• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Bickram Ghosh & Suman Mukhopadhyay Corona Positive: টিকার দুটি ডোজ নিয়েও করোনা আক্রান্ত বিক্রম ঘোষ! কোভিড পজিটিভ নাট্যকার সুমন মুখোপাধ্যায়ও

Bickram Ghosh & Suman Mukhopadhyay Corona Positive: টিকার দুটি ডোজ নিয়েও করোনা আক্রান্ত বিক্রম ঘোষ! কোভিড পজিটিভ নাট্যকার সুমন মুখোপাধ্যায়ও

করোনা আক্রান্ত বিক্রম ঘোষ! কোভিড পজিটিভ নাট্যকার সুমন মুখোপাধ্যায়ও

করোনা আক্রান্ত বিক্রম ঘোষ! কোভিড পজিটিভ নাট্যকার সুমন মুখোপাধ্যায়ও

Bickram Ghosh & Suman Mukhopadhyay Corona Positive: এবার করোনা আক্রান্ত হলেন পণ্ডিত বিক্রম ঘোষ এবং সুমন মুখোপাধ্যায়।

  • Share this:

    #কলকাতা: করোনা আক্রান্তের (Corona Positive) সংখ্যা ফের উর্ধ্বমুখী হয়েছে। বিশেষ করে পুজোর পর থেকেই এই গ্রাফ উপরের দিকে উঠছে। এবার করোনা আক্রান্ত হলেন পণ্ডিত বিক্রম ঘোষ (Bickram Ghosh)। নিজেই সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে সেই কথা জানিয়েছেন বিক্রম ঘোষ। পাশাপাশি বিগত দিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁদেরও করোনা পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন তিনি।

    বিক্রম ঘোষ তাঁর ফেসবুক পোস্টে লিখেছেন, "আমার করোনা রিপোর্ট আজ পজিটিভ এলো। যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁরা প্রয়োজনীয় সাবধানতা বজায় রাখুন।" এই নিয়ে দ্বিতীয় বার করোনায় আক্রান্ত হলেন বিক্রম ঘোষ। এমনকী টিকার দুটি ডোজও নেওয়া আছে তাঁর। কিন্তু তবুও ফের করোনা আক্রান্ত হয়েছেন তিনি। তবে বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন বিক্রম। গায়ে হাত পায়ে ব্যথা ও জ্বর রয়েছে তাঁর। হোমিওপ্যাথি চিকিৎসার মাধ্যমে আগের বার সেরে উঠেছিলেন। এবারও হোমিওপ্যাথি ওষুধই খাচ্ছেন তিনি।

    অন্যদিকে নাট্যকার সুমন মুখোপাধ্যায়ও (Suman Mukhopadhyay) করোনা আক্রান্ত হয়েছেন। তিনিও ফেসবুকে নিজেই পোস্ট করে সে কথা জানিয়েছেন। আগামী ২২ নভেম্বর চেতনার ৪৯তম জন্মদিনে আয়োজিত নতুন নাটক 'নতুন বিশ্ব ব্যবস্থা ও নেতাজী'-এর শো ছিল। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ার (corona positive) কারণে সেই শো বাতিল করেছেন সুমন।

    ফেসবুকে তিনি লিখছেন, "আমার কোভিড পজিটিভ। এমতাবস্তায়, আগামী ২২শে নভেম্বর চেতনার ৪৯তম জন্মদিনে আয়োজিত নতুন নাটক 'নতুন বিশ্ব ব্যবস্থা ও নেতাজী'র অভিনয় আমরা বাতিল করতে বাধ্য হচ্ছি। আলোচনা এবং বই প্রকাশের অনুষ্ঠানও স্থগিত রইল। এই জরুরীকালীন অবস্থায় আমরা ঐদিন সন্ধ্যায় 'কুসুম কুসুম' এবং 'গিরগিটি' নাটকের অভিনয় করব। রিফান্ডের ব্যবস্থা করা হয়েছে। থার্ড বেল থেকে রিফান্ড হবে। 'কুসুম কুসুম' এবং 'গিরগিটি' নাটকের টিকিট নতুন করে কাটতে হবে। লিঙ্ক দেওয়া হবে। আশা করি এই অপ্রত্যাশিত অবস্থার মধ্যে আমাদের পাশে থাকবেন, সহযোগিতা করবেন। নমস্কার।"

    আরও পড়ুন-গোপন সেলিব্রেশন, বিয়ের তৃতীয় জন্মদিনে কোথায় 'উড়ে' গেলেন দীপিকা-রণবীর? দেখুন

    প্রসঙ্গত, রাজ্যের করোনা গ্রাফ উদ্বিগ্ন হওয়ার মতোই। রাজ্যে (Bengal corona update) গত ২৪ ঘণ্টায় ৮৭৫ জন করোনা আক্রান্ত হয়েছে। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৭ জনের। মারণ ভাইরাসে আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়েছে ৮৩৭ জন। ফলে সক্রিয় রোগীর সংখ্যা অনেকটাই বেড়েছে।

    আরও পড়ুন- বিরাট কোহলিকে নিয়ে Pregnancy-র সময়ের বড়সড় সত্য প্রকাশ্যে আনলেন অনুষ্কা শর্মা

    Published by:Swaralipi Dasgupta
    First published: