেকেই এই নতুন ধারাবাহিকের সঙ্গে স্টার জলসা’র ‘শ্রীময়ী’ ধারাবাহিকের মিল খুঁজে পাচ্ছেন ।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: বহুদিন পর পর্দায় ফিরছেন দেবশ্রী রায় । জি বাংলার হাত ধরে নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’ দিয়েই ফের টেলিভিশনে পা রাখছেন তিনি । আগে এই চ্যানেলেই ‘দিদি নম্বর ওয়ান’-এ একটি সিজনের সঞ্চালনা করেছেন । তারপর বহু দিন দেবশ্রীকে পর্দার চেয়ে রাজনীতির ময়দানেই বেশি দেখা যেত । ফের ‘সর্বজয়া’ দিয়ে অভিনয়ে কামব্যাক করতে চলেছেন দেবশ্রী ।

কিন্তু জি বাংলায় ‘সর্বজয়া’র প্রোমো প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে বিতর্ক । প্রোমোটি দেখে অনেকেই এই নতুন ধারাবাহিকের সঙ্গে স্টার জলসা’র ‘শ্রীময়ী’ ধারাবাহিকের মিল খুঁজে পাচ্ছেন । ‘শ্রীময়ী’ ধারাবাহিকের শ্রীময়ীও সংসারের জন্য জীবন উৎসর্গ করেও কারও ভালবাসা, সম্মান পাননি । শাশুড়ির চক্ষুশূল ছিলেন তিনি । এখানেও সর্বজয়া ওরফে দেবশ্রী সংসারে সম্মান পাননি । তাঁকেও পছন্দ করেন না তাঁর শাশুড়ি ও পরিবারের অন্যরা । তবে ‘শ্রীময়ী’র স্বামী তাঁর পাশে না দাঁড়ালেও সর্বজয়ার স্বামী কুশল চক্রবর্তীকে দেখা যাচ্ছে স্ত্রী’র সমর্থন করতে । তিনি স্ত্রী’র চিন্তাভাবনাকে সমর্থন করেন । এমনকি স্ত্রী’র নাচের প্রতি ভালবাসাকেও তিনি সমর্থন করেন । নতুন ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে স্বাগতা মুখোপাধ্যায়কেও।

ধারাবাহিকের প্রোমোটি সামনে আসতেই শুরু হয়ে গিয়েছে ব্যাপক ট্রোলিং । নেটিজেনদের বক্তব্য স্নেহাশিস চক্রবর্তীর নতুন সিরিয়ালটি লীনা গঙ্গোপাধ্যায়ের ‘শ্রীময়ী’ ধারাবাহিকের কপি । কেউ বলছেন সর্বজয়া হলেন শ্রীময়ীর বোন । কেউ বলছেন এটির নাম হওয়া উচিত ছিল ‘শ্রীময়ী লাইট’ ।

Published by:Simli Raha
First published:

Tags: Debashree Roy, Troll